বাংলা নিউজ > বায়োস্কোপ > স্টেজে ‘পাগলু’ গাইছেন কোয়েল, ভিডিয়ো শেয়ার করে স্যান্ডি সাহার কটাক্ষ, ‘ডিডি…

স্টেজে ‘পাগলু’ গাইছেন কোয়েল, ভিডিয়ো শেয়ার করে স্যান্ডি সাহার কটাক্ষ, ‘ডিডি…

সুর-তাল ছাড়াই স্টেজে গান গাইছেন কোয়েল, ট্রোল করল স্যান্ডি। 

কোয়েল মল্লিকের একটা পুরনো ভিডিয়ো শেয়ার 

অভিনেতারা প্রায়ই স্টেজ শো করে থাকেন। এমনকী, তারকাদের এত কাছ থেকে দেখতে পাওয়া বেশ বড় পাওনা হয় তাঁর ভক্তদের কাছে। তবে এই স্টেজ শো-র কারণে ট্রোলিংও কম হয় না। একাধিক সময়ে গানের সুর বা কথা ভুল করার জন্য সেসব ভিডিয়ো নিয়ে ওঠে হাসির রোল।

এবার ট্রোলিংয়ের শিকার কোয়েল মল্লিক। রঞ্জিত মল্লিকের কন্যে কোয়েল টলিউডের যে কোনও বিতর্ক থেকে নিজেকে দূরেই রাখেন। লম্বা কেরিয়ারে সমালোচনার কারণ সেভাবে তুলে দেননি কখনোই। তবে ইউটিউবার স্যান্ডি সাহা কোয়েলের স্টে শো-র একটা পুরনো ভিডিয়ো শেয়ার করে ট্রোল করলেন নায়িকাকে। যেখানে দেখা গেল মঞ্চে ‘পাগলু’ সিনেমার গান গাইছেন তিনি। আর তা শেয়ার করে স্যান্ডি লিখলেন, ‘ওয়াও ডিডি, এত ভালো গান করে জানতাম না তো’!

স্যান্ডির সঙ্গে এই ঠাট্টায় সামিল হয়েছে একটা অংশ। একজন লিখেছেন, ‘এই পাগলু গানটা শুনলেই আমার মনে হয় শিয়াল ডাকছে’। আরেকজন লিখেছেন, ‘টলিউডের এই একটা নায়িকাই আছে যে জোর করে বিতর্ক তৈরি করে খবরে থাকার চেষ্টা করে না। আমি কখনো ভাবিনি কোয়েলও এরকম লোক হাসাবে’। তবে কোয়েলকে নিয়ে হওয়া এই ট্রোলিংয়ের কড়া প্রতিবাদ করেছেন তাঁর ভক্তরা। অনেকেরই দাবি, উপস্থিত জনতাকে খুশি করতেই গান গাইতে বাধ্য হন তারকারা। এটা নিয়ে ট্রোল করা একেবারেই ঠিক নয়। প্রসঙ্গত, এর আগে কৌশানি থেকে শুরু করে দিতিপ্রিয়া-- অনেক নায়িকাই মাচায় গান গেয়ে ট্রোলড হয়েছেন। আরও পড়ুন: ছেলে কবীরের থেকে জন্মদিনের সেরা উপহার পেলেন কোয়েল মল্লিক, কী দিল খুদে?

প্রসঙ্গত, কোয়েলের কেরিয়ারের হিট ছবির তালিকায় আছে ‘পাগলু’ আর ‘পাগলু ২’। ২০২১ সালে কোয়েলকে দেখা গিয়েছে ‘বনি’ আর ‘ফ্লাইওভার’ সিনেমায়। দুটোই বক্স অফিসে মোটোমুটি ব্যবসা করেছে। ২০২০ সালে ছেলে কবীরের জন্মের পর কাজ একটু কমিয়েই দিয়েছেন কোয়েল।

বন্ধ করুন