বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal Park: একটা নয়, আরও দুটো ভাগ আসবে অ্যানিম্যালের! পরিচালকের কথায় 'অ্যানিম্যাল পার্কে একটা নয়, একসঙ্গে...'

Animal Park: একটা নয়, আরও দুটো ভাগ আসবে অ্যানিম্যালের! পরিচালকের কথায় 'অ্যানিম্যাল পার্কে একটা নয়, একসঙ্গে...'

কবে থেকে শুরু হচ্ছে অ্যানিম্যাল পার্কের শুটিং?

Animal Park: অ্যানিম্যাল মুক্তি পাওয়ার পর এখন কম বেশি সকলেই জেনে গিয়েছে যে এবার অ্যানিম্যাল পার্ক আসছে। সেটা আরও বেশি হিংস্র হবে বলেও জানা গিয়েছে। কিন্তু সেই ছবির নেপথ্যে পরিচালকের কোন ভাবনা আছে?

অ্যানিম্যাল গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এই ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের নজর কেড়েছে। ভালো মন্দ মিশিয়ে প্রতিক্রিয়া পেলেও বক্স অফিসে জমিয়ে ব্যবসা করেছে এই ছবি। ইতিমধ্যেই জানা গিয়েছে যে পরিচালক অ্যানিম্যাল বানিয়ে মোটেই ক্ষান্ত হচ্ছেন না। তিনি আনতে চলেছেন অ্যানিম্যাল পার্ক। এই ছবির মোট তিনটি ভাগ আসছে বলেই জানা গিয়েছে। কিন্তু কোন ভাবনা থেকে তিনি এই ট্রিলজি করার কথা ভাবছেন? কবে থেকেই বা তিনি অ্যানিম্যাল পার্কের শুটিং শুরু করবেন?

অ্যানিম্যাল পার্ক প্রসঙ্গে কী জানালেন সন্দীপ রেড্ডি ভাঙা?

কবীর সিং হোক বা অ্যানিম্যাল, একটু অন্যধারার ছবি দিয়ে বারবার নজর কেড়েছেন সন্দীপ রেড্ডি ভাঙা। সম্প্রতি তিনি গালাট্টা প্লাসকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি কোথা থেকে আদতে এই অ্যানিম্যাল পার্কের ভাবনাটা পেয়েছেন। তিনি কথায় কথায় আরও জানান তিনি এই ছবির ট্রিলজি আনতে চান। তাঁর ভাবনায় এই ছবির দ্বিতীয় এবং তৃতীয় অংশের গল্প বলবেন একজন বয়স্ক মানুষ যিনি টাকা নিয়ে মজা করেন। সেই ছবিটি শুরু হবে হাসি মজা দিয়ে।

আরও পড়ুন: বলিউডের নিজের লোক করণের সামনেও মুখ খুলতে নারাজ সেলেবরা, আরেকটু হলেই ফায়ার হয়ে যাচ্ছিল র‍্যাপিড ফায়ার

আরও পড়ুন: নতুন মেগা 'কথা' হিট করলেই সাহেব ভক্তদের দেবেন উপহার! সুস্মিতাকে পাশে নিয়ে বললেন, 'সবাইকে ডেকে নিজের...'

কিন্তু কবে থেকে শুরু হবে এই ছবির শুটিং? এই বিষয়ে সন্দীপ জানিয়েছেন তাঁর আগামী ছবি স্পিরিটের কাজ শুরু হবে ২০২৪ সালের সেপ্টেম্বর মাস থেকে। এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকবেন প্রভাস। তারপর তিনি অ্যানিম্যাল পার্কের কাজ শুরু করবেন। তিনি জানান তিনি তাঁর প্রজেক্ট নিজেই লেখেন।

কিন্তু হঠাৎ অ্যানিম্যাল পার্ক কেন? এই বিষয়ে ব্যাখ্যা পরিচালক জানান সেই ছবিতে একটা নয়, অনেকগুলো অ্যানিম্যাল থাকবে তাই সেটা অ্যানিম্যাল পার্ক। মহাভারতে যেমন ভাইদের মধ্যে যুদ্ধ দেখানো হয়েছে তেমনটাই এখানে দেখানো হবে।

বায়োস্কোপ খবর

Latest News

বিয়ের ১ মাসও কাটেনি! মধুচন্দ্রিমা থেকে ফিরে কার সঙ্গে দেখা করতে ছুটলেন আদৃত? ভোট দিলেন প্রধান বিচারপতি, কী বার্তা দিলেন তিনি? Skin Tone Recognizing: আপনার স্কিন টোন কী, কীভাবে জানবেন? দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ১৩৫ কিমিতে প্রলয় ঘূর্ণিঝড়ের, মারাত্মক বৃষ্টি রবি থেকে, পালটাল পূর্বাভাস! কী হল? 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন ভোটগ্রহণ মিটতেই দলীয় কর্মীদের সঙ্গে আবির খেললেন দেব, অপেক্ষা ৪ জুনের ২৫-এ পা, সেলিব্রেশনে 'এটা আমাদের গল্প'-এর তারকারা দু'বার ভেঙেছে বিয়ে! স্বামী হিসাবে নিজেকে ‘অযোগ্য’ তকমা,‘আমি ভিলেন নই’: প্রসেনজিৎ গরমে আপনার চুল কি শুষ্ক ও প্রাণহীন হয়ে পড়েছে? মুক্তির উপায় জানুন

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.