বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মডার্ন নারী’র বেশে সন্দীপ্তা, পুজোর আগেই বিশেষ চমক নায়িকার!
সন্দীপ্তা সেন
সন্দীপ্তা সেন

‘মডার্ন নারী’র বেশে সন্দীপ্তা, পুজোর আগেই বিশেষ চমক নায়িকার!

  • সন্দীপ্তার নতুন কাজ প্রকাশ পাবে মহালয়ার দিন।

সম্প্রতি নতুন একটি গানের ভিডিয়োর কাজ শেষ করলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। গানের নাম ‘মডার্ন নারী’। এই গানের মাধ্যমে আধুনিক যুগের নারীর কথা তুলে ধরবেন তিনি। পর্দায় সরদা মা-কে দেখা যাবে এবার অন্য এক রূপে। 

পর্দায় বহুবার সাবেকি, বাঙালি নারীর সাজে দেখা গিয়েছিল সন্দীপ্তাকে। এবার তাঁকে গিয়েছে ‘মার্ডার ইন দ্য হিলস’-র নিমা প্রধান হিসেবে। যে মেয়ে ধূমপানে অভ্যস্ত। দ্বিধা ছাড়াই বয়সে বড় পুরুষকে চুম্বন করে। পর্দা নারীসত্তার বিভিন্ন দিক এভাবেই তুলে ধরেছেন তিনি। সন্দীপ্তার কথায়, আধুনিক যুগেও মেয়েদের নিয়ে অনেক ভুল ধারণা রয়েছে। তিনি মনে করেন, এই ধরনের বিষয়গুলো নিয়ে কথা বলার প্রয়োজন রয়েছে। যা নতুন গানের মাধ্যমে তুলে ধরেছেন তাঁরা।

অভিনেত্রী আরও জানিয়েছেন, গানের মধ্যে ব্যঙ্গ মিশিয়ে সমস্যার কথা তুলে ধরা হয়েছে। তাঁকে বিভিন্ন রূপে দেখা যাবে এই গানে। তিন ধরনের লুকে গানে দেখা মিলবে সন্দীপ্তার। লাল পেড়ে সাদা শাড়ি পরে সাবেকি সাজে, শিফন শাড়ি এবং ডেনিম জ্যাকেটে। গানের শেষে রয়েছে দুর্গাপুজোর আমেজ। গানের কিছুটা অংশ জুড়ে রয়েছে র‍্যাপ।

‘মডার্ন নারী’ গানে কণ্ঠ দিয়েছেন উজ্জ্বয়িনী মুখোপাধ্যায় এবং লিখেছেন অদিতি বসু। গানের ভিডিয়োটি পরিচালনা করেছেন দীপাঞ্জন রায়। ৬ অক্টোবর অর্থাৎ মহালয়ার দিন মুক্তি পাবে এই গান। ‘মিষ্টি দই আনলিমিটেড’-এর ইউটিউব চ্যানেলে দেখা যাবে এই গান।

 

বন্ধ করুন