বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta-Rooqma: ‘কোনটা আসল কোনটা নকল বুঝতে শিখুন’, একসঙ্গে রাহুলের ২ ‘প্রাক্তন’ সন্দীপ্তা-রুকমা

Sandipta-Rooqma: ‘কোনটা আসল কোনটা নকল বুঝতে শিখুন’, একসঙ্গে রাহুলের ২ ‘প্রাক্তন’ সন্দীপ্তা-রুকমা

কী কথা হচ্ছে রাহুলের ২ ‘প্রাক্তন’ সন্দীপ্তা-রুকমার?

নষ্টনীর ২-এ একসঙ্গে দেখা যাবে সন্দীপ্তা সেন আর রুকমা রায়কে। আর ক্যামেরার পিছনের একটি মুহূর্ত ভাগ করে নিলেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। কী নিয়ে কথা বলছিলেন দুজন সেখানে?

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এই দুই নায়িকারই প্রেমের গুঞ্জন রটেছিল। কথা হচ্ছে সন্দীপ্তা সেন আর রুকমা রায়ের ব্যাপারে। বর্তমানে এক ভিডিয়োতে পাশাপাশি বসে থাকতে দেখা গেল তাঁদের দুজনকে। ওমা রুকমার কথা শুনে সন্দীপ্তা তো আবার বলেও বসলেন, ‘কোনটা আসল কোনটা নকল বুঝতে শিখুন…’!

ভাবছেন কী কেস? ভিডিয়োটি শেয়ার করেছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। দেখা গেল পাশাপাশি বসে রুকমা আর সন্দীপ্তা। কথা হচ্ছে, সামাজিক মাধ্যমে থাকা ফেক প্রোফাইল নিয়ে। রুকমা জানান তাঁর নামে যে ফেক প্রোফাইলটি রয়েছে, সেখানে কয়েক লাখ ফলোয়ার্স। আর অন্য দিকে, তাঁর নিজস্ব প্রোফাইলে ফয়োয়ার্স মাত্র কয়েক হাজার। কিছুতেই বুঝে উঠতে পারছেন না তিনি, কী করে এই সমস্যা থেকে বেরোবেন।

আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রির বন্ধুরা ফোন করে…’ মিশমির সঙ্গে প্রেম-গুজবে স্পষ্ট জবাব রণজয়ের

আর এতেই সন্দীপ্তা পাশ থেকে বলে ওঠেন, ‘কোনটা আসল কোনটা নকল বুঝতে শিখুন…’। আর তাতে রুকমা জুড়লেন, ‘হ্যাঁ সোনা কিনতে গিয়ে, সিটি গোল্ড কিনে বসবেন না যেন’। বর্তমানে একসঙ্গে কাজ করছেন তাঁরা নষ্টনীড় ২-তে।

আরও পড়ুন: স্বয়ম্ভু ‘সৌম্যদীপ’-এর সঙ্গে প্রেমের জল্পনা! ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা বলে বসলেন, ‘যদি একটা চুমু…’

একসময় রাহুল-প্রিয়াঙ্কার দাম্পত্য ভাঙার জন্য সন্দীপ্তার দিকে আঙুল ওঠেছিল। শুধু অনস্ক্রিন জুটিই ছিলেন না তাঁরা, অফ স্ক্রিনেও বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তাঁদের। একসঙ্গে বহুবার ঘুরতেও গিয়েছেন। তবে বর্তমানে সে সমীকরণ বদলেছে। এমনকী সন্দীপ্তার বিয়েতে দেখা মেলেনি তাঁর ‘বন্ধু’ রাহুলের। সোশ্যালেও আসেনি শুভেচ্ছা বার্তা।

আরও পড়ুন: ‘ভগবানকে ধন্যবাদ…’ নাতাশার ইনস্টা স্টোরিতে বাড়ল ডিভোর্সের জল্পনা, বউয়ের থেকে কত ছোট হার্দিক?

সম্প্রতি নিবেদিতা অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে রাহুল জানিয়েছিলেন, ‘আমরা কোনওদিনই বলিনি যে আমরা কোনও সম্পর্কে আছি। আর আজকে যখন সন্দীপ্তা খুব ভালো আছে একজনের সঙ্গে তখন আমার নতুন করে স্বীকার করার কিছু নেই যে আমরা প্রেমিক ছিলাম। আমরা বন্ধু ছিলাম। দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল…. সম্পর্ক তো আর এলআইসি বন্ড নয়, যে গ্যারেন্টির সঙ্গে আছে। আমি ওর জন্য খুশি’।

অন্য দিকে, রুকমাকে নিজের খুব ভালো বন্ধু হিসেবে উল্লেখ করেছিলেন রাহুল। তাঁরা একসঙ্গে কাজ করেন দেশেরা মাটি আর লাল কুঠি ধারাবাহিকে। রাহুল জোর দিয়ে বলেনন, রুকমার সঙ্গে তাঁর বন্ধুত্ব কোনওদিন ভাঙবে না।

বায়োস্কোপ খবর

Latest News

মাত্র ৫২ বছরে প্রয়াত ভারতের প্রাক্তন পেসার জনসন, শোকপ্রকাশ কুম্বলের খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র অম্বুবাচী কী, জেনে নিন এই উৎসব সম্পর্কিত বিশেষ তথ্য যা আজও জাগায় শিহরণ লোকসভায় BJP-কে নাকানিচোবানি খাওয়ানোর পর এবার সরাসরি মোদীকে চ্যালেঞ্জ উদ্ধবের T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা হামাসকে খতম করা সম্ভব না, অকপট স্বীকারোক্তি ইজরায়েলি সেনাকর্তার ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা মন্দির অপবিত্র করার অভিযোগ, SDPO অফিসের গেট ভেঙে ভিতরে ঢুকল বিশ্ব হিন্দু পরিষদ

T20 WC 2024

খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.