বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandeep Aur Pinky Faraar: অর্জুন কাপুরের ব্যাপারে গোপন তথ্য ফাঁস করলেন পরিণীতি!
'সন্দীপ ঔর পিঙ্কি' ছবিতে একসঙ্গে দেখা গেছে অর্জুন এবং পরিণীতিকে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'সন্দীপ ঔর পিঙ্কি' ছবিতে একসঙ্গে দেখা গেছে অর্জুন এবং পরিণীতিকে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

Sandeep Aur Pinky Faraar: অর্জুন কাপুরের ব্যাপারে গোপন তথ্য ফাঁস করলেন পরিণীতি!

  • ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে আড্ডা মারার জন্য হাজির হয়েছিলেন পরিণীতি চোপড়া। 'আস্ক মি এনিথিং' নামের ওই চ্যাট সেশনে ফ্যানের আবদারে অর্জুন কাপুরের বিষয়ে একটি অজানা তথ্য শেয়ার করলেন পরিণীতি।

সম্প্রতি, ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে আড্ডা মারার জন্য হাজির হয়েছিলেন পরিণীতি চোপড়া। 'আস্ক মি এনিথিং' নামের ওই চ্যাট সেশনে নিজেদের প্রিয় অভিনেত্রীর উদ্দেশে নানারকম মজার মজার প্রশ্ন পেশ করেছিলেন তাঁর ফ্যানেরা। অভিনেত্রী ছোট্টবেলার প্রিয় মুহূর্তের কথা জানতে চাওয়া থেকে শুরু করে ছিল 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার' এর সিক্যুয়েলের সম্ভাবনার কথা। সব প্রশ্নের জবাবই ধৈর্য্য সহকারে দিয়েছেন পরিণীতি। এরপরেই তাঁর উদ্দেশে এক ফ্যানের আবদার ধেয়ে আসে অর্জুন কাপুরের বিষয় কোনও অজানা তথ্য ফাঁস করার জন্য। মজার কথা, তাঁকেও হতাশ করেননি এই বলি-অভিনেত্রী!

'পিঙ্কি'-র সঙ্গে তাঁর তোলা ছবির কোলাজ শেয়ার করেন 'সন্দীপ' জানান বাইরে থেকে দেখে কঠোর মনে হলেও আদতে খুব নরম মনের একজন মানুষ অর্জুন। পরিণীতির সেই পোস্ট নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে রিপোস্ট করে অর্জুন এর সত্যতা স্বীকার করে নিয়েছেন। উল্লেখ্য, কিছুদিন আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া অভিনীত ছবি ' সন্দীপ ঔর পিঙ্কি ফারার'. দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত চলতি বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও করোনার দৌরাত্ম্যে দ্রুত পাততাড়ি গোটাতে হয়েছিল। বলাই বাহুল্য দর্শকদের কাছে তাই সেভাবে পৌঁছতেও পারেনি এই ছবি। কিন্তু সাম্প্রতিক সময়ে এই ছবিই যখন ওটিটিতে পা রেখেছিল, দু-হাত ছড়িয়ে ' সন্দীপ ঔর পিঙ্কি'-কে গ্রহণ করেছিল দর্শকের দল। ছবির গল্প থেকে কলাকুশলী প্রত্যেকেই ফিল্ম সমালোচকদের অকুন্ঠ তারিফ কুড়িয়েছেন।

নস্টাগ্রামের ওই চ্যাট সেশনে এক ব্যক্তি 'সন্দীপ'-কে জিজ্ঞেস করে বসেন এই ছবির সিক্যুয়েলের সম্ভাবনা রয়েছে কি না। যার জবাবে অভিনেত্রী জানিয়েছেন তিনি এবং অর্জুন পুরোপুরি তৈরি এই ছবির সিক্যুয়েলে কাজ করার জন্য। এরপর নিজের এই জবাব 'পিঙ্কি-কে ট্যাগও করেছেন 'সন্দীপ'!

ইনস্টাগ্রামের চ্যাট সেশনে পরিণীতির সেইসব পোস্ট । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ইনস্টাগ্রামের চ্যাট সেশনে পরিণীতির সেইসব পোস্ট । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

কিছুদিন আগেই এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানানোর পাশাপাশি পরিণীতি জানিয়েছিলেন তাঁর ফিল্মি কেরিয়ারে 'সন্দীপ' চরিত্রটি 'স্পেশ্যাল' হয়ে থাকবে। এই ছবিতে কাজ করে যে তিনি দারুণ তৃপ্তি পেয়েছেন, সেকথাও খোলাখুলি জানিয়েছিলেন এই বলি-অভিনেত্রী।

 

বন্ধ করুন