বাংলা নিউজ > বায়োস্কোপ > শারীরিক অবস্থা স্থিতিশীল সন্ধ্যা মুখোপাধ্যায়ের, দুপুরে মেডিক্যাল বোর্ড বৈঠকে
সন্ধ্যা মুখোপাধ্যায়

শারীরিক অবস্থা স্থিতিশীল সন্ধ্যা মুখোপাধ্যায়ের, দুপুরে মেডিক্যাল বোর্ড বৈঠকে

  • কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়? 

শারীরিক অবস্থা স্থিতিশীল গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের। হাসপাতাল সূত্রে খবর, কোভিড সংক্রমণজনিত সমস্ত জটিলতা নিয়ন্ত্রণে রয়েছে। নতুন করে কোনও শারীরিক সমস্যা দেখা যাচ্ছে না বর্ষীয়ান গায়িকার। হৃদযন্ত্রের জটিলতাও এখন নিয়ন্ত্রণে। শারীরিক পরিস্থিতির আরও কিছুটা উন্নতি হয়েছে ‘গীতশ্রী’র।

এই মুহূর্তে বাইপাস লাগোয়া অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন শিল্পী। হাসপাতাল সূত্রে খবর, দুপুর ২টো নাগাদ বর্ষীয়ান গায়িকার শারীরিক অবস্থা পর্যালোচনা করতে মেডিক্যাল বোর্ড বৈঠকে বসতে চলেছে। কতটা বিপদমুক্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, তাঁর কোমরের আঘাত নিয়ে কী করা যেতে পারে, ওই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হবে। 

গত কয়েকদিন ধরেই 'গীতশ্রী'র শারীরিক অবস্থা স্থিতিশীল। বিষয়টিকে ইতিবাচক হিসেবে নিচ্ছেন চিকিৎসকেরা। হাসপাতাল সূত্রে খবর, কোভিড সংক্রান্ত জটিলতার ফলে তাঁর শারীরিক অবস্থার কথা মাথায় রেখেই তাঁর চিকিৎসা এগোবে। তাঁর কোমরে চোট আছে যেখানে এখনও পর্যন্ত 'কনসার্ভেটিভ ট্রিটমেন্ট' চলছিল। শুধুমাত্র ওষুধের উপর চিকিৎসা চলছিল। পরবর্তী পদক্ষেপে কীভাবে চিকিৎসা হবে? তাঁকে সম্পূর্ণ বিপদমুক্ত বলা যায় কি না? এই বিষয়গুলি নিয়ে বৈঠকে আলোচনা হবে।

এই মুহূ্র্তে তাঁকে সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন পাঁচ সদস্যের বিশেষজ্ঞ টিম। কার্ডিওথোরাসিক সার্জারি বিভাগীয় প্রধান ডাক্তার সুশান মুখোপাধ্যায় , কার্ডিওলজির প্রধান ডাক্তার প্রকাশচন্দ্র মণ্ডল, এবং ডাক্তার দেবরাজ যশ (পালমনোলজি), ডাক্তার সুরেশ রামাসুব্বন (ক্রিটিক্যাল কেয়ার) ও বিডি চট্টোপাধ্যায় (অর্থোপেডিক্স)-এর বিশেষজ্ঞ দল তাঁর চিকিত্সার দায়িত্বে রয়েছে। 

 

 

বন্ধ করুন