বাড়ি > বায়োস্কোপ > শ্যুটিংয়ের ফাঁকে সঞ্জনার কাঁধে মাথা রেখে ঘুমোচ্ছেন সুশান্ত, স্মৃতিতে বিভোর কিজি
শ্যুটিংয়ের ফাঁকে সঞ্জনা-সুশান্ত (ছবি-ইনস্টাগ্রাম)
শ্যুটিংয়ের ফাঁকে সঞ্জনা-সুশান্ত (ছবি-ইনস্টাগ্রাম)

শ্যুটিংয়ের ফাঁকে সঞ্জনার কাঁধে মাথা রেখে ঘুমোচ্ছেন সুশান্ত, স্মৃতিতে বিভোর কিজি

  • তারে গিন গানের শ্যুটিংয়ের ফাঁকের একটি মিষ্টি মুহূর্ত শেয়ার করে নিলেন সঞ্জনা। 

কিজি আর ম্যানির ভালোবাসার অ্যাখানে ডুব দিয়েছে গোটা দেশ। মুক্তির পর থেকেই ওটিটি প্ল্যাটফর্মে রের্কড গড়ছে সুশান্তের শেষ ছবি দিল বেচারা। সূত্রের খবর মুক্তির প্রথম ২৪ ঘন্টায় ডিজনি প্লাস হটস্টারে ৭৫ মিলিয়ান মানুষ দেখে ফেলেছেন দিল বেচারা। স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের ইতিহাসের সবচেয়ে বড় ওপেনিং দিল বেচারা। IMDb রেটিংয়েও নয়া নজির গড়েছে এই ছবি। এই ছবিতে কিজির ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়োচ্ছেন সুশান্তের লিডিং লেডি সঞ্জনা সাংঘিও। তবে ছবি মুক্তির আগে থেকেই নায়িকার মনে এক অদ্ভূত দ্বন্দ্ব। যে দোটানার কথা বারবার বলেছেন সঞ্জনা। প্রথম ছবি মুক্তির আনন্দটাকে ঘিরে ধরেছে তাঁর নায়ককে আচমকা হারিয়ে ফেলবার যন্ত্রণা। ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের  মৃত্যু নাড়িয়ে দিয়েছে সঞ্জনা সাংঘিকে। আজ শুধুই স্মৃতির পাতায় সুশান্ত। তেমনই এক স্মৃতিতে এদিন ডুব দিলেন সঞ্জনা। শেয়ার করে নিলেন দিল বেচারার সেটের এক অদেখা ছবি। 

ছবিতে দেখা গেল সঞ্জনার কাঁধে মাথা রেখে,চোখ বন্ধ করে শুয়ে আছেন সুশান্ত। না কোনও শট চলছে না, শটের রিহার্সালও নয়। শ্যুটিংয়ের ফাঁকে ক্লান্ত সুশান্ত ভোর সাড়ে চারটের সময় একটু পাওয়ার ন্যাপ নিচ্ছেন সঞ্জনার কাঁধে মাথা রেখে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ভোর ৪.৩০: ম্যানি নাইট শ্যুটের ফাঁকে একটু পাওয়ার নিচ্ছে কিজির কাঁধে মাথা রেখে,তারে গিনের শ্যুটে কিজি হারিয়ে রয়েছে আপন মনের খেয়ালে….

জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি দিল বেচারা। দিল বেচারায় ধরা পড়েছে দুই ক্যানসার আক্রান্ত কিজি (সঞ্জনা সাংঘি) ও ম্যানির (সুশান্ত) ভালোবাসার গল্প। অল্প বয়সেই মারণরোগ ক্যানসারে আক্রান্ত হয়েছে দুজনেই, তবুও প্রতি মুহূর্তে লড়াই করে বাঁচতে জানে ম্যানি। কিজিকে সে শেখাবে বেঁচে থাকার আসল মানে,ভালোবাসার অর্থ। সুশান্তের জীবনের মতোও এই ছবির গল্পেও হ্যাপি এন্ডিং নেই, তবুও এক অদ্ভূত ভালোলাগা আছে। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন-সাবস্ক্রাইবারদের জন্য উপলব্ধ রয়েছে এই ছবি। 

বন্ধ করুন