বাংলা নিউজ > বায়োস্কোপ > সবচেয়ে সুন্দরী স্ত্রী কে? সানার সঙ্গে বিয়ের অদেখা ছবি পোস্ট করে জানালেন অনস সৈয়দ
সানা খান ও মৌলানা সইদ
সানা খান ও মৌলানা সইদ

সবচেয়ে সুন্দরী স্ত্রী কে? সানার সঙ্গে বিয়ের অদেখা ছবি পোস্ট করে জানালেন অনস সৈয়দ

  • নভেম্বর মাসে গুজরাতস্থিত মৌলানা অনস সৈয়দের সঙ্গে নিকাহ সারেন প্রাক্তন বলিউড অভিনেত্রী সানা খান। 

অক্টোবর মাসে আচমকা গ্ল্যামায় দুনিয়াকে বিদায় জানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন সানা খান। বিগ বস খ্যাত এই তারকা সোশ্যাল মিডিয়া পোস্টে ঘোষণা করেছিলেন ‘আল্লাহর দেখানো পথে হেঁটে মানুষের সেবা করতে চান’, তাই বলিউড বা বিনোদন জগতের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না তিনি। দিন কয়েকের মধ্যেই আচমকা গুজরাটের মৌলানা সইদের সঙ্গে নিকাহ সেরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

সম্প্রতি, নতুন বছরে সামাজিক মাধ্যমে নিজেদের বিয়ের সময় অদেখা কিছু ছবি পোস্ট করেন অনস। ক্যাপশনে লেখেন, ‘সবচেয়ে সুন্দরী স্ত্রী তিনি নন যিনি আপনার উপযুক্ত মনে হয়, বরং তিনি যে আপনাকে জন্নত (স্বর্গ)-এর কাছাকাছি নিয়ে যেতে পারে’। ছবিতে সানা এবং সইদকে দেখা যাচ্ছে ক্যামেরার পিছন দিকে মুখ করা। দুজনেই বিয়ের দিনের পোশাকে।

অন্যদিকে, ২০২১ সালকে স্বাগত জানিয়ে অনাসের সঙ্গে বিয়ের দিনের ছবি পোস্ট করেছেন সানা খান। যেখানে লাল লেহেঙ্গায় দেখা যাচ্ছে তাঁকে। মোহময়ী রূপে ধরা দেন তিনি। গা ভর্তি ভারি গয়না, অনাসকে জড়িয়ে রয়েছেন প্রাক্তন বলি সুন্দরী। অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানাতে দেখা গেছে সানা বেগমকে। 

প্রসঙ্গত, নভেম্বর ২২ নিকাহ সারেন সানা খান এবং সৈয়দ অনাস। পরিবার ও হাতেগোনা বন্ধুদের উপস্থিতিতেই বসেছিল তাঁদের বিয়ের আসর। এরপর কাশ্মীরে মধুচন্দ্রিমার পর্ব সারেন তাঁরা। সানার হানিমুনের একগুচ্ছ ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। 

বন্ধ করুন