বাংলা নিউজ > বায়োস্কোপ > সন্দীপ নাহারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে প্ররোচনার অভিযোগে মামলা পুলিশের
আত্মহত্যার তত্ত্বে পুলিশি সিলমোহর
আত্মহত্যার তত্ত্বে পুলিশি সিলমোহর

সন্দীপ নাহারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে প্ররোচনার অভিযোগে মামলা পুলিশের

  • মুম্বইয়ের ওশিওয়াড়া এলাকার বাসিন্দা সন্দীপ। স্ত্রী কাঞ্চনের সঙ্গে ফ্ল্যাটে থাকতেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরিতে স্ক্রিন শেয়ার করেছিলেন অভিনেতা সন্দীপ নাহার। সোমবার আত্মহননের পথ বেছে নেন সন্দীপ। ব্যক্তিগত জীবনের সমস্যায় জর্জরিত সন্দীপ নিজের জীবন শেষ করে দেওয়ার মতো কঠিন সিদ্ধান্তের কথা নিজেই জানান ফেসবুকে। সেখানেই অভিনেতা অভিযোগ জানিয়েছিল তাঁর স্ত্রী কাঞ্চন শর্মা এবং তাঁর মা তাঁর ওপর অত্যাচার করত। 

শেষ পাওয়া খবর অনুযায়ী গুরগাঁও পুলিশ অভিনতার স্ত্রী এবং তাঁর শ্বাশুড়িমায়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা দায়ের করেছেন। রিপোর্ট আরো বলছে, অভিনেতার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই সাইবার সেল থেকে তাঁকে খুঁজে বের করার চেষ্টা চলছিল। তারই মধ্যে আত্মহননের পথ বেছে নেন সন্দীপ। সোশ্যাল মিডিয়ায় লেখা অভিনেতার সুইসাইড নোট ও ভিডিয়ো বার্তাকে ঘিরে সোমবার রাত থেকেই হইচই পড়ে গিয়েছিল। পরে ওই পোস্ট সরিয়ে দেয় ফেসবুক কর্তৃপক্ষ। 

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ‘বাড়ির শেওয়ার ঘর থেকে উদ্ধার হয় সন্দীপের দেহ। ওঁনার স্ত্রী এবং বন্ধুরা ঘরের সিলিং ফ্যানের সঙ্গে দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তাঁরা ওঁনাকে নামিয়া গুরগাঁওয়ের এক হাসপাতালে নিয়ে গেছে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন’।

এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, অক্ষয় কুমারের কেশরির মতো ছবিতে অভিনয় করেছেন সন্দীপ। সন্দীপের আকস্মিক মৃত্যুতে বলিউডের অনেকেই শোকাহত এবং স্তম্ভিত। অভিনেতার মৃত্যুতে টুইটারে অক্ষয় কুমার শোক প্রকাশ করে জানিয়েছেন, তিনি সন্দীপকে একজন হাসিখুশি মানুষ হিসেবে জানতেন।

‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’তে সন্দীপের সহ অভিনেতা ক্রান্তি ঝাঁ জানিয়েছেন, তাঁদের দুজনের মধ্যে খুব ভালো সম্পর্ক ছিল। তবে কথা কম হত। তবে তিনি ভাবতেই পারেননি সন্দীপের ব্যক্তিগত জীবন এতটা বিচ্ছিন্ন। এমনকি সন্দীপ সব সময় কাজের ব্যাপারে কথা বলত, তাঁরা দেখা করার পরিকল্পনাও করেছিলেন। 

 

বন্ধ করুন