বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandy Saha: নাইটি খুলে হলুদ ধুতি পরে কৃষ্ণ সাজল স্যান্ডি, ধর্ম নিয়ে মস্করায় রাগ নেটপাড়ার
স্যান্ডি কৃষ্ণ সাজায় বিরক্ত অনেকেই!

Sandy Saha: নাইটি খুলে হলুদ ধুতি পরে কৃষ্ণ সাজল স্যান্ডি, ধর্ম নিয়ে মস্করায় রাগ নেটপাড়ার

  • ১১৭৬ হরে কৃষ্ণ ভাইরাল হতেই স্যান্ডি সাজলেন কৃষ্ণ। 

করোনার কারণে কড়া হয়েছে বিধিনিষেধ। বাড়ির বাইরে পা রাখা বন্ধ অনেকেরই। ডালাগোনা কফির মতো হঠাৎ করেই ভাইরাল হয়েছে ‘১১৭৬ হরে কৃষ্ণ’। অনেকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন এরফলে তাঁদের মনষ্কামনা পূরণ হয়েছে। কেউ কেউ এটাকে লাকি হিসেবেও মানছেন। 

আর তাই নিয়েই নিজের পরের কন্টেন্ট তৈরি করে ফেললেন স্যান্ডি ‘কৃষ্ণ’! অর্থাৎ স্যান্ডি সাহা সাজলেন কৃষ্ণ। সোনালী রঙের ধুতি পরে, হাতে প্লাস্টিকের হলুদ রঙের বাঁশি নিয়ে ছবি তুলে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, একটা ভিডিয়োতে তাঁকে কৃষ্ণের কাছে ‘হ্যান্ডসাম রাজমিস্ত্র’ চাইতেও দেখা গিয়েছে। বলাই বাহুল্য, তার এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী, জন্ম দিয়েছে বিতর্কের। 

অনেকেই স্যান্ডির ওপর ‘ধর্মীয় ভাবাবেগে’ আঘাত দেওয়ার অভিযোগ এনেছেন। যার উত্তরও দিয়েছেন এই ইউটিউবার। লিখেছেন, ‘আমি এই ছবিগুলো নিয়ে খিল্লি করিনি। অনেকেই সিরিয়াল এবং সিনেমাতে ভগবানের সাজেন, আমিও তাই সেজেছি। তাও কারো খারাপ লাগলে দুঃখিত আমি। কারো আবেগকে আমি আঘাত দিতে চাইনি।’

পরে একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। সেখানে বলতে শোনা যায়, এই বিপদের সময়ে মন থেকে একবার ডাকলেই নেমে আসবেন কৃষ্ণ সকলের জন্য। তার জন্য ১১৭৬ বার তাঁর নাম নেওয়ার প্রয়োজন পড়বে না।

যদিও জানা গিয়েছে সংখ্যাতত্ত্ব অনুসারে, ১১৭৬ নম্বরটি হল একটি ‘এঞ্জেল’ নম্বর ৷ এবং এই নম্বর ‘উইশ’ বা মনের ইচ্ছে পূরণ করার জন্য নাকি ‘লাকি’ নম্বর বলেও ধরা হয়৷ এটা লিখে কেউ যদি মনের ইচ্ছে জানায়, তবে তা পূরণ হয়। আর সেই আশাতেই ভাইরাল হয়েছে এটি।

বন্ধ করুন