বাংলা নিউজ > বায়োস্কোপ > সন্দীপ্তার 'কিস কা কিসসা'! ‘অঞ্জনদাকে কিন্তু ভিজে চুমু খাইনি’, বললেন অভিনেত্রী
'মার্ডার ইন দ্য হিলস'-এর ঝলকের সবচেয়ে চর্চিত দৃশ্য (সৌজন্যে-ইউটিউব স্ক্রিনশট)
'মার্ডার ইন দ্য হিলস'-এর ঝলকের সবচেয়ে চর্চিত দৃশ্য (সৌজন্যে-ইউটিউব স্ক্রিনশট)

সন্দীপ্তার 'কিস কা কিসসা'! ‘অঞ্জনদাকে কিন্তু ভিজে চুমু খাইনি’, বললেন অভিনেত্রী

  • ‘চিত্রনাট্য মেনে আমি আর অঞ্জনদা ঘনিষ্ঠ হয়েছি কিন্তু…', ‘মার্ডার ইন দ্য হিলস’-এর চর্চিত চুমুর দৃশ্য নিয়ে অকপট সন্দীপ্তা সেন। 

ঠিক এক সপ্তাহ আগে মুক্তি পেয়েছে অঞ্জন দত্তর আসন্ন সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’-এর ঝলক। গত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছে ‘মার্ডার ইন দ্য হিলস’-এর ট্রেলার। সৌজন্যে, ট্রেলারের ১.৩৭ মিনিটের দৃশ্য- যেখানে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন অঞ্জন দত্ত ও সন্দীপ্তা সেন। পরিচালক-অভিনেতা অঞ্জন দত্তর এই থ্রিলার সিরিজে চিকিৎসক নিমা প্রধানের চরিত্রে রয়েছেন সন্দীপ্তা। 

পাহাড়ে ঘেরা শহরে ভিন্ন পেশার কয়েকজন মানুষের জড়ো হওয়া আর সেই সঙ্গে একটা হত্যা রহস্য- সেই নিয়েই এগোবে পরিচালক অঞ্জন দত্তর ডেব্যিউ সিরিজের গল্প। নিমা প্রধানের চরিত্রে বেশ কিছু ধূসর শেডস রয়েছে একবাক্যে মেনে নিয়েছেন সন্দীপ্তা।প্রথমবার রহস্য-রোমাঞ্চ সিরিজে অভিনয় করেও দারুণ এক্সাইটেড নায়িকা। এক সাক্ষাত্কারে সন্দীপ্তা জানিয়েছে, ‘মনস্তত্ত্ব নিয়ে পড়াশোনার সুবাদে চরিত্র বুঝে নিতে একটুও অসুবিধে হয়নি। আর অঞ্জনদা তো ছিলেনই। আমাদের সবাইকে নিয়ে একাধিক বার আলোচনায় বসেছেন। খুব ভাল করে চরিত্রগুলো সকলকে বুঝিয়ে দিয়েছেন’। 

সিরিজের যে সিন নিয়ে এতো চর্চা, অঞ্জন-সন্দীপ্তার চুমু তা নিয়ে কোনও স্পেশ্যাল টিপস মিলেছিল পরিচালকের কাছে? মুচকি হেসে অভিনেত্রীর জবাব, ‘চিত্রনাট্য মেনে আমি আর অঞ্জনদা ঘনিষ্ঠ হয়েছি। কিন্তু কেউ কাউকে ভিজে চুমু খাইনি!’ সন্দীপ্তা জানান, পুরো দৃশ্যটাই চুরি করে তোলা, কিন্তু ভীষণ স্বাভাবিক দেখতে লাগবে। তাই দর্শকদের কাছে সেটি যেমন সাবলীল, তেমনই অভিনেতা হিসাবে তাঁরাও কোনওরকম অস্বস্তির মুখোমুখি হননি। 

চরিত্র অনুযায়ী এই সিরিজে সন্দীপ্তার লুকটাও বেশ অন্যরকম,চোখে মোটা ফ্রেমের চশমা, টেনে বাঁধা চুল। অভিনেত্রীর কথায় পরিচালক চেয়েছিলেন, একদম স্বাভাবিক ‘লুক’ দিতে তাই খুব বেশি মেকআপের সুযোগ পাননি তিনি। শুধু গাঢ় লিপস্টিক আর জাঙ্ক জুয়েলারিতে সেজে অভিনয় করেছেন সিরিজ জুড়ে। নিমা পুরোদস্তুর রহস্যে মোড়া চরিত্র, ভারিক্কি ভাব আনতে তাঁকে ওজন বাড়াতে হয়েছিল বেশ খানিকটা। সব মিলিয়ে বেশ অন্যরকম অভিজ্ঞতা।

শুধু ভারিক্কি ভাব আনতে ওজন বাড়িয়েছিলেন সন্দীপ্তা। সব মিলিয়ে একেবারেই ভিন্ন অভিজ্ঞতা, দাবি অভিনেত্রীর। আপতত ছোটপর্দায় ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব’-এ মা সারদার ভূমিকায় দেখা যাচ্ছে সন্দীপ্তাকে। দুটো এক্কেবারে ভিন্নরকম চরিত্র, নিজেকে এভাবে ভাঙতে পেরে দারুণ খুশি অভিনেত্রী সন্দীপ্তা সেন। আগামী ২৩ শে জুলাই থেকে হইচই প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে ‘মার্ডার ইন দ্য হিলস’-এর।

বন্ধ করুন