বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার ওয়েব প্ল্যাটফর্মে 'ফারার' হবে 'সন্দীপ ঔর পিঙ্কি'

এবার ওয়েব প্ল্যাটফর্মে 'ফারার' হবে 'সন্দীপ ঔর পিঙ্কি'

'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এ মুখ্যভূমিকায় দেখা যাবে অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া। ছবি সৌজন্যে - ট্যুইটার

অ্যামাজন প্রাইম ভিডিও ওয়েব প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হলো পরিণীতি চোপড়া এবং অর্জুন কাপুর অভিনীত ছবি 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এর। বৃহস্পতিবার থেকেই অ্যামাজন প্রাইম ভিডিওতে এই ছবি দেখতে পাবে দর্শক।

বড়পর্দাতে মুক্তি পেয়েছিল আগেই। এবার অ্যামাজন প্রাইম ভিডিও ওয়েব প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হলো পরিণীতি চোপড়া এবং অর্জুন কাপুর অভিনীত ছবি 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এর। বৃহস্পতিবার থেকেই অ্যামাজন প্রাইম ভিডিওতে এই ছবি দেখতে পাবে দর্শক। এই খবরের ঘোষণা নেটমাধ্যমে করলেন অর্জুন কাপুর স্বয়ং। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ডার্ক থ্রিলারে অর্জুন,পরিণীতি ছাড়াও অভিনয় করেছেন রঘুবীর যাদব,নীনা গুপ্তার মতো বর্ষীয়ান বলি অভিনেতারা। একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে 'পাতাললোক' ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা জয়দীপ আলহওয়াত-কেও। এই ছবি গল্প বলে সন্দীপ ও পিঙ্কি নামের দুই আলাদা ব্যক্তিত্বের মানুষের। পরস্পরের প্রতি তীব্র সন্দেহ,বিদ্বেষ থাকা সত্বেও পরিস্থিতির নিরিখে একসঙ্গে থাকা এই দুই সম্পূর্ণ ভিন্ন মেজাজের মানুষ কীভাবে পরস্পরের জীবনে জড়িয়ে পড়ে এবং সমান্তরালভাবে একইদিকে গড়াতে থাকে তাঁদের যাত্রাপথ, এই নিয়েই এগোয় ছবির গল্প।

 ছবিতে 'পিঙ্কি' ওরফে পিঙ্কেশ দাহিয়া নামের এক হরিয়ানা পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অর্জুনকে। অন্যদিকে সন্দীপ কৌর নামের কর্পোরেট দুনিয়ার এক দুঃসাহসী মেজাজের নারীর ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন পরিণীতি। দীর্ঘ নয় বছর পর 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার' ছবির মাধ্যমে পর্দায় জুটি বাঁধলেন অর্জুন-পরিণীতি। তবে চলতি বছর মার্চ মাসে বড়পর্দায় এই ছবি মুক্তি পেলেও করোনা পরিস্থিতির খাতিরে খুব বেশি মানুষ দেখে উঠতে পারেননি এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.