বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanak Trailer: বিদ্যুৎ-এর নায়িকা হিসাবে বলিউডে পা রুক্মিনীর, গর্বিত দেব যা বললেন
রুক্মিনীর বলিউড সফর
রুক্মিনীর বলিউড সফর

Sanak Trailer: বিদ্যুৎ-এর নায়িকা হিসাবে বলিউডে পা রুক্মিনীর, গর্বিত দেব যা বললেন

  • বিদ্যুৎ-রুক্মিনীর রোম্যান্স, ভরপুর অ্যাকশনে ঠাসা ‘সনক’-এর ট্রেলার প্রকাশ্যে। বান্ধবীর সাফল্যে গর্বিত দেব। 

দিন গুনছিল রুক্মিনী ভক্তরা, অবশেষে উপস্থিত সেইদিন। মহালয়ার ঠিক আগের দিন প্রকাশ্যে এল রুক্মিনীর বলিউড ডেবিউ ‘সনক’ এর ট্রেলার। বি-টাউনের ‘কম্যান্ডো’ বিদ্যুৎ জামওয়ালের হাত ধরে মায়া নগরীতে নতুন ইনিংস শুরু করছেন ‘চ্যাম্প’ নায়িকা। পরিচালক কণিষ্ক শর্মা। ছবির প্রযোজনায় রয়েছেন বিপুল অমৃতলাল শাহ এবং জি স্টুডিও। রোম্যান্স আর অ্যাকশনে ভরপুর ‘সনক’-এর ট্রেলারে মুগ্ধ দেবও। 

বন্ধু দেবের হাত ধরে ২০১৭ সালে টলিপাড়ায় সফর শুরু করেছিলেন রুক্মিনী। গত পাঁচ বছরে রুক্মিনীর ফিল্মোগ্রাফিতে দেব ব্যতীত ছবি বলতে গেলে এতদিন ছিল একমাত্র আবিরের বিপরীতে ‘সুইজারল্যান্ড’। কিন্তু এবার একলাফে বলিউডে এই দীর্ঘাঙ্গী। বিদ্যুৎ-রুক্মিনী ছাড়াও এই ছবিতে দেখা মিলবে নেহা ধুপিয়া, চন্দন রায় সান্যালদের। 

ট্রেলারের শুরুতেই দেখা মিলল বিদ্যুৎ ও তাঁর স্ত্রী (রুক্মিণী)-এর কথোপকথন দিয়ে। রুক্মিনীর হৃদপিণ্ড ধীরে ধীরে বিকল হয়ে যাচ্ছে, প্রয়োজন অস্ত্রোপচার। কিন্তু জীবনযুদ্ধে হার মানতে না-রাজ রুক্মিনী। অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হওয়ার পর ঘটল বিপত্তি। সেখানে সন্ত্রাসবাদীদের হামলা। গোটা হাসপাতাল জঙ্গিদের দখলে, স্ত্রীকে রক্ষা করতে এরপর ‘হিরো’-র এন্ট্রি। একের পর এক জঙ্গিকে কুপোকাত করছেন এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা অ্যাকশন তারকা বিদ্যুৎ জামওয়াল। ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে নেহা ধুপিয়াকে। ছবির প্লট মোটামুটি ট্রেলারেই স্পষ্ট, তবে গল্পে অন্য কোনও মোচড় থাকে কিনা, তা দেখতে আগ্রহী দর্শক। 

রুক্মিনীর ছবির ট্রেলার নিজের টুইটারের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন দেবও। বান্ধবীর এই সাফল্যে গর্বিত টলিউডের তারকা সাংসদ। দেব লেখেন- ‘তোমার জন্য খুব খুশি…তোমার এই সাফল্যের জন্য আমি গর্বিত। যেমনটা আমি আগেই বলেছি তুমি আরও অনেক দূর যাবে, আকাশ ছোঁয়ার ক্ষমতা রয়েছে তোমার। সনকের গোটা টিমের জন্য অফুরান শুভেচ্ছা’। 

আগামী ১৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ‘সনক’। 

বন্ধ করুন