বাংলা নিউজ > বায়োস্কোপ > Sangeeta Ghosh: সাত মাস আগেই মেয়ের মা হয়েছেন জনপ্রিয় বাঙালি নায়িকা, এতদিন লুকিয়ে রেখেছিলেন সুখবর
মা হয়েছেন সঙ্গীতা ঘোষ

Sangeeta Ghosh: সাত মাস আগেই মেয়ের মা হয়েছেন জনপ্রিয় বাঙালি নায়িকা, এতদিন লুকিয়ে রেখেছিলেন সুখবর

  • গত বছর ডিসেম্বরেই মেয়ের মা হয়েছেন টেলি অভিনেত্রী সঙ্গীতা ঘোষ। এতদিন কেন লুকিয়ে রেখেছিলেন এই ‘গুড নিউজ’? 

অভিনেত্রী সঙ্গীতা ঘোষের ভক্তদের জন্য দারুণ সুখবর। সাত মাসের ফুটফুটে শিশুকন্যার মা এই বাঙালি অভিনেত্রী। ব্যবসায়ী রাজি শৈলেন্দর সিং-এর সঙ্গে সুখী গৃহকোণ সঙ্গীতার। বিয়ের ১১ বছর পর সন্তানের মুখ দেখলেন এই দম্পতি। তবে সাত মাস আগেই মা হয়েছেন ‘স্বর্ন ঘর’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী। এতদিন সেই খবর লুকিয়ে রেখেছেন। গত বছর ডিসেম্বরের ২৫ তারিখ, ক্রিসমাসে জন্ম হয় সঙ্গীতার কন্যার। সময়ের আগেই জন্ম হয়েছিল মেয়ের,এরপর দীর্ঘ সময় এনআইসিইউ (NICU)-তে ছিল একরত্তি। তবে এখন একদম সুস্থ রয়েছে দেবী। হ্যাঁ, সঙ্গীতা তাঁর আদরের সোনামণির নাম রেখেছেন দেবী।

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে গত দু-দশক ধরে দাপিয়ে বেড়াচ্ছেন এই বঙ্গ তনয়া। ‘দেশ মে নিকলা হোগা চান্দ’, ‘দিব্য দৃষ্টি’, ‘পরবরিশ সিজন ২’-এর মতো শো-এর অংশ থেকেছেন সঙ্গীতা। ই-টাইমসে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বেলন, ‘খুব কঠিন একটা সময় ছিল। প্রি-ম্যাচিওর বেবি হওয়ায় ওকে প্রায় ১৫ দিন NICU-তে রাখতে হয়েছিল। সুখবর লুকিয়ে রাখার উদ্দেশ্য ছিল না, আমরা শুধু ভেবেছিলাম এটা খবরটা জানানোর সঠিক সময় নয়। দেবী এখন খুব ভালো আছে। ও পুরোপুরিভাবে আমার স্বামীর কার্বনকপি’।

মেয়েকে প্রথমবার কোলে নিয়ে কী অনুভূতি ছিল? ‘আমি ওকে কোলে নিয়ে গায়েত্রী মন্ত্র পাঠ করি, ও চোখ দুটো খুলে যখন আমার দিকে তাকালো- সেই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না’। এর আগে ২০১৫ সালে মিসক্য়ারেজের শিকার হয়েছিলেন সঙ্গীত। সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথাও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। ‘আমার সঙ্গে কেন এমনটা হল’- এই কথা ভেবে রাতের ঘুম উড়েছিল অভিনেত্রীর।

মেয়ের মা হওয়ার পর পরই কাজে ফিরেছেন অভিনেত্রী। কালার্সের মেগা সিরিয়াল ‘স্বর্ন ঘর’-এ দেখা যাচ্ছে তাঁকে। স্বামীর সাপোর্ট ছাড়া এমনটা সম্ভব হত না, জানান সঙ্গীতা। বিয়ের পর অভিনয় থেকে দীর্ঘদিনের বিরতি নিয়েছিলেন সঙ্গীতা। ‘ক্যাহতা হ্যায় দিল জি রে জারা’-র সঙ্গে কামব্যাক করেন তিনি। এখন স্বামী-সন্তান আর কেরিয়ার দুটোই সমানতালে সামলাচ্ছেন অভিনেত্রী। 

 

 

বন্ধ করুন