বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandhya Mukhopadhyay: স্থিতিশীল হলেও কাটেনি শারীরিক সংকট, অক্সিজেন সাপোর্টেই সন্ধ্যা মুখোপাধ্যায়
সন্ধ্যা মুখোপাধ্যায়।(ছবি সৌজন্যে - ফেসবুক)

Sandhya Mukhopadhyay: স্থিতিশীল হলেও কাটেনি শারীরিক সংকট, অক্সিজেন সাপোর্টেই সন্ধ্যা মুখোপাধ্যায়

  • কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়? 

আপাতত স্থিতিশীল করোনা আক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, তবে চিকিত্সকরা যাচ্ছেন এখনও বিপদ কাটেনি তাঁর। রবিবার শারীরিক পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে ‘গীতশ্রী’র। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নতুন করে কোনও শারীরিক সমস্যা দেখা যাচ্ছে না বর্ষীয়ান গায়িকার তবে তাঁর রক্তচাপ এখনও কম। পাশাপাশি করোনা আক্রান্ত হওয়ায় শ্বাস-প্রশ্বাসের সমস্যা রয়েছে। সেইজন্যই এখনও অক্সিজেন সাপোর্টে রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়। হাসপাতালের তরফে জানানো হয়েছে দিনে ২-৩ লিটার অক্সিজেন দিতে হচ্ছে নবতিপর গায়িকাকে। 

এই মুহূর্তে বাইপাস লাগোয়া অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন শিল্পী। গত ২৭শে জানুয়ারি আচমকা গায়িকার শারীরিক পরিস্থিতি বিগড়ে গেলে তাঁকে গ্রিন করিডোর করে তড়িঘড়ি এসএসকেএল হাসপাতালে ভর্তি করা হয়, তাঁর করোনা রিপোর্ট পজিভিট আসবার পর তাঁকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলেতে। কারণ এসএসকেএমে কোভিড ওয়ার্ড নেই। এই মুহূ্র্তে তাঁকে সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন পাঁচ সদস্যের বিশেষজ্ঞ টিম। কার্ডিওথোরাসিক সার্জারি বিভাগীয় প্রধান ডাক্তার সুশান মুখোপাধ্যায় , কার্ডিওলজির প্রধান ডাক্তার প্রকাশচন্দ্র মণ্ডল, এবং ডাক্তার দেবরাজ যশ (পালমনোলজি), ডাক্তার সুরেশ রামাসুব্বন (ক্রিটিক্যাল কেয়ার) ও বিডি চট্টোপাধ্যায় (অর্থোপেডিক্স)-এর বিশেষজ্ঞ দল তাঁর চিকিত্সার দায়িত্বে রয়েছে। 

বাথরুমে কয়েকদিন আগে পড়ে যাওয়ায় ফিমার (Femur) বরাবর বাঁ দিকে চোট রয়েছে। পাশাপাশি ইসকিমিক হার্ট ডিজি়জ রয়েছে গায়িকার। এই মুহূর্তে কিৎসকেরা দেখছেন কত দ্রুত করোনা জয়ী হতে পারেন গায়িকা, তারপরেই পুরোদমে ফুসফুস, হ়ৃদ্‌যন্ত্র, কিডনির চিকিৎসা শুরু করা সম্ভবপর হবে। 

দ্রুত সেরে উঠুন ‘গীতশ্রী’, এমনটাই প্রার্থনা আপামর বাঙালির। 

 

বন্ধ করুন