বাংলা নিউজ > বায়োস্কোপ > সঙ্গীতের মহাযুদ্ধ: সপ্তাহান্তের এপিসোডে দর্শকদের জন্য বড় চমক রাখলেন প্রতিযোগিরা
সঙ্গীতের মহাযুদ্ধ (ছবি সৌজন্যে কালার্স বাংলা)
সঙ্গীতের মহাযুদ্ধ (ছবি সৌজন্যে কালার্স বাংলা)

সঙ্গীতের মহাযুদ্ধ: সপ্তাহান্তের এপিসোডে দর্শকদের জন্য বড় চমক রাখলেন প্রতিযোগিরা

  • মঞ্চ কাঁপাচ্ছেন ১৬ জন প্রতিষ্ঠিত সংগীত শিল্পী।

কালার্স বাংলার গানের রিয়্যালিটি শো ‘সঙ্গীতের মহাযুদ্ধ’। সঞ্চালকের ভূমিকায় মীর। বিচারকের আসনে রয়েছে বড় চমক। সদ্য চালু হওয়া শোতে বিচারক হিসেবে রয়েছেন অভিজিৎ ভট্টাচার্য, উস্তাদ রশিদ খান, জিৎ গঙ্গোপাধ্যায় এবং লোপামুদ্রা মিত্র। 

সুরের শুরুর পরই এবার সপ্তাহান্তে কিছু পাওয়ার-প্যাকড পর্বের জন্য প্রস্তুত এই শো। টিকে থাকার লড়াইয়ে সমস্ত প্রতিযোগিদের নিজেদের সেরা পারফর্ম্যান্স দিতে দেখা যাবে। আসন্ন পর্ব শুরুতে সৌম্য চক্রবর্তীর পারফর্ম দেখা যাবে। শ্যুটিং চলাকালীন বিচারকদের সামনে 'দিল তো বাচ্চা হ্যায় জি' এর সুন্দর উপস্থাপনা করেন তিনি।

প্রতিযোগী শালিনী মুখোপাধ্যায় ‘মন মাঝি রে’ গানের মহিলা সংস্করণটি বেছে নিয়েছেন। বিচারক জিৎ গঙ্গোপাধ্যায়, যিনি মূলত গানটি তৈরি করেছিলেন, তাঁর গান শুনে মুগ্ধ। জিৎ মঞ্চে গিয়ে তাঁকে আশীর্বাদ করেন। সংগীত পরিচালক এমনকি বলেছিলেন, তিনি মনে করেন গানের একটি মহিলা সংস্করণ থাকা উচিত। প্রতিযোগী দীপমালা হালদার চিরসবুজ গান 'দো লাফজন কি হ্যায়' গেয়েছেন। বিচারকদের মুগ্ধ করেছেন তিনি।

তীর্থও তাঁর গানের মাধ্যমে বিচারকদের মুগ্ধ করেছেন। দিলসা চৌধুরী 'দমা দম মাস্ত কালান্দর' গানটি বেছে নিয়েছেন। উস্তাদ রশিদ খান শ্যুটিং চলাকালীন আরফিন রানার 'ম্যায় জাহান রাহু' গানটি শুনে মুগ্ধ হয়েছিলেন। তিনি প্রশংসাও করেছেন। সপ্তাহান্তের এই এপিসোডে দর্শকদের জন্য রয়েছে একগুচ্ছ চমক। 

শো-এর প্রযোজনায় রয়েছেন রাজ চক্রবর্তী। সংগীত জগতের অন্যতম সেরা প্রতিভাদের নিয়ে অনুষ্ঠিত এই রিয়ালিটি শো। ১১ বছর পর নন ফিকশন শো তৈরি করছেন রাজ। মঞ্চ কাঁপাচ্ছেন ১৬ জন প্রতিষ্ঠিত সংগীত শিল্পী।

 

 

বন্ধ করুন