বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta-Soumya: নতুন প্রেম নিয়ে মুখ খুললেন সন্দীপ্তা সেন, ‘প্রেম হল কি হল না সবাই শুরু হয়ে যায়…’
নতুন প্রেম নিয়ে মুখ খুললেন সন্দীপ্তা। 

Sandipta-Soumya: নতুন প্রেম নিয়ে মুখ খুললেন সন্দীপ্তা সেন, ‘প্রেম হল কি হল না সবাই শুরু হয়ে যায়…’

  • টলিপাড়ার জনপ্রিয় নাম সন্দীপ্তা সেন। অভিনেত্রীর পাশাপাশি তিনি নৃত্যশিল্পী এবং সাইকোলজিস্ট। শোনা যাচ্ছে নতুন প্রেমে পড়েছেন তিনি। জানুন এই ব্যাপারে অভিনেত্রীর কী বক্তব্য।

গত সপ্তাহ থেকেই টলিপাড়ায় অভিনেত্রী সন্দীপ্তা সেনের নতুন করে প্রেমে পড়ার খবর মিলছে। এতদিন শোনা যেত রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে আছেন তিনি। এমনকী কেউ কেউ তো বলত, প্রিয়াঙ্কা আর রাহুলের ঘর ভেঙেছে সন্দীপ্তার কারণেই। এবার তাঁর নাম জড়াল সৌম মুখোপাধ্যায়ের সঙ্গে। জানুন, নতুন ‘প্রেম’ নিয়ে কী বললেন অভিনেত্রী। 

তবে এখন খবর এক নামী ওটিটি প্ল্যাটফর্মের চিফ অপারেটিং অফিসারের সঙ্গে প্রেম করছেন সন্দীপ্তা। সম্প্রতি ‘দ্য একেন’ সিরিজের সৃজনশীল প্রযোজনার দায়িত্বও তিনিই সামলেছেন। নাম সৌম্য মুখোপাধ্যায়। এই প্রযোজনা সংস্থার সঙ্গে সন্দীপ্তার বহু পুরোনো সম্পর্ক। দুর্গা সিরিয়ালটিও এই প্রযোজনা সংস্থার আওতায় তৈরি। দিনকয়েক আগে সৌম্যর সঙ্গে ফিলিপিন্সেও বেড়াতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল আরও কিছু বন্ধুরা। 

 ‘করুণাময়ী’র সারদা মা সন্দীপ্তা সাফ জানালেন, তিনি প্রেম করছেন কি করছেন না, সেই খবর পেতে সবাইকে এক সপ্তাহ অপেক্ষা করতে হবে। তিনি নিজেই সবটা জানিয়ে দেবেন একেবারে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর কথায়, ‘আমার প্রেম নিয়ে লোকের চর্চার শেষ নেই। কেউ বলে আমি এর সঙ্গে প্রেম করছি, কেউ বলে ওর সঙ্গে। তাই ঠিক করেছি সকলের সামনে সবটা বলে দেব এরপর। যাতে জল্পনা বন্ধ হয়। প্রেম হল কি হল না সবাই শুরু হয়ে যায়, আর দুটো মানুষকেও তো একটু সময় দেওয়া উচিত। তাই এই ঘোষণা করার সিদ্ধান্ত।’

 

বন্ধ করুন