বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের সঙ্গে কেমন সম্পর্ক? ‘ভাইজান’ এর ছবির এই হিট সংলাপ দিলেন তাঁর প্রাক্তন
সলমনের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন তাঁর 'প্রাক্তন'। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সলমনের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন তাঁর 'প্রাক্তন'। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সলমনের সঙ্গে কেমন সম্পর্ক? ‘ভাইজান’ এর ছবির এই হিট সংলাপ দিলেন তাঁর প্রাক্তন

  • দীর্ঘ বছর সম্পর্কে থাকার পর আলাদা হয়ে গেছিলেন সলমন খান এবং সঙ্গীতা বিজলানি। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে সলমনের সঙ্গে বর্তমানে তাঁর সম্পর্ক কেমন তা নিয়ে মুখ খোলেন সঙ্গীতা।

দীর্ঘ বছর সম্পর্কে থাকার পর আলাদা হয়ে গেছিলেন সলমন খান এবং সঙ্গীতা বিজলানি। তাঁদের সেই সম্পর্ক যে বিয়ের মন্ডপ পর্যন্ত গড়াত, সেকথাও ইন্ডাস্ট্রিতে করোও অজানা ছিল না। তবে সবাইকে অবাক করে বিচ্ছেদের পরও বন্ধুত্ব টিকিয়ে রেখেছিলেন এই দুই বলি-তারকা। পরবর্তী সময়ে সঙ্গীতা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের সঙ্গে বিয়ে সারেন। যদিও ২০১০ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের। অন্যদিকে, এরপর একাধিক সম্পর্কে জড়ালেও সলমন আজও কাজীর সামনে উচ্চারণ করেননি 'কবুল হ্যায়'।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে সলমনের সঙ্গে বর্তমানে তাঁর সম্পর্ক কেমন তা নিয়ে মুখ খোলেন সঙ্গীতা। শুধু তাই নয়, বলিপাড়ায় তাঁর অন্যান্য পুরোনো বন্ধুদের প্রসঙ্গেও কথা বলেন এই প্রাক্তন-অভিনেত্রী। সলমনের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়নের ব্যাপারে বলতে গিয়ে 'ভাইজান'-এরই বিখ্যাত ছবি 'ম্যায়নে প্যায়ার কিয়া'-র সংলাপ উঠে আসে তাঁর মুখে। 'দোস্তি কিয়া হ্যায় তো নিভানা তো পড়েগা' বলার পাশাপাশি তিনি আরও জানান বহু বছরের চেনা মানুষগুলোর সঙ্গে সম্পর্ক বেঁচে থাকলে একটা ভালোলাগা তো কাজ করেই।

সলমন ছাড়াও বলিউডের একসময় সাড়া জাগানো অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রির সঙ্গেও যে তাঁর ঘনিষ্ঠতা এখনও অটুট সেকথাও জানালেন আজহারের প্রাক্তন স্ত্রী। সঙ্গীতার কথাতেই জানা গেল একবার ওয়ার্ল্ড ট্যুরের কনসার্টে অন্যান্য বলি-তারকাদের সঙ্গে অংশগ্ৰহণ করেছিলেন তাঁরাও। সেই থেকেই জমাট বেঁধেছিল তাঁদের বন্ধুত্ব। এরপর হাসতে হাসতে আরও বলেন, বর্তমানে সবাই যে যাঁর জীবনে ব্যস্ত হওয়ার ফলে হয়ত অত খোঁজ খবর নেওয়া হয় না তাও সোশ্যাল মিডিয়ার কল্যাণে যোগাযোগটা রয়েছে। এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই যে বহু বছর আগে নিজের মডেলিংয়ের দিনগুলোর বন্ধুদেরও ফায়ার পেয়েছেন সঙ্গীতা, সেকথাও অকপটে জানালেন তিনি।

প্রসঙ্গত, বিয়ের পরপরই বলিউডকে বিদায় জানিয়েছিলেন সঙ্গীতা। তবে এর আগে অবশ্য 'ত্রিদেব', 'হাতিয়ার' এর মত একাধিক সুপারহিট ছবিতে নায়িকার ভূমিকায় দেখা গেছিল তাঁকে। সম্প্রতি, ছোটপর্দার ডান্স রিয়েলিটি শো ' সুপার ডান্সার ৪'-এ জ্যাকি শ্রফের সঙ্গে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন তিনি।

বন্ধ করুন