বাংলা নিউজ > বায়োস্কোপ > ইনস্টাগ্রাম থেকে সমস্ত গ্ল্যামারাস ছবি মুছলেন সানা খান
সানা খান
সানা খান

ইনস্টাগ্রাম থেকে সমস্ত গ্ল্যামারাস ছবি মুছলেন সানা খান

  • ধর্মের পথে যাওয়ার পর শো-বিজের দুনিয়াকে ভুলতে চাইছেন এই অভিনেত্রী। 

সম্প্রতি টিনসেল টাউনকে বিদায় জানিয়েছেন অভিনেত্রী সানা খান। এবার নিজের ইনস্টা হ্যান্ডল থেকে ইন্ডাস্ট্রি সংক্রান্ত যাবতীয় পোস্ট সরিয়ে দিলেন জয় হো খ্যাত অভিনেত্রী। শো বিজ দুনিয়ার শেষ চিহ্নটুকুও জীবন থেকে মুছে ফেলতে চেয়ে এবার মানবিক কার্যকলাপ জনিত বিভিন্ন কর্মসূচিতে যোগ দিতে চান , সৃষ্টিকর্তার দেখানো পথেই জগতের সেবায় নিয়োজিত হতে চান , এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

বর্তমানে সানার অ্যাকাউন্ট ঘাঁটলে মোট ১০২টি পোস্ট দেখা যাচ্ছে যার মধ্যে শেষ পোস্ট ২০১৬ সালের। প্রতিটি পোস্টই মূলত ধর্মীয় বা আধ্যাত্মিক ভাবধারার সাথে সম্পর্কিত | তবে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ৩.৩ মিলিয়ন। অন স্ক্রিন শেষ তাঁকে দেখা গিয়েছিলো হটস্টার ওয়েব কন্টেন্ট স্পেশাল অপসে। এছাড়াও বিগ বস সিজন ৬এর মঞ্চও কাঁপিয়েছিলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম পোস্টে সানা লেখেন- ‘আমি আমার জীবনের গুরুত্বপূর্ন অধ্যায়ের মধ্যে রয়েছি। আমি কয়েক বছর ধরে শোবিজের দুনিয়ায় জীবন কাটাচ্ছি, এবং এই সময় আমি প্রচুর খ্যাতি, সম্মান, অর্থ ও ভালোবাসা পেয়েছি আমার ভক্তদের কাছ থেকে- আমি কৃতজ্ঞ। তবে গত কয়েক দিন ধরে আমার মাথায় একটা চিন্তা-ভাবনা কাজ করছে, একজন কি শুধুই নিজের জন্য অর্থ এবং খ্যাতির খোঁজে জন্ম নেয়? এটা কি মানুষের নৈতিক দায়িত্ব নয়- যাঁরা দুঃস্থ, যাঁদের নিঃসম্বল তাঁদের সেবা-যত্ন করার? মানুষের কি এটা ভাবা উচিত নয় যে মরণের পারে কী হবে? আমরা তো যে কোনও সময়ই মরতে পারি, তাই না?’

সানা আরও লেখেন, তিনি ধর্মের পথে হেঁটে এর উত্তর খুঁজতে চান। তাঁর মতে, ‘পৃথিবীতে জন্ম নিয়ে মৃত্যু পরবর্তী জীবনের উন্নতির জন্য কাজ করা দরকার। সৃষ্টিকর্তার নির্দেশ মতো যদি একজন ভৃত্য তার জীবন যাপন করেন তাহলেই ভালো। সবসময়ে অর্থ ও খ্যাতির পিছনে ছুটে বেড়ানোর অর্থহীন'।

সবশেষে 'জয় হো' তারকা যোগ করেন- ‘তাই আমি ঘোষণা করছি আজ থেকে আমি শোবিজের দুনিয়া, সেই জীবনশৈলীকে আমি বিদায় জানাচ্ছি। আজ থেকে আমি মানব সেবার জন্য কাজ করব এবং সৃষ্টিকর্তার নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাইবোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং আমার সব ভুল-ত্রুটি মাফ করে উনি আমায় গ্রহণ করেন’।

বন্ধ করুন