বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta Sen Exclusive: ‘সে সবসময়ই স্পেশ্যাল’, থাইল্যান্ডে সন্দীপ্তার এই বিশেষ আবদার পূরণ করেছেন সৌম্য, বিয়েটা কবে?

Sandipta Sen Exclusive: ‘সে সবসময়ই স্পেশ্যাল’, থাইল্যান্ডে সন্দীপ্তার এই বিশেষ আবদার পূরণ করেছেন সৌম্য, বিয়েটা কবে?

সন্দীপ্তার স্বীকারোক্তি 

Sandipta Sen Exclusive: জন্মদিনে ‘সাড়ে দশ জনে’ থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন সন্দীপ্তা। থাইল্যান্ড সফরে সৌম্য হাসিমুখ পূরণ করেছেন সন্দীপ্তার এই আবদার। জানেন সেটি কী?

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পার করে ফেলেছেন ১৫ বছর। অভিনয়ে হাতেখড়ি হয়েছিল স্টার জলসার ‘দুর্গা’ ধারাবাহিকের সঙ্গে। ছোটপর্দার গণ্ডি পেরিয়ে এখন ওটিটি হোক সিনেমা, সর্বত্র চুটিয়ে কাজ করছেন সন্দীপ্তা সেন। অভিনয় জীবনের পাশাপাশি সন্দীপ্তার ব্যক্তিগত জীবনেও উঁকিঝুঁকির শেষ নেই! প্রেম নিয়ে কোনওদিনই রাখঢাক রাখেননি নায়িকা।

সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। সন্দীপ্তার প্রেমিক এক নামী ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মচারী। গত মাসেই ছিল সন্দীপ্তার জন্মদিন। সেই উপলক্ষ্য়েই প্রেমিক আর বন্ধুদের সঙ্গে ‘সাড়ে দশ জনের’ থাইল্যান্ড ট্রিপ সেরেছেন সন্দীপ্তা। এই নিয়ে প্রশ্ন করতেই হাসি নায়িকার মুখে। হিন্দুস্তান টাইমসকে বললেন, ‘হ্যাঁ, আমরা সাড়ে দশজন মিলে থাইল্যান্ড থেকে ঘুরে এলাম। আসলে আমার বন্ধু গৌতম আর সৃজা, ওদের ২ বছরের বাচ্চা মেঘ সেও গিয়েছিল আমাদের সঙ্গে। দারুণ ট্রিপ ছিল’। ঘোরার অভিজ্ঞতা শেয়ার করে বললেন, ‘প্রচুর জায়গায় ঘুরেছি। প্রচুর কিছু দেখলাম, বৃষ্টি পেয়েছি। বৃষ্টির মধ্যে মাঝ সমুদ্রে সাঁতার কেটেছি। প্ল্যাংটনস দেখেছি প্রথমবার,দারুণ কেটেছে।’

সন্দীপ্তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢুঁ মারলেই দেখা যাবে থাইল্যান্ড সফরের একগুচ্ছ ছবি আর রিল ভিডিয়ো। আর হাসি মুখে সাগর পারে সন্দীপ্তার হাজারো ছবির আবদার হাসিমুখে পূরণ করেছেন সৌম্য। সন্দীপ্তার কথায়, ‘সে আমার স্পেশ্যাল ফটোগ্রাফার’। তাঁর কথা বলতে গিয়েই লাজে রাঙা অভিনেত্রী! বললেন, ‘স্পেশ্যাল ফটোগ্রাফার তো আমার জন্য সবসময়ই স্পেশ্যাল এইটুকুই বলব’।

প্রেম সম্পর্কে সিলমোহর দেওয়ার পর থেকেই সন্দীপ্তা-সৌম্যর বিয়ে নিয়ে গুঞ্জন তুঙ্গে। এই বছরের শেষেই কি বিয়ের পিঁড়িতে বসছেন দুজনে? প্রশ্ন শেষ হওয়ার আগেই চটপট জবাব, ‘আরে না! এতদিন যখন প্রেম করতাম না লোকে বলত প্রেম কবে করবে? এখন প্রেম করছি লোকে বলছে বিয়ে কবে করব? আরে একটু হোল্ড! যখন বিয়ে করব সবাই জানতে পারবে, সেটা এখন নয়।’

সন্দীপ্তার টেলিভিশনে কামব্যাক নিয়ে জল্পনার শেষ নেই। নিজের মুখেই সবটা খোলসা করলেন সন্দীপ্তা। নায়িকার কথায়, 'আমি ডেলিফিনেটলি ছোটপর্দায় ফিরব। তবে সেটা এখনই নয়। আমি জানি আমার ফেরা নিয়ে প্রচুর ফেক নিউজ বাজারে রটছে। এই মুহূর্তে আমি টেলিভিশন থেকে একটু ব্রেক নিয়েছি'।

শেষবার জি বাংলার ‘করুণাময়ী রাণী রাসমণি’ উত্তর পর্বে দেখা গিয়েছে তাঁকে। তবে ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন পুরোদমে। হইচই-এর নষ্টনীড় সিরিজে শেষ দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও ‘দ্য একেন: রুদ্ধশ্বাস রাজস্থান’-এর হাত ধরে বড়পর্দাতেও আত্মপ্রকাশ করেছেন সন্দীপ্তা।

 

বায়োস্কোপ খবর

Latest News

খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.