বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandy Saha-Badam Kaku: ‘আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা’, যশকে ভুলে বাদাম কাকুকে ‘বিয়ে’ করল স্যান্ডি
স্যান্ডির নয়া কীর্তি 
স্যান্ডির নয়া কীর্তি 

Sandy Saha-Badam Kaku: ‘আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা’, যশকে ভুলে বাদাম কাকুকে ‘বিয়ে’ করল স্যান্ডি

  • ফের ভাইরাল স্যান্ডি। 'বাদাম বাদাম' গানে 'অর্ধনগ্ন' হয়ে নাচের পর বাদাম কাকু-কে বিয়েই করে নিল স্যান্ডি!

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং-এ ‘কাঁচা বাদাম’। সৌজন্যে বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম' গানের স্রস্টাকে ঘিরে সম্প্রতি কম চর্চা হয়নি সোশ্যালে।অন্যদিকে দু-দিন আগেই সারা গায়ে বাদামের মালা পরে ‘অর্ধনগ্ন’ স্যান্ডি সাহা ঝড় তুলেছিলেন নেটমাধ্যমে। বাদাম কাকুর ভাইরাল ব়্যাপে ‘বাদাম সুন্দরী’ স্যান্ডির নাচ দেখে নেটপাড়া তো বাদাম খাওয়াই ছেড়ে দেবে ভাবছিল, তার মাঝেই স্যান্ডির নতুন কীর্তি। এবার কিনা বাদাম কাকু-কে বিয়েই করে নিল সে! 

একে ‘জাওয়াদ’-এ রক্ষা নেই, তার উপর স্যান্ডি এখন বাদাম ঝড় তুলছে! রবিবাসরীয় মেঘলা দিনে স্যান্ডি বাদাম কাকু ভুবন বাদ্যকরের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকের দেওয়ালে স্যান্ডি লেখেন- 'আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা, এখন থেকেই বুবু কাচা বাদাম আমার কাছেই পাবে'।

ছবিতে আকাশি রঙা নাইটিতে বাদামের মালা গলায় ধরা দিলেন স্যান্ডি, বাদাম কাকু-কে জড়িয়ে রয়েছে বাংলার এই ভাইরাল কনটেন্ট ক্রিয়েটার। ‘কাদা কাদা’ থেকে ‘কুসু কুসু’ স্যান্ডি সাহার মজার ভিডিয়ো সবসময়ই সোশ্যাল মিডিয়ায় সুপারহিট। এবার ভুবন বাদ্যকরের সঙ্গে নতুন কোনও ধামাকা নিয়ে হাজির হচ্ছেন স্যান্ডি। তাই যশকে ভুলে এখন যশিকা থেকে বাদাম কাকিমা সে। 

বাদাম কাকু-কে বিয়ের ঘোষণা সারবার পাশাপাশি স্যান্ডি জানিয়েছেন, নিজের ‘সামর্থ্য মত সাহায্যও’ ভুবন বাদ্যিকরকে করেছেন তিনি। 

কে এই বাদাম কাকু?  বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর। বাদাম বেচেই দিন কাটে তাঁর। সঙ্গে মজাদার সব গানও গেয়ে থাকেন পসার জমানোর সুবাদেই। অধিকাংশ গানই আঞ্চলিক কিংবা তাঁর নিজের রচিত। দু-দিন আগেই বীরভূমের এই বাদাম বিক্রেতা অভিযোগ জানিয়েছিলেন, তাঁর সৃষ্টি ভাঙিয়ে বহুলোকেই অর্থ উপার্জন করছেন, কিন্তু তাঁর ঝুলি শূন্য। এই নিয়ে দুবরাজপুর থানাতে তিনি যখন অভিযোগ দায়ের করেছেন তিনি। তার মাঝেই স্যান্ডির সঙ্গে বাদাম কাকুর যুগলবন্দি দেখবার অপেক্ষায় দর্শক। 

 

 

বন্ধ করুন