বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta-Rahul: রাহুলের সঙ্গে ব্রেক আপ থেকে প্রিয়াঙ্কার সঙ্গে সমীকরণ- অকপট সন্দীপ্তা
সন্দীপ্তা-রাহুল 
সন্দীপ্তা-রাহুল 

Sandipta-Rahul: রাহুলের সঙ্গে ব্রেক আপ থেকে প্রিয়াঙ্কার সঙ্গে সমীকরণ- অকপট সন্দীপ্তা

  • ‘প্রেমটা থাকলে তবেই তো সেটা ভাঙারও অবকাশ থাকে', সাফ কথা সন্দীপ্তার।

সম্প্রতি ছোটপর্দায় মা সারদা হয়ে কামব্যাক করেছেন সন্দীপ্তা সেন। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রীকে সদ্য অঞ্জন দত্তর ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস'-’-এ দেখেছে দর্শক। মৈনাক ভৌমিককের হাত ধরে রুপোলি পর্দাতেও পা রাখতে চলেছেন শীঘ্রই। সব মিলিয়ে পেশাদার জীবনে বেশ ব্যস্ত সন্দীপ্তা সেন। অন্যদিকে নায়িকার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই। 

রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সন্দীপ্তার বিশেষ বন্ধুত্বের চর্চা ইন্ডাস্ট্রিতে নতুন নয়। এই নিয়ে আগেও বহুবার প্রশ্নের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী, তবে গত মাস কয়েক ধরে নাকি তাল কেটেছে এই সম্পর্কে তেমনই গুঞ্জন। এই প্রেম ভাঙার প্রশ্ন নিয়ে এক সংবাদমাধ্যমকে সন্দীপ্তা জানিয়েছেন, ‘প্রেমটা থাকলে তবেই তো সেটা ভাঙারও অবকাশ থাকে। আমার এবং রাহুলের সম্পর্কটাকে মানুষ শুধু বন্ধুত্ব ভাবলে উপকৃত হব’। 

রাজা-মাম্পির অনস্ক্রিন প্রেম জমজমাট, ব্যক্তিজীবনেও নাকি সেই প্রেমের জল গড়াচ্ছে বলে কানাঘুষো শোনা যাচ্ছে। সেটা কি রাহুল-সন্দীপ্তার সম্পর্কে কোনও প্রভাব ফেলেছে? সন্দীপ্তার সাফ জবাব, ‘তুমি আসবে বলে’-র পর থেকে আমার এবং রাহুলের সঙ্গেও তো এমনটা ঘটেছে। আমাদের নিয়ে কত লেখালেখি, এখনও হচ্ছে। রাহুল আমার খুবই ভাল বন্ধু। আমি আগেও ওর পাশে ছিলাম, আজও আছি'।

প্রেমিক নন, শুধু বন্ধু- তবে তাঁর সঙ্গে বেনারস থেকে পুরুলিয়া- সর্বত্র ছুটি কাটাতে যাওয়ার অর্থ? ‘আমি আর রাহুল একা ছুটি কাটাতে যায়নি, আমাদের বন্ধুরাও ছিল কিন্তু সেটা সকলে এড়িয়ে যায়’, আক্ষেপের সুরেই জানালেন সন্দীপ্তা। বললেন, 'ত্বরিতা (চট্টোপাধ্যায়) আমার খুব ভালো বন্ধু, ওর সঙ্গে তো কত জায়গায় ঘুরতে যাই, তখন তো প্রশ্ন উঠে না'। 

একটা সময় ইন্ডাস্ট্রিতে জোর রটনা ছিল, রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্ক ভেঙেছে সন্দীপ্তার জন্যই। সেই নিয়ে কোনও মাথাব্যাথা নেই সন্দীপ্তার। রাহুলের বিচ্ছিন্না স্ত্রী (এখনও আইনি বিচ্ছেদ হয়নি) প্রিয়াঙ্কার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক না থাকলেও কোনও মনোমালিন্য নেই সন্দীপ্তার। তিনি বললেন, ‘গত বছর পুজোয় আমি আর প্রিয়াঙ্কা একটা গানের ভিডিয়োতে একসঙ্গে কাজও করলাম। ও হয়তো আমার খুব ভাল বন্ধু নয়। কিন্তু দেখা হলেই আমরা কথা বলি, একে অপরকে দেখে হাসি। আর এই সৌজন্যটুকু না দেখানোর কোনও কারণ আমি খুঁজে পাই না’।

বন্ধ করুন