বাংলা নিউজ > বায়োস্কোপ > Sangram-Payal: পায়েল রোহাতগিকে বিয়ের প্রস্তাব সংগ্রাম সিং-এর, বিয়ে ‘লক আপ’-এর ভিতরে না বাইরে?
খুব জলদি বিয়ে পায়েল আর সংগ্রামের। 
খুব জলদি বিয়ে পায়েল আর সংগ্রামের। 

Sangram-Payal: পায়েল রোহাতগিকে বিয়ের প্রস্তাব সংগ্রাম সিং-এর, বিয়ে ‘লক আপ’-এর ভিতরে না বাইরে?

  • ১২ বছর ধরে সম্পর্ক পায়েল রোহাতগি আর সংগ্রাম সিং-এর। এর আগে বিয়ে নিয়ে টুইটও করেছিলেন এই কুস্তিবিদ-অভিনেতা। 

‘লক আপ’-এ খুব জলদি আসতে চলেছেন সংগ্রাম সিং। বান্ধবী পায়েল রোহাতগির সাথে দেখা করতে কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’-এ প্রবেশ করবেন তিনি। শো-র নতুন প্রোমো-তে দেখা যাচ্ছে পায়েলকে বিয়ের প্রস্তাব দেন সংগ্রাম। বিগত ১২ বছর ধরে সম্পর্কে আছেন তাঁরা। ‘সারভাইভার ইন্ডিয়া’র সেটে প্রথম তাঁদের আলাপ।

‘লক আপ’-এর প্রোমো ভিডিয়োতে সংগ্রামকে বলতে শোনা যাচ্ছে, ‘এখানের অর্ধেক প্রতিযোগী হবে মেয়ের বাড়ির লোক। অর্ধেক ছেলের বাড়ির। এই লক আপ শেষ করে নাও, তারপরেই বিয়ে করব আমরা।’ অবাক পায়েলের প্রতিক্রিয়া ছিল, ‘তুমি সত্যি বলছ?’ আরও পড়ুন: কঙ্গনাকে জামা খুলতে বলত, ছোটবেলায় হওয়া যৌন নিগ্রহ নিয়ে সরব নায়িকা ‘লক আপ’-এ

‘আরে ভাই, এত স্বাবলম্বী, এত দৃঢ়, এত মজবুত একটা মেয়েকে আমি অন্তত হারাতে চাই না। আমি এরকম একটা মেয়ের সাথে গোটা জীবনের জন্য লক ইন হতে চাই।’, উত্তরে বলতে শোনা গেল সংগ্রামকে।

গত মাসেই সংগ্রাম টুইট করে জানিয়েছিলেন তিনি জুলাইতে পায়েলকে বিয়ে করতে চান। টুইটারে লিখেছিলেন, ‘পায়েল খথুব ভালো একটা মেয়ে। আমাদের এই মার্চ মাসেই বিয়ে করার কথা ছিল। কিন্তু কাজ থাকায় সেটা আর হয়ে ওঠেনি। তাই জুলাইয়ের দিনটা বাছা হল, আমার জন্মদিনের আগে-পিছে। ভাগবান সবাইকে ভালো রাখুক।’

‘লক আপ’-এর ফ্যামিলি উইকে হাজির হচ্ছেন সংগ্রাম। আজমা ফাল্লাহ আর অঞ্জলি আরোরা-র মায়েরও শো-তে আসার কথা আছে। মুনাওয়ার ফারুকির ভাই, আর সায়শা শিন্ডের বন্ধু চিরাগ আসবে শো-তে।

বন্ধ করুন