বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বামীর সঙ্গে মক্কায় প্রথম হজযাত্রা প্রাক্তন অভিনেত্রী সানা খানের, দেখুন ভিডিয়ো

স্বামীর সঙ্গে মক্কায় প্রথম হজযাত্রা প্রাক্তন অভিনেত্রী সানা খানের, দেখুন ভিডিয়ো

মক্কায় প্রথম হজ যাত্রা সানা খানের

ইসলামের পথে জীবন চালাতে বলিউডকে বিদায় জানিয়েছেন অভিনেত্রী সানা খান। পবিত্র হজ পালনের উদ্দেশে মক্কায় সানা এবং সইয়াদ আনাস। দেখুন ভিডিয়ো-

পবিত্র হজ পালনের উদ্দেশে মক্কায় গিয়েছেন প্রাক্তন অভিনেত্রী সানা খান। হজে সানা খানের সফরসঙ্গী তাঁর স্বামী সইয়াদ আনাস। রবিবার নিজের ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করেছেন সানা। মক্কায় অবতরণের পরের ঝলক উঠে এসেছে ওই ভিডিয়োতে।

অভিনয় জগত থেকে চিরবিদায় নিয়েছেন সানা খান। ১৫ বছরের সুদীর্ঘ অভিনয় জীবনে ইতি টেনে ইসলাম নির্দেশিত ধর্মীয় জীবনের পথ বেছে নিয়েছেন প্রাক্তন অভিনেত্রী। হজযাত্রার একাধিক ভিডিয়ো এবং ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন তিনি। জানিয়েছেন, হজ করা তাঁর জীবনের স্বপ্ন ছিল।

আরও পড়ুন: অর্ধেক বলিউড লন্ডনে! শাহিদ, আলিয়া, করিনা থেকে ফারহান… লম্বা তালিকা দিলেন শাবানাও

প্রসঙ্গত, ২০২০ সালের অক্টোবর মাসে সকলকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন প্রাক্তন অভিনেত্রী সানা খান। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। কারণ তিনি ইসলামের কাছে সমর্পন করতে চান নিজেকে।

এরপরই এক মাসের মধ্যে গুজরাটের হীরে ব্যবসায়ী মুফতি আনসের সঙ্গে নিকাহ সারেন তিনি। উল্লেখ্য, ২০ নভেম্বর আনাস সইয়াদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সলমন খানের এককালের সহ অভিনেত্রী। বিয়ের পরেই নিজের নামে বদল এনে রাখেন সইয়াদ সানা খান।

তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষায় একাধিক ছবিতে অভিনয় করেছিলেন সানা। ২০১২ সালে রিয়ালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন। সলমন খানের ‘জয় হো’, ‘ওয়াজা তুম হো’, ‘স্পেশ্যাল অপস’ ছবিতেও কাজ করেছেন। বর্তমানে স্বামীর সঙ্গে সুখে সংসার করছেন এই প্রাক্তন বলিউড অভিনেত্রী।

বায়োস্কোপ খবর

Latest News

এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি আজ ‘ট্রেলার’ হল! এবার ভারী বৃষ্টি নামবে বাংলার জেলায়-জেলায়, কতদিন চলবে? কোথায়? বিজেপির দুই সাংসদ কি তৃণমূলে যোগ দিচ্ছেন?‌ একুশে জুলাই নিয়ে ইঙ্গিত কুণালের এই জায়গায় স্বামী-স্ত্রী একসঙ্গে সময় কাটান! তাহলে নাকি বাড়বে প্রেম গুরু পূর্ণিমায় শুভ ৩ যোগ! চাকরির অফার থেকে মান-সম্মান মিলবে কাদের? লাকি ৩ রাশি ‘আগলে রাখব..’, শোভনের বেলুড়ের বাড়িতেই ঘরোয়া বউভাত, বরকে কী কথা দিলেন সোহিনী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.