বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandy Saha: দেবাংশুকে নিজের হাতে ফুচকা খাওয়াতে চায় স্যান্ডি! কে জিতল ফুচকা চ্যালেঞ্জ?
স্যান্ডি আর দেবাংশু। 
স্যান্ডি আর দেবাংশু। 

Sandy Saha: দেবাংশুকে নিজের হাতে ফুচকা খাওয়াতে চায় স্যান্ডি! কে জিতল ফুচকা চ্যালেঞ্জ?

  • কে জিতল এই চ্যালেঞ্জ! কেই বা হারল গো হারা?

সোশ্যাল মিডিয়ার কনটেন্ট ক্রিয়েটারদের মধ্যে বরাবরই জনপ্রিয় স্যান্ডি সাহা। কিছুদিন আগেই নাইটি পড়ে মা উড়ালপুলে নেচে কলকাতা পুলিশের থেকে আইনি নোটিস পেয়েছিলেন। এবার তাঁকে দেখা গেল দেবাংশুর সঙ্গে। একসঙ্গে বসে ফুচকা চ্যালেঞ্জ খেললেন দু'জনে। 

সম্প্রতি স্যান্ডির সোশ্যাল মিডিয়ায় যে ব্লগ আপলোড করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে স্যান্ডির বাড়িতে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছেন দেবাংশু ভট্টাচার্য। দুপুরের লাঞ্চ সারলেন দু'জনে জমিয়ে। শুক্তো থেকে শুরু করে পোস্তর বড়া, কাঁচালঙ্কা মুরগি, মটন দিয়ে হল ভুরিভোজ। সঙ্গে আড্ডা তো আছেই। 

ট্রিটটা এল স্যান্ডির তরফ থেকেই! দেবাংশুর দাবি, ‘স্যান্ডি তাঁদের নিমন্ত্রণ করে ৩ হাজার টাকার খাবার খেয়ে ১০ হাজার টাকা রোজগার করবে এই ভিডিও দেখিয়ে’! কথায় কথায় স্যান্ডি ভোটে দাঁড়ানোরও ইচ্ছে প্রকাশ করল। তাঁর দাবি, তিনি মানুষের সেবা করতে চান অন্যান্য় ‘হেরে যাওয়া অভিনেতা-অভিনেত্রীদের মতো’! যদিও দেবাংশুর মত, স্যান্ডি শুধু নিজের দেখভাল করতে পারে!

ভিডিওতে সবশেষে এল ফুচকা চ্যালেঞ্জ। ১০ খানা করে ফুচকা কে কত জলদি শেষ করতে পারে! আর দেখা গেল দেবাংশু ২-৩টে ফুচকা খাওয়ার আগেই স্যান্ডি শেষ করে ফেলেছে ১০ খানাই। ফলে চ্যালেঞ্জ জেতে স্যান্ডি। 

নেটপাড়া এই দুই তারকার ভিডিও জমিয়ে উপভোগ করেছে। যদিও কারও কারও মতে স্যান্ডির উচিত না কোনও পলিটিক্যাল ব্যাপারে নিজেকে জড়ানোর। অন্য দিকে দেবাংশু-ভক্তরা আবার মনে করছেন, ‘স্যান্ডির মতো’দের সঙ্গে মিশলে নাকি নষ্ট হবে স্টেটাস।

বন্ধ করুন