বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumya Mukherjee: অপেক্ষার অবসান! প্রেমিকের সঙ্গে ছবি দিলেন সন্দীপ্তা সেন

Soumya Mukherjee: অপেক্ষার অবসান! প্রেমিকের সঙ্গে ছবি দিলেন সন্দীপ্তা সেন

মনের মানুষকে প্রকাশ্যে আনলেন সন্দীপ্তা।

এক বন্ধুর মিউজিক ভিডিয়ো প্রকাশের অনুষ্ঠানে গিয়েছিলেন সন্দীপ্তা। সেখানেই সৌম্যর সঙ্গে আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। বিগত বেশ কয়েক মাস ধরে সম্পর্কে তাঁরা।

গোপন কথাটি আর গোপনে রইল না। তা প্রকাশ্যে এল অবশেষে। সন্দীপ্তা সেনের প্রেম, সম্পর্ক নিয়ে গুঞ্জনের অন্ত ছিল না। এ বার তাতে ইতি টানলেন অভিনেত্রী স্বয়ং।

রবি-সন্ধ্যায় মনের মানুষের সঙ্গে ছবি দিলেন সন্দীপ্তা। জানিয়ে দিলেন, কার প্রেমে বুঁদ হয়ে দিন কাটছে তাঁর। সন্দীপ্তা যাঁকে মন দিয়েছেন, তাঁর নাম সৌম্য মুখোপাধ্যায়। একটি নামী ওটিটি প্ল্যাটফর্মে কর্মরত অভিনেত্রীর প্রেমিক। 'দ্য একেন'-এ সৃষ্টিশীল প্রযোজনার দায়িত্বে ছিলেন সৌম্য।

সন্দীপ্তার পোস্ট করা ছবিতে, দু'জনের হাসিমুখ দৃশ্যমান। বিবরণীতে অভিনেত্রী লিখেছেন, 'গল্প হলেও সত্যি'।

এক বন্ধুর মিউজিক ভিডিয়ো প্রকাশের অনুষ্ঠানে গিয়েছিলেন সন্দীপ্তা। সেখানেই সৌম্যর সঙ্গে আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। বিগত বেশ কয়েক মাস ধরে সম্পর্কে তাঁরা। হিন্দুস্তান টাইমস বাংলাকে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

সন্দীপ্তার পোস্টে আপাতত শুভেচ্ছার ঢল। অভিনেত্রীকে ভালোবাসা জানিয়েছেন ইশা সাহা, সায়ন্তনী গুহঠাকুরতা, মিমি দত্ত, অদ্রিজা রায় এবং রাজদীপ গুপ্তের মতো তারকারা। এত দিন অভিনেত্রী সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। তাই ইন্ডাস্ট্রির অনেকে এ বিষয়ে জানলেও জনসমক্ষে তা নিয়ে কোনও কথা হয়নি। এ বার আগল রইল না। সন্দীপ্তা-সৌম্যকে অভিনন্দন জানাচ্ছেন বন্ধুরা।

বন্ধ করুন