বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রাবন্তী পুত্র ‘হোমোফোবিক’! ‘যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেছে’, অভিযোগ স্যান্ডির
স্যান্ডির বিস্ফোরক অভিযোগ (ছবি-ফেসবুক ও ইনস্টাগ্রাম)
স্যান্ডির বিস্ফোরক অভিযোগ (ছবি-ফেসবুক ও ইনস্টাগ্রাম)

শ্রাবন্তী পুত্র ‘হোমোফোবিক’! ‘যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেছে’, অভিযোগ স্যান্ডির

  • শ্রাবন্তী চিরকাল সমকামিতাকে সমর্থন করেছেন কিন্তু তাঁর ছেলের আচরণে ক্ষু্ব্ধ স্যান্ডি সাহা। 

স্যান্ডি সাহার যৌন পরিচয় নিয়ে অশ্রাব্য গালিগালাজ করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়! এমনই অভিযোগ তুললেন কলকাতার জনপ্রিয় ইউটিউবার।

এবার শ্রাবন্তী পুত্রের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন ইউটিউবার স্যান্ডি সাহা। এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের দাবি শ্রাবন্তী পুত্র, অভিমন্যু চট্টোপাধ্যায় তাঁর যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেছেন। ব্যাপারটা ঠিক কি? স্যান্ডি এক সাক্ষাত্কারে জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে স্যান্ডি তাঁর এক বন্ধুর সঙ্গে ভিডিয়ো কলে কথা বলছিলেন, সেই সময় ওই বন্ধুর বাড়িতে হাজির ছিলেন অভিমন্যু। স্যান্ডি পরিচিত ভঙ্গিতে অভিমন্যুর সঙ্গেও কথা বলবার আবদার জানান। অভিমন্যুর দিকে ক্যামেরা তাক করতেই নাকি অকথ্য ভাষায় স্যান্ডির যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেন শ্রাবন্তী পুত্র। স্পষ্ট জানান স্যান্ডির মতো মানুষের সঙ্গে কথা বলতে চায় না সে। 

অভিমন্যুর এই ব্যবহারে মর্মাহত স্যান্ডি। শ্রাবন্তীকে মেসেজ করে গোটা ঘটনা জানিয়েছেন তিনি। যদিও এখনও জবাব মেলেনি। স্যান্ডির কথায়, ‘শ্রাবন্তীদি সমকামিতাকে চিরকাল সম্মান দিয়েছেন, সমর্থন করেছেন। তাঁর ছেলের মুখে এমন শব্দ শুনব ভাবতেও পারিনি’। 

কী কারণে এমন কাণ্ড ঘটাল অভিমন্যু? স্যান্ডির ধারণা হয়ত বছর কয়েক আগে শ্রাবন্তীকে নিয়ে বানানো স্যান্ডির একটি ভিডিয়োর জেরেই আজও রাগ পুষে রেখেছেন নায়িকার পুত্র। তবে যদি রাগ থাকলেও কি কারও যৌন পরিচয় নিয়ে এমন শব্দ ব্যবহার করা যায়? প্রশ্ন স্যান্ডির। তিনি আরও বলেন, ‘অভিমন্যুকে আমি চিনি, তবে এটা জানতাম না যে ও এতটা হোমোফোবিক!’

গত সপ্তাহেই ১৮ পূর্ণ করেছে অভিমন্যু। শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী রাজীব বিশ্বাসের একমাত্র পুত্র সে। 

বন্ধ করুন