বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandip Ray's Next Feluda: কে হবে ফেলুদা নিয়ে SVF-এর সঙ্গে ঝামেলা? ‘হত্যাপুরী’র কাজ বন্ধ রাখলেন সন্দীপ রায়
এসভিএফের সঙ্গে ঝামেলায় হত্যাপুরীর কাজ বন্ধ রাখলেন সন্দীপ রায়!

Sandip Ray's Next Feluda: কে হবে ফেলুদা নিয়ে SVF-এর সঙ্গে ঝামেলা? ‘হত্যাপুরী’র কাজ বন্ধ রাখলেন সন্দীপ রায়

  • কে হবে ফেলুদা? টোটা না ইন্দ্রনীল? তাই নিয়েই নাকি এসভিএফের সঙ্গে ঝামেলা লেগেছে সত্যজিৎ-পুত্র সন্দীপ রায়ের। 

বেশ কিছু বছর পর নতুন ফেলুদা আনতে চলেছিলেন সন্দীপ রায়। আর সেই খবরে বেশ উৎসাহও পেয়েছিল দর্শক। কোন গল্প নিয়ে এবারের সিনেমা হচ্ছে, কবে মুক্তি পাচ্ছে, সব যখন জানা হয়ে গিয়েছিল, তখনই খবর এল প্রযোজনা সংস্থার সঙ্গে নাকি ঝামেলা লেগেছে সন্দীপ রায়ের। তাই আপাতত ফেলুদার কাজ বন্ধ রাখারই সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন রে-পুত্র। 

আগেই খবর পাওয়া গিয়েছিল ইন্দ্রনীল সেনগুপ্ত হবেন নতুন ফেলুদা। আর জটায়ুর চরিত্রে দেখা মিলবে অভিজিৎ গুহ-র। কিন্তু শোনা যাচ্ছে প্রযোজনা সংস্থা এসভিএফ চাইছে ফেলুদার ভূমিকায় থাকুক টোটা রায়চৌধুরী আর জটায়ু হোক অনির্বাণ চক্রবর্তী। এই জুটিকেই দেখা গিয়েছে সৃজিতের ‘ফেলুদা’ সিনেমায়। এসভিএফ চাইছে এরাই জায়গা করে নিক সন্দীপ রায়ের ছবিতে। যা নিয়েই মতান্তর। আর ছবি হয়ে গেল স্থগিত!

তবে এবার কী হবে? তবে কি অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করবেন সন্দীপ রায়? সত্যজিৎ-পুত্র জানিয়েছেন তিনি এখনও এই ব্যাপারে সিদ্ধান্ত নেনন। প্রসঙ্গত, সন্দীপ রায়ের আগের ফেলুদা ‘ডবল ফেলুদা’র প্রযোজনুা সংস্থা ছিল ইরোস এন্টারটেনমেন্ট। 

ফেলুদা-তোপসে আর লালমোহন গাঙ্গুলীর যোগ্য সঙ্গত হবে ‘হত্যাপুরী’-তে। পুরীতে ছুটি কাটাতে গিয়েও তদন্তে জড়িয়ে পড়বে এবার ফেলুদা। সমুদ্রের ধারে বালিতে পাওয়া যাবে মৃতদেহ। আর সেই সূত্র ধরেই আসবে রহস্য পরতে পরতে। প্রাচীন পুথিকে ঘিরে জমজমাট হয়ে যাবে সেই খুনের মমলা।

‘ডবল ফেলুদা’, ‘বাদশাহী আংটি’, ‘রয়্যাল বেঙ্গল রহস্য’, ‘টিনটোরেটর যিশু’, ‘কৈলাশে কেলেঙ্কারি’, ‘বোম্বাইয়ের বোম্বেটে’, ‘বাক্স রহস্য’র মতো ছবি এর আগে সন্দীপ রায় উপহার দিয়েছেন দর্শকদের।

 

বন্ধ করুন