বাংলা নিউজ > বায়োস্কোপ > Sania Mirza: পরনে বোরখা, মাথায় হিজাব! শামির সঙ্গে দ্বিতীয় বিয়ের চর্চা, নতুন রূপে সামনে সানিয়া মির্জা

Sania Mirza: পরনে বোরখা, মাথায় হিজাব! শামির সঙ্গে দ্বিতীয় বিয়ের চর্চা, নতুন রূপে সামনে সানিয়া মির্জা

পরনে বোরখা, মাথায় হিজাব! শামির সঙ্গে দ্বিতীয় বিয়ের চর্চা, নতুন রূপে সামনে সানিয়া

শোয়েব মালিকের সঙ্গে ভালোবাসার বিয়ে টেকেনি। বিচ্ছেদের পর ধর্মপ্রাণ সানিয়া। পবিত্র হজযাত্রায় পৌঁছেছিলেন নিজের ইমান মজবুত করতে। 

বোরখায় ঢাকা শরীর, মাথায় হিজাব। হাসিমুখে ক্য়ামেরার সামনে দাঁড়ালেন সানিয়া মির্জা। ভারতীয় টেনিস সুন্দরীকে এমন অবতারে দেখতে খুব বেশি অভ্যস্থ নন অনুরাগীরা। তবে সোশ্যালে এই মুহূর্তে ভাইরাল সানিয়ার না-দেখা এই অবতার। আরও পড়ুন-হাসিনের সঙ্গে ডিভোর্স মামলা ঝুলে, সানিয়াকে বিয়ে করছেন শামি? মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা

শোয়েবের সঙ্গে ভাঙা বিয়ে, প্রাক্তনের তৃতীয় বিয়ে- সব মিলিয়ে সানিয়ার জীবনের উপর দিয়ে বয়ে গিয়েছে ঝড়। হাসিমুখে সবটা সামেছেন এই ক্রীড়াবিদ। এর মাঝেই আল্লাহর স্মরণে সানিয়া। পবিত্র হজযাত্রায় গিয়েছিলেন হায়দরাবাদের এই কন্যে। সেখানেই প্রাক্তন অভিনেত্রী সানা খানের সঙ্গে লেন্সবন্দি হয়েছেন। আধ্যাত্মিকতার পথে শান্তির খোঁজ মিলিয়ে দিয়েছে দুজনকে। 

সানা তার ছেলে সৈয়দ তারিক জামিলের সাথে হজযাত্রা করেছেন, অন্যদিকে সানিয়ার সাথে তার বোন অনাম এবং বাবা ইমরান মির্জার সঙ্গে হজে অংশ নেন ছিলেন। এই অভিজ্ঞতায় অনুপ্রাণিত হয়ে আনাম ইনস্টাগ্রামে বাবার সঙ্গে দুই বোনের একটি ছবি শেয়ার করে নিয়েছেন। 

সোশ্যাল মিডিয়ায় সানা-সানিয়ার হজযাত্রার নানান মুহূর্ত ছড়িয়ে পড়েছে। হজযাত্রায় অংশ নেওয়ার কথা সোশ্য়াল মিডিয়া পোস্টে জানান সানিয়া নিজেও। 

চলতি বছরের শুরুতে উমরাহ-তেও অংশ নিয়েছিলেন সানিয়া। শোয়েবের সঙ্গে বিচ্ছেদের পর ধর্মকর্মে মন তাঁর। সানিয়া ইনস্টাগ্রামে একটি হৃদয়গ্রাহী নোট শেয়ার করেছেন সানিয়া। সেখানে লেখা, ‘আমি নম্র হৃদয় এবং দৃঢ় ইমান নিয়ে আরও ভাল মানুষ হিসাবে ফিরে আসার আশা করি’। 

একটা সময় বিকিনিতে গ্ল্যামার দুনিয়া কাঁপানো সানা খান ইসলামের পথে হাঁটতে ২০২০ সালে শোবিজকে বিদায় জানান। এই ঘোষণার এক মাস পর তিনি ইমাম মুফতি আনাস সায়েদকে বিয়ে করেন।

সানিয়া-শামির বিয়ে নিয়ে গুঞ্জন 

হজ নিয়ে ব্যস্ত থাকলেও ফের খবরের শিরোনামেসানিয়া ৷ খুব শিগগিরই ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামিকে বিয়ে করবেন এই জল্পনায় ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। তবে এনডিটিভিকে সানিয়ার বাবা ইমরান মির্জা জানান, ‘এটা পুরোটাই বাজে কথা। এমনকি মেয়ের সঙ্গে শামির কখনও দেখাও হয়নি। ওঁরা পরস্পরকে চেনে না’। 

সানিয়া এবং শামির এই বিয়ের গুজব শুরু এক বিকৃত ছবির সুবাদে। ছবিটি সানিয়া ও প্রাক্তন স্বামী শোয়েব মালিকের বিয়ের, যেখানে শোয়েবের মুখের সঙ্গে শামির মুখ সুপার ইম্পোজ করা হয়েছিল।

সানিয়া এবং শোয়েব ২০১০ সালে বিয়ে করেছিলেন এবং তাদের একমাত্র সন্তান ইজান। চলতি বছরের জানুয়ারিতে শোয়েব, সানা জাভেদকে বিয়ে করেন। এরপর জানা যায়, গত বছরেই সানিয়া ‘খুলা’ দিয়েছেন শোয়েবকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

গত রবিবার ছিল পৃথিবীর উষ্ণতম দিন আসতে-আসতে থেকে আচমকা মিনিবাস থেকে ধোঁয়া, অফিস টাইমে ভয়াবহ কাণ্ড হাইকোর্টের ৯ বিচারপতিকে স্থায়ী করা গেল না, মতামত দেননি রাজ্যপাল, মুখ্য়মন্ত্রী ঋষিকে মানসিক রোগী প্রতিপন্ন করতে চেয়েছেন দেবযানী! বিচ্ছেদের পথে তারকা দম্পতি? আইভিএফ কী? কেনই বা পালন করা হয় বিশ্ব আইভিএফ দিবস ভয়ে পুরো ঘামছিল! ল্যাপটপ চোর সন্দেহে ছাত্রকে হেনস্থা যাদবপুরের হস্টেলে শেষবেলায় ঝড়, ধীরাজের ম্যাজিকে তৃতীয় হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারতীয় পুরুষরা আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ২৬ জুলাইয়ের রাশিফল তিলকের চোটই ভাগ্য খুলে দিয়েছে- রিয়ান পরাগকে লঙ্কা সফরের স্কোয়াডে রাখার কারণ ফাঁস পর্দায় চুমু খেলেই স্ত্রীকে বিশেষ উপহার দিতেন ইমরান! কী সেটা? কেন বন্ধ করলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.