বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার ওয়েব প্ল্যাটফর্মে 'ফারার' হবে 'সন্দীপ ঔর পিঙ্কি'
'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এ মুখ্যভূমিকায় দেখা যাবে অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া। ছবি সৌজন্যে - ট্যুইটার
'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এ মুখ্যভূমিকায় দেখা যাবে অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া। ছবি সৌজন্যে - ট্যুইটার

এবার ওয়েব প্ল্যাটফর্মে 'ফারার' হবে 'সন্দীপ ঔর পিঙ্কি'

অ্যামাজন প্রাইম ভিডিও ওয়েব প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হলো পরিণীতি চোপড়া এবং অর্জুন কাপুর অভিনীত ছবি 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এর। বৃহস্পতিবার থেকেই অ্যামাজন প্রাইম ভিডিওতে এই ছবি দেখতে পাবে দর্শক।

বড়পর্দাতে মুক্তি পেয়েছিল আগেই। এবার অ্যামাজন প্রাইম ভিডিও ওয়েব প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হলো পরিণীতি চোপড়া এবং অর্জুন কাপুর অভিনীত ছবি 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এর। বৃহস্পতিবার থেকেই অ্যামাজন প্রাইম ভিডিওতে এই ছবি দেখতে পাবে দর্শক। এই খবরের ঘোষণা নেটমাধ্যমে করলেন অর্জুন কাপুর স্বয়ং। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ডার্ক থ্রিলারে অর্জুন,পরিণীতি ছাড়াও অভিনয় করেছেন রঘুবীর যাদব,নীনা গুপ্তার মতো বর্ষীয়ান বলি অভিনেতারা। একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে 'পাতাললোক' ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা জয়দীপ আলহওয়াত-কেও। এই ছবি গল্প বলে সন্দীপ ও পিঙ্কি নামের দুই আলাদা ব্যক্তিত্বের মানুষের। পরস্পরের প্রতি তীব্র সন্দেহ,বিদ্বেষ থাকা সত্বেও পরিস্থিতির নিরিখে একসঙ্গে থাকা এই দুই সম্পূর্ণ ভিন্ন মেজাজের মানুষ কীভাবে পরস্পরের জীবনে জড়িয়ে পড়ে এবং সমান্তরালভাবে একইদিকে গড়াতে থাকে তাঁদের যাত্রাপথ, এই নিয়েই এগোয় ছবির গল্প।

 ছবিতে 'পিঙ্কি' ওরফে পিঙ্কেশ দাহিয়া নামের এক হরিয়ানা পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অর্জুনকে। অন্যদিকে সন্দীপ কৌর নামের কর্পোরেট দুনিয়ার এক দুঃসাহসী মেজাজের নারীর ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন পরিণীতি। দীর্ঘ নয় বছর পর 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার' ছবির মাধ্যমে পর্দায় জুটি বাঁধলেন অর্জুন-পরিণীতি। তবে চলতি বছর মার্চ মাসে বড়পর্দায় এই ছবি মুক্তি পেলেও করোনা পরিস্থিতির খাতিরে খুব বেশি মানুষ দেখে উঠতে পারেননি এই ছবি।

বন্ধ করুন