বাংলা নিউজ > বায়োস্কোপ > কখনো মা হতে পারবে না পায়েল! বন্ধ্যত্বর কথা সংগ্রামকে বলতে কী প্রতিক্রিয়া এসছিল?
কখনও মা হতে পারবেন না পায়েল রোহাতগি!
কখনও মা হতে পারবেন না পায়েল রোহাতগি!

কখনো মা হতে পারবে না পায়েল! বন্ধ্যত্বর কথা সংগ্রামকে বলতে কী প্রতিক্রিয়া এসছিল?

  • কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’-এ নিজের বন্ধ্যত্বর সমস্যা নিয়ে কথা বললেন পায়েল। সংগ্রাম সিং বান্ধবী জানালেন মা হতে পারবেন না জেনে তিনি বলেছিলেন অন্য কাউকে বিয়ে করতে!

কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’-এর অন্যতম চর্চিত প্রতিযোগী পায়েল রোহাতগি। তা তাঁর সহ-প্রতিযোগীদের সাথে নোংরা ঝগড়া হোক কিংবা জীবনের গোপন কথা ফাঁস করা-- গত দু' মাস ধরেই খবরে আছেন এই টেলি-তারকা। চলতি সপ্তাহে নিজের জীবনের এমন একটা কথা ফাঁস করেন পায়েল, যা শুনলে যে কারও মুখ হাঁ হবে। জীবনের এক ‘অপ্রিয় সত্য’ তুলে ধরলেন ক্যামেরার সামনে। পায়েল জানালেন তিনি বন্ধ্যা, তাই কোনওদিন তিনি নিজের সন্তান নিতে পারবেন না!

পায়েল রোহাতগি আরও জানান তিনি প্রেমিক সংগ্রাম সিং-কে অনেকবার বলেছেন, অন্য কোনও মেয়েকে বিয়ে করতে, যে তাঁকে নিজের সন্তান দিতে পারবে। ‘লক আপ’ প্রতিযোগী জানান আইভিএফের চেষ্টাও তিনি করেছেন, কিন্তু কোনও লাভ হয়নি। ক্যামেরার সামনে ভক্তদের সঙ্গে কথা বলার সময় পায়েল জানান, ‘আমার কোনওদিন বাচ্চা হবে না! আমি ভেবেছিলাম তখনই বিয়ে কপরব, যখন প্রেগন্যান্ট হতে পারব। তাই আমাকে শারীরিক ও মানসিকভাবে শক্ত হতে হবে। অভিনয়ে আরও মন দিতে হবে ও জীবনে এগিয়ে যেতে হবে। গর্ভবতী না হওয়ার মধ্যে খারাপ কিছু নেই। ৪-৫ বছর ধরে আমরা চেষ্টা করছি সন্তানের, কিন্তু কোনও ফল হয়নি। এবার সংগ্রামকে ঠিক করতে হবে, আর আমার মনে হয় ও ঠিক করেই ফেলেছে। আইভিএফের চেষ্টা করেও কোনও লাভ হয়নি।’ আরও পড়ুন: সাধারণ জ্ঞানের পরীক্ষা, রাষ্ট্রপতির নাম জানেন না পায়েল রোহাতগি

পায়েল আরও বলেন, ‘আমি তো মাঝে মাঝে সংগ্রামকেও বলি এমন মেয়েকে বিয়ে করে নিতে যে ওকে নিজের সন্তান দিতে পারবে।’

সংগ্রাম সিং পায়েলের এই কথা নিয়ে মিডিয়াকে প্রতিক্রিয়া দেন, ‘ওর আইভিএফ ব্যর্থ হওয়ার পর আমরা জানতে পারি ও মা হতে পারবে না। কিন্তু তাতে কি? আমরা একে-অপরকে ভালোবাসি। এই সমস্যা তো আমারও হতে পারত!’

পায়েল ২০ বছরের বেশি মহিলাদের পরামর্শ দেন যে তাঁরা যেন নিজেদের ডিম্বানু সংগ্রহ করে রাখে। পায়েলের কথায়, তাহলে ৩০-র পরও তাঁরা মা হতে পারে!

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই ‘লক আপ’-এ আসেন সংগ্রাম সিং ও বিয়ের জন্য প্রপোজ করেন পায়েলকে। তখনও চোখের জল ধরে রাখতে পারেননি অভিনেত্রী।

 

বন্ধ করুন