বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanchari Mondal: ‘গাঁটছড়া’ থেকে আচমকাই সরে গিয়েছিলেন! ৫ মাস পর কামব্য়াক এই অভিনেত্রীর

Sanchari Mondal: ‘গাঁটছড়া’ থেকে আচমকাই সরে গিয়েছিলেন! ৫ মাস পর কামব্য়াক এই অভিনেত্রীর

সঞ্চারীর কামব্যাক

Sanchari Mondal in Canning Er Minu: প্রযোজনা সংস্থার সঙ্গে বনিবনা না হওয়ার জেরে ‘গাঁটছড়া’ থেকে সরে দাঁড়িয়েছিলেন এবার নেতিবাচক চরিত্রে ফিরলেন সঞ্চারী। 

৫ মাসের বিরতির পরে কাজে ফেরা। ধারাবাহিক 'ক্যানিংয়ের মিনু'-তে নেতিবাচক চরিত্রে ফিরলেন অভিনেত্রী সঞ্চারী মণ্ডল (Sanchari Mondal)। তাঁর চরিত্রের নাম 'নাতাশা'। এর আগে 'গাঁটছড়া' ধারাবাহিকে অভিনয় করছিলেন সঞ্চারী, কিন্তু মাঝপথেই সেই ধারাবাহিক ছেড়ে দেন তিনি।

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। তবে বাধ্য হয়ে এই শো ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী সঞ্চারী মণ্ডল। সিংহ রায় বাড়ির আদুরে মেয়ে কিয়ারার চরিত্রে (রাহুলের নিজের বোন) দেখা যাচ্ছিল সঞ্চারীকে, কিন্তু এরপর আচমকাই গায়েব তিনি। ফেব্রুয়ারির পর থেকে ‘গাঁটছড়া’য় আর দেখা যায়নি সঞ্চারীকে। মাস কয়েক পর অভিনেত্রী নিজেই সবটা খোলসা করেন। এবার ছোটপর্দায় ফিরছেন তিনি, তাও নেতিবাচক চরিত্রে।

কালার্স বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘ক্যানিং-এর মিনু’র সঙ্গে কামব্যাক হবে সঞ্চারীর। নতুন চরিত্র পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। এক সাক্ষাৎকারে সঞ্চারী জানিয়েছেন একটানা কাজ করে একটু হাঁফিয়েও উঠেছিলেন তিনি। তাই এই ছোট্ট বিরতির খুব দরকার ছিল। তাঁর কথায়, 'নিজেকে এই সময়টা দেওয়ার খুব প্রয়োজন ছিল। অনেক কিছু শিখেছি যেটা ভবিষ্যতে পথ চলার অনেক কাজে লাগবে। নিজের জন্য সময় দিতে পেরেছি এতে খুশি আমি। আগামীদিনে ভালো করে কাজ করতে চাই।'

কেন গাঁটছড়া ছেড়েছিলেন সঞ্চারী? এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমি কিন্তু বাধ্য হয়ে গাঁটছড়া থেকে সরে দাঁড়িয়েছি। এরপর প্রশ্ন উঠবে, কেন? আমার বিশ্বাস ছিল আমার দর্শকরা এটা নিয়ে প্রশ্ন করবে। আমি দর্শকদের নিরাশ করতে চাইনি। আমি অভিনেত্রী তো বটেই তবে মানুষও তো! কিছু কিছু জিনিস বা সত্ত্বা থাকে যেটাকে আঘাত দিয়ে বা কোনওকিছুকে মেনে নিয়েও টিকে যাওয়াটা আমাদের জন্য দুষ্কর হয়ে উঠে। যারা পারে তারা সত্যি ট্যালেন্টেড, আমার মধ্য়ে ওই ট্যালেন্ট নেই ’।

প্রযোজনা সংস্থার সঙ্গে কী কারণে মনোমালিন্য হয়েছিল তা অবশ্য খোলসা করেননি সঞ্চারী। তিনি বলেছিলেন, 'প্রত্যেক সংসারে ঝগড়া, ঝামেলা লেগেই থাকেই। অনেকে সেই সংসার থেকে আলাদা থাকতে শুরু করে। কিন্তু সংসারটা খুব ব্যক্তিগত জায়গা, সেই ঝামেলার কথাটা সবার সামনে বলা যায় না। এক্ষেত্রেও আমি সেটাই বলব ওই কারণটা আমার মধ্য়েই থাকুক’।

এই মুহূর্তে কেরিয়ার আর সংসার দুটোই ব্যালেন্স করছেন অভিনেত্রী। সঞ্চারীর স্বামী সঙ্গীতও টেলিপাড়ার পরিচিত মুখ। ক্যামেরার পিছনে কাজ করেন তিনি। অভিনয় থেকে ব্রেক নিয়ে লম্বা পাহাড় সফর সেরে এসেছেন অভিনেত্রী।

অন্যদিকে আপতত ‘গাঁটছড়া’য় টেলি অভিনেত্রী অঙ্কুশ্রী মাইতিকে দেখা যাচ্ছে কিয়ারার চরিত্রে।

 

বন্ধ করুন