বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হানিমুনে দুজনে রানাঘাট স্টেশনে বাটি নিয়ে বোসো!’, রাণু মণ্ডলকে বিয়ে করল স্যান্ডি

‘হানিমুনে দুজনে রানাঘাট স্টেশনে বাটি নিয়ে বোসো!’, রাণু মণ্ডলকে বিয়ে করল স্যান্ডি

রানু মণ্ডল আর স্যান্ডি সাহা। 

এবার ফেসবুকে রানু মণ্ডলের সঙ্গে বিয়ের ছবি দিলেন স্যান্ডি সাহা। আপাতত ফেসবুকে ভাইরাল সেই পোস্ট। ফেসবুকে চলছে চরম খিল্লি। 

সোশ্যাল মিডিয়ায় নেট-নাগরিকদের হাসির খোরাক দিতে কখনোই মিস করেন না স্যান্ডি সাহা। যাকে পান তাঁর সঙ্গেই বিয়ে করে ফেলেন। মানে বিয়ে করার নানা ধরনের ছবি দেন আর কী! এবার পালা রানু মণ্ডলের। রবিবার সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেন স্যন্ডি। যেখানে রানু পরেছিলেন লাল রঙের নাইটি। আর স্যান্ডি বেগুনি রঙের টি-শার্ট আর পাজামার সেট। দুজনের গলাতেই রজনীগন্ধার মালা। ক্যাপশনে লিখলেন, ‘রানুদিকেও বিয়ে করলাম’।

নানা ধরেনর মন্তব্য পড়েছে ছবির কমেন্ট বক্সে। একজন লিখলেন, ‘হানিমুনে দুজনে রানাঘাট স্টেশনে বাটি নিয়ে বোসো। দারুণ মানাবে তোমাদের।’ অন্যজন লিখলেন, ‘ভালোই মানিয়েছে। বলা যায় একেবারে দেবা-দেবীর জুটি। একদম পারফেক্ট।’

তবে এই রানাঘাট স্টেশন থেকেই কিন্তু একসময় মুম্বই পাড়ি দিয়েছিলেন রানু। হিমেশের সঙ্গে গেয়েছিলেন ‘তেরি মেরি কাহানি’। যা ছিল খুব ভাইরাল। এবার মুক্তির অপেক্ষায় ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’র (Ek Pyar Ka Nagma Hai), যা রানুর বায়োপিক। হৃষিকেশ মণ্ডলের পরিচালনায় আসছে ছবিখানা। মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘সেক্রেড গেমস’-খ্যাত অভিনেত্রী ঈশিকা দে। রানু মণ্ডলের যৌবন, জীবনে আসা নানা ওঠা-পড়া, সেগুলো কাটিয়ে ওঠা, কেন তিনি রানাঘাট স্টেশনে আশ্রয় নিয়েছিলেন… মূলত রানু মণ্ডলের ব্যাক স্টোরির ওপর জোর দেবে এই ছবি।

কনটেন্ট ক্রিয়েটার হিসেবে নিজের পরিচিতি তৈরি করেছেন স্যান্ডি। স্যান্ডি মূলত হালকা ধাঁচের ভিডিয়ো বানিয়ে থাকেন। তারকাদের ট্রোল করা থেকে শুরু করে, নাইটি পরে নাচানাচি, সবই দেখা যায় স্যান্ডির চ্যানেলে। সোশ্যাল ইস্যু নিয়ে নিজের ধঙেও ভিডিয়ো বানিয়ে থাকেন। গিয়েছেন ‘রোডিজ’-এ। সম্প্রতি ‘বসন্তবিলাস মেসবাড়ি’ ধারাবাহিকেও দেখা মিলেছে তাঁর।

যোশ টকসে এসে স্যান্ডি জানিয়েছিলেন, ‘আমার ব্যবহার, আমার কথাবার্তা, আমার আচরণ সবকিছু একটু মেয়েলি ছিল বা মেয়েদের মতো ছিল। পরিবার বা আশেপাশের মানুষের থেকে শুনতে হয়েছিল অনেক কিছু। আসেল পুরুষ বলতে যেরকম, সেরকম আমি কখনোই ছিলাম না। এইসব কারণের জন্য স্কুলে বারবার খিল্লি করত সিনিয়াররা। এই কারণে ভেঙেও পরেছিলাম। আত্মহত্যারও চেষ্টা করি।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস ফের বাংলাদেশে পেঁয়াজ পাঠানো যাবে, ছাড়পত্র দিল সরকার, ক্রিকেট ঝগড়া অতীত বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.