বাংলা নিউজ > বায়োস্কোপ > Sangeeter Maha Juddho: অভিজিতের সঙ্গে প্রকাশ্যে কথাকাটাকাটি, সত্যি কি শো ছেড়ে দিলেন সৌম্য?

Sangeeter Maha Juddho: অভিজিতের সঙ্গে প্রকাশ্যে কথাকাটাকাটি, সত্যি কি শো ছেড়ে দিলেন সৌম্য?

কী নিয়ে ঝামেলা

'চুপকেসে' শব্দের উচ্চারণ নিয়ে তুলকালাম সঙ্গীতের মহাযুদ্ধের মঞ্চে। সৌম্যর পাশে মেন্টর দিব্যেন্দু। মেজাজ হারালেন অভিজিত্ ভট্টাচার্য।

‘লিরিকস বোঝা না গেলে গানের কোনও ভ্যালু নেই… টেরিফিক গেয়েছো কিন্তু তার মধ্যে কোনও লিরিকস ছিল না', ‘সঙ্গীতের মহাযুদ্ধ’র শনিবার রাতের এপিসোডে সৌম্য চক্রবর্তীর পারফরম্যান্সের পর ঠিক এই কথাই বলেছেন বিচারক অভিজিত্ ভট্টাচার্য। লেজেন্ড স্পেশ্যাল এই এপিসোডে এ আর রহমানকে ট্রিবিউট দেন সৌম্য। সাথিয়া ছবির ‘চুপকেসে’ গানটি এদিন গাইলেন সৌম্য। এই পারফরম্যান্সের প্রোমোতেই শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এপিসোড সম্প্রচারিত হওয়ার পর ঠিক কী দেখা গেল? 

শনিবার রাতের এপিসোডে সব শেষে পারফরম্যান্স করেন সৌম্য। এবং যত গণ্ডোগোল সেই পারফরম্যান্স ঘিরেই। অভিজিতের এই আপত্তির মাঝেই আচমকাই স্টেজে আসেন প্রতিযোগিদের মেন্টর দিব্যেন্দু। তিনি বলেন, ‘অভিজিতদা তুমি যে কথাটা বলছো সেটা গানের কম্পোজিশনে নেই। তুমি ঠিকই বলছো কিন্তু কম্পোজিশনে সেটা নেই’। মূলত ‘চুপকেসে’ শব্দের উচ্চারণ নিয়েই যত ঝামেলা, মেন্টর অনড় সৌম্য যা গেয়েছে সেটাই কম্পোজিশন। পরবর্তীতে অভিজিত্ ভট্টাচার্য বলেন, ‘সৌম্যর উচ্চারণে স্ক্যানিং-এর সমস্যা রয়েছে’। শেষে উস্তাদ রাশিদ খান বলেন, ‘এতো ঝামেলা করবার দরকার নেই। অভিজিত্দাকে আমরা সবাই সম্মান করি। সৌম্য খুব মজা নিয়ে গেয়েছে, কিন্তু তার মানে ও ভুল গেয়েছে এটা নয়’। এই কথা শুনে আরও মেজাজ হারান অভিজিত ভট্টাচার্য। রিয়ালিটি শো-এর মঞ্চে অবশ্য অভিজিত্ ভট্টাচার্যের এই মেজাজ খুব বেশি অচেনা নয় দর্শকদের কাছে। 'চারজন জাজ ছাড়া আমার জাজমেন্ট নিয়ে কেউ প্রশ্ন তুলবে এটা আমি চাই না', মেজাজ হারিয়ে এমনটাও বলে ফেললেন ‘আই অ্যাম দ্য বেস্ট’ খ্যাত গায়ক। 

এতো কথাকাটাকাটির পরেও সৌম্যকে প্রত্যেক বিচারক (অভিজিত্ ভট্টাচার্যও) ১০-এর মধ্য ৯ নম্বর দেয়। মোট ৩৬ নম্বর নিয়ে শালিনীর সঙ্গে একই নম্বর নিয়ে ডেঞ্জার জোনে চলে যায় সৌম্য। ‘ আমি এই শো কুইট করতে চাইছি’, জানায় সৌম্য। কিন্তু সেই অনুমতি দেননি মেন্টর দিব্যেন্দু। অভিজিত ভট্টাচার্যও তাঁর বিরোধিতা করেন। মীর সৌম্যকে বলে, ‘তোমার তো আগামিকাল কোনও পারফম্যান্স নেই। তোমার হাতে সাতদিন সময় আছে, কাছে থাক, ঠাণ্ডা থাক, যেতে হবে না বহুদূর… কেউ কুইট করছে না’। 

‘সঙ্গীতের মহাযুদ্ধ’-এর মঞ্চে এমন যুদ্ধ বেঁধে যাবে প্রতিযোগী আর বিচারকদের তা বোধহয় কেউই কল্পনা করেনি! এই সবটাই কী তবে টিআরপি বাড়ানোর খেলা? পুরোটা স্ক্রিপ্টেড? নাকি সত্যি পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তীর এই শো-তে মনোমালিন্য ছায়া ফেলেছে? রাজ চক্রবর্তী এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘একটি ভিডিয়ো পোস্ট দেখে এত চর্চা! পুরো অংশটি দেখার পরে বিতর্ক শুরু হলে ভাল হত'। সৌম্য নিজেই জানিয়েছেন, যে আগামী সপ্তাহের এপিসোডে তিনি বাদ পড়তে চলেছেন। এবং সেই এলিমেশন তাঁর কাছে আনন্দের। তবে চ্যানেল কর্তৃপক্ষ ও বিচারকদের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তাঁর। কিন্তু সৌম্যর অন্যতম সাপোর্টার জিত্ গঙ্গোপাধ্যায় জানালেন, ‘যতটা রটেছে, আদৌ ততটা ঘটেনি। যে কোনও প্রতিযোগিতার অঙ্গ অনুষ্ঠান থেকে বাদ পড়া। সৌম্যর ক্ষেত্রেও সেটাই হয়েছে। বাদ পড়ে ওর যত না কষ্ট, আমাদের আরও বেশি’।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে West Indies-র স্কোর 10/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.