বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সতীন নিয়েও সংসার করতে রাজী'! একফ্রেমে নুসরতের সঙ্গে যশ দাশগুপ্তর 'নতুন বউ'
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)

'সতীন নিয়েও সংসার করতে রাজী'! একফ্রেমে নুসরতের সঙ্গে যশ দাশগুপ্তর 'নতুন বউ'

  • ‘সতীন নিয়ে সংসার করতে রাজি’, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন যশের নতুন ‘স্ত্রী’!

যশ দাশগুপ্তর জীবনে এখন এতো কাণ্ড ঘটছে যে তাঁকে নিয়ে চর্চা থেমেও থামছে না। সদ্যই প্রকাশ্যে এসেছেন যশ দাশগুপ্তর প্রাক্তন স্ত্রী, শ্বেতা সিং কালহানস। তার মাঝে এও জানা গিয়েছে, যশই নুসরত জাহানের সন্তানের বাবা। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু বিশ্বকর্মা পুজোয় সিঁদুর মাথায় নুসরতের ছবি ভাইরাল হতে, প্রশ্ন উঠছে তবে কি বিয়েটা সেরেছে ফেলেছেন ‘যশরত’? যশ-নুসরতের সম্পর্কের সমীকরণ নিয়ে যখন এতো প্রশ্ন তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আরও একটি ভিডিয়ো। সেখানে যশকে সিঁদুর পরিয়ে দিতে দেখা গিয়েছে একজনের সিঁথিতে। ব্যাস ফের সংবাদ শিরোনামে যশ।

কার মাথায় সিঁদুর পরিয়েছেন যশ? ইউটিউবার স্যান্ডি সাহা। যিনি বরাবর যশের প্রতি নিজের ভালোবাসার কথা জাহির করেন। শনিবার সোশ্যাল মিডিয়ায় যশের হাতে সিঁদুর পরার ভিডিয়ো পোস্ট করে স্যান্ডি লেখেন, ‘আজ আমার হিন্দু মতে বিয়ে হল, আজ থেকে আমি ইয়াশ পত্নী ইয়াশিকা…অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো’। পরদিনই যশের সঙ্গে আরও একটি ছবি পোস্ট করেন স্যান্ডি। সেখানে তাঁর বেবি বাম্প স্পষ্ট দেখা যাচ্ছে। যদিও পুরোটাই নেহাত মজার ছলে করেছেন এই কনটেন্ট ক্রিয়েটার।

এখানেই থেমে নেই স্যান্ডি। সোমবার যশ ও নুসরতের সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি জানালেন, ‘দুই সতীনের সংসার’ ঠিক কেমন। ছবিতে যশরতের মধ্যমণি হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে স্যান্ডিকে। যিনি নিজেকে ইয়াশিকা বলেও পরিচয় দেন। এই ছবি হু হু করে ভাইরাল সোশ্যালে। কমেন্ট বক্সে স্যান্ডির মন্তব্য, ‘তাকে (পড়ুন যশকে) পেতে গেলে যদি সতীন নিয়েও সংসার করতে হয় ,তাতেও রাজী।’

যশ-নুসরত আর স্যান্ডির সাজপোশাক দেখেই স্পষ্ট এই ছবিটি বিশ্বকর্মা পুজোর দিনের। অর্থাত্ গত শুক্রবার এনা সাহার অফিসে হাজির ছিলেন তিনজনে, সেখানেই এই ছবি তুলেছেন তাঁরা। এই ছবিতে ফের একবার নজর কাড়ছে নুসরতের সিঁথির সিঁদুর। 

পাশাপাশি যশ-স্যান্ডির নতুন ভিডিয়ো দেখবার অপেক্ষাতেও ফ্যানেরা। স্যান্ডির কথায়, যশ খুব মজার মানুষ। তাই এই ধরণের ভিডিয়োর অংশ হতে কোনওরকম কুন্ঠাবোধ করেন না তিনি, বিষয়টা খুব স্পোর্টিংলি নেন। আর যশের সঙ্গী, নুসরতের প্রসঙ্গে স্যান্ডি বললেন, ‘নুসরতও খুবই মজার মানুষ। আমার সঙ্গে এই বিষয়ে কথা হয়েছে’।

বন্ধ করুন