বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandy Saha: মা উড়ালপুলে গাড়ি থামিয়ে নাইটি পরে নাচ, স্যান্ডির বিরুদ্ধে ব্যবস্থা নিল পুলিশ
জরিমানা স্যান্ডির
জরিমানা স্যান্ডির

Sandy Saha: মা উড়ালপুলে গাড়ি থামিয়ে নাইটি পরে নাচ, স্যান্ডির বিরুদ্ধে ব্যবস্থা নিল পুলিশ

  • ট্রাফিক আইন ভেঙেছেন স্যান্ডি, জরিমানা দিতে হবে এই ইউটিউবারকে।

মা উড়ালপুলের ছবিকে উত্তর প্রদেশ সরকারের বিজ্ঞাপনী প্রচারের কাজে লাগানোয় ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে যোগী সরকারকে। যদিও পুরো বিষয়টাই সংশ্লিষ্ট সংবাদপত্রের বিজ্ঞাপন বিভাগের দোষ বলে দায় সেরেছে উত্তর প্রদেশ সরকার। এই বিষয়টাকে ট্রোল করে একটি ভিডিয়ো বানায় ইউটিউবার তথা সোশ্যাল ইনফ্লুয়েন্সার স্যান্ডি সাহা। 

সরাসরি মা উড়ালপুলে পৌঁছে যায় সে। গাড়ি থামিয়ে মা ফ্লাইওভারে জুড়ে দেয় উদ্দাম নাচ, এবং ঘোষণা করে ‘নিন্দুকেরা এটাকে কলকাতা বলতেই পারে, তবে আমি এই মুহূর্তে ইউপি-কে দাঁড়িয়ে আছি’। শিল্পা শেট্টির জনপ্রিয় গান ‘দিলবালো কে দিল কা করার লুটনে..’ র তালে নাচের সঙ্গে গানও জুড়ে দেয় সে। গত ১৩ই সেপ্টেম্বর ফেসবুকে ৩ মিনিট ৩৮ সেকেন্ডের এই ভিডিয়ো পোস্ট করেন স্যান্ডি। হু হু করে ভাইরাল হয় এই ভিডিয়ো। হলুদ নাইটিতে মা ফ্লাইওভারে স্যান্ডির কীর্তি দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। ফেসবুকে এই ভিডিয়োর ভিউ সংখ্যা ৪.১ মিলিয়ন, মানে ৪১ লক্ষেরও বেশি মানুষ এই ভিডিয়ো দেখেছেন।  কিন্তু অনেকেই এই ভিডিয়োর বিরুদ্ধে প্রতিবাদ জানায়, এমনকি কলকাতা পুলিশকে ট্যাগ করে ব্যবস্থা নেওয়ার কথা বলে। 

মা উড়ালপুল এই শহরের অন্যতম ব্যস্ত ফ্লাইওভার, এবং সেখানে গাড়ি থামিয়ে এই কাণ্ড ঘটানো মারাত্মক বিপজ্জনক। এই ফ্লাইওভারে হেঁটে চলাচলা করা যায় না, সেখানে স্যান্ডিকে নাচতে দেখা গিয়েছে ডিভাইডারের মাঝখানে দাঁড়িয়ে, এমনকি ফ্লাইওভার পারাপার করতে দেখা গিয়েছে! 

এই মামলা নজরে আসতেই নড়েচড়ে বসে প্রশাসন। তিলজলা পুলিশ থানা থেকে নোটিশ পাঠানো হয়েছে স্যান্ডিকে, এবং সেই গাড়ির চালককে। বেআইনি পার্কিং-এর জেরেও নোটিশ পেয়েছেন গাড়ির চালক। এই কাণ্ডের জেরে ট্রাফিক আইন লঙ্ঘনের জন্য জরিমানা দিতে হবে স্যান্ডি সাহাকে। স্বতঃপ্রণোদিতভাবেই এই মামলাটি গ্রহণ করেছে পুলিশ।স্যান্ডি নিজের সাফাইয়ে জানিয়েছেন, মা ফ্লাইওভারে গাড়ি দাঁড় না করানোর বিষয়টি সম্পর্কে তাঁর জানা ছিল না। নিজের ভুল স্বীকার করে নিয়েছেন এই ইউটিউবার। 

 

 

বন্ধ করুন