বাংলা নিউজ > বায়োস্কোপ > কী না থাকলে মৃত্যু অনিবার্য? শ্রীনগরে হানিমুনে গিয়ে ফাঁস করলেন সানা খান
কাশ্মীরে সানা খান (ছবি ইনস্টাগ্রাম)
কাশ্মীরে সানা খান (ছবি ইনস্টাগ্রাম)

কী না থাকলে মৃত্যু অনিবার্য? শ্রীনগরে হানিমুনে গিয়ে ফাঁস করলেন সানা খান

  • কাশ্মীরে বসে একাধিক ভিডিয়ো ইনস্টা স্টোরি করতে দেখা যায় প্রাক্তন অভিনেত্রীকে।

শ্রীনগরে হানিমুনে গিয়ে ঠান্ডায় জমে গিয়েছেন সানা খান। একের পর এক ছবি ভিডিয়ো পোস্ট করে কেমন কাটছে তাঁর কাশ্মীর ট্যুর, তা জানাতে দেখা গিয়েছে সানা খানকে। 

ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়ো পোস্ট করে সানা জানিয়েছেন, ডাল লেকের পথে তাঁরা। সেখানের অপরূপ সৌন্দর্যের ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় সানাকে। হিটারের সামনে বসে হোটেল রুমে সানা নিজের একটি ভিডিয়ো পোস্ট করেন। যেখানে সানাকে বলতে শোনা যায়, ‘বাকি কিছু থাকুক না থাকুক এটা (হিটার) যদি না থাকে তবে আপনার মৃত্যু অনিবার্য। কী পাগলের মতো ঠান্ডা এখানে।’

এর আগেও কাশ্মীরে বসে একাধিক ভিডিয়ো ইনস্টা স্টোরি করতে দেখা যায় প্রাক্তন অভিনেত্রীকে। সেখানে গিয়ে স্বাস্থ্য সচেতনতার কথা ভেবে কোভিড টেস্ট করাচ্ছেন তিনি। সেই ভিডিয়ো নিজের ইনস্টায় পোস্ট করেছেন তিনি। 

প্রসঙ্গত, অক্টোবর মাসে সানা খান সোশ্যাল মিডিয়া পোস্টে ঘোষণা করেছিলেন ‘আল্লাহর দেখানো পথে হেঁটে মানুষের সেবা করতে চান’, তাই বলিউড বা বিনোদন জগতের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না তিনি। এরপরই তাঁর বিয়ের ছবি পোস্ট করেছিলেন। গুজরাতের মুফতি আনাসের সঙ্গে বিয়ে করেছেন অভিনেত্রী। বিয়ের পর নানা ছবি পোস্ট করে রীতিমতো চর্চায় রয়েছেন সানা খান।

বন্ধ করুন