বাড়ি > বায়োস্কোপ > ছেলেমেয়ের সঙ্গে ছুটি কাটাতে দুবাইয়ে সঞ্জয় দত্ত, বিমানের ছবি পোস্ট করলেন মান্যতা
দুবাইয়ের উদ্দেশে চার্টার্ড বিমান যাত্রা করলেন সঞ্জয় ও মান্যতা। (ছবি: মান্যতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সূত্রে প্রাপ্ত)।
দুবাইয়ের উদ্দেশে চার্টার্ড বিমান যাত্রা করলেন সঞ্জয় ও মান্যতা। (ছবি: মান্যতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সূত্রে প্রাপ্ত)।

ছেলেমেয়ের সঙ্গে ছুটি কাটাতে দুবাইয়ে সঞ্জয় দত্ত, বিমানের ছবি পোস্ট করলেন মান্যতা

  • মঙ্গলবার সকালে দুবাইয়ের উদ্দেশে চার্টার্ড বিমানে যাত্রা করলেন সঞ্জয় ও মান্যতা। 

MUMBAI : যমজ সন্তান শাহরান ও ইকরার সঙ্গে ছুটি কাটাতে স্ত্রী মান্যতার সঙ্গে দুবাই পৌঁছলেন অভিনেতা সঞ্জয় দত্ত। যাত্রাপথের টুকরো ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন মান্যতা।

মঙ্গলবার সকালে দুবাইয়ের উদ্দেশে চার্টার্ড বিমান যাত্রা করলেন সঞ্জয় ও মান্যতা। বিমানে তাঁদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে মান্যতা ক্যাপশন লিখলেন, ‘জীবনের পথে’।

কোভিত অতিমারীর জেরে লকডাউনে দুই সন্তানের সঙ্গে দুবাইয়ে রয়েছেন মান্যতা। গত অগস্ট মাসে অসুস্থ সঞ্জয় হাসপাতালে ভরতি হওয়ার সময় তিনি মুম্বইয়ে ফেরেন। তার আগে স্বাস্থ্য পরীক্ষায় তাঁর ফুসফুসের সমস্যা ধরা পড়ার পরে ১১ অগস্ট সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশে অভিনেতা বার্তা দেন, শারীরিক কারণে কাজ থেকে ছোট বিরতি নিচ্ছেন। 

টাইমস অফ ইন্ডিয়া দত্ত পরিবারের ঘনিষ্ঠ এক সূত্র উদ্ধৃত করে জানিয়েছে, ‘আপাতত ভালো আছেন সঞ্জয়। দুবাইয়ে ৭-১০ দিন ছুটি কাটিয়ে তিনি মুম্বই ফিরবেন। দুবাইয়ে তাঁর দুই যমজ সন্তানকে দেখতেই মান্যতার সঙ্গে সাময়িক দেশ ছাড়ার সিদ্ধান্ত নেন সঞ্জয়।’

বিমানে সঞ্জয় দত্তকে বিশেষ মর্যাদা প্রদর্শন করা হয় কফির পেয়ালায় তাঁর ছবি ফুটিয়ে তুলে। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মান্যতা। 

বিমানে সঞ্জয় দত্তকে বিশেষ মর্যাদা প্রদর্শন করা হয় কফির পেয়ালায় তাঁর ছবি ফুটিয়ে তুলে। (ছবি: মান্যতার ইনস্টাগ্রাম সূত্রে প্রাপ্ত)।
বিমানে সঞ্জয় দত্তকে বিশেষ মর্যাদা প্রদর্শন করা হয় কফির পেয়ালায় তাঁর ছবি ফুটিয়ে তুলে। (ছবি: মান্যতার ইনস্টাগ্রাম সূত্রে প্রাপ্ত)।

সোশ্যাল মিডিয়ায় স্বামীর পোস্টের পরে মান্যতাও পোস্ট করেন, ‘সঞ্জয়ের দ্রুত আরোগ্য কামনা করে যাঁরা যাঁরা বার্তা দিয়েছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ জানাই। এই পর্ব পার হতে আমরা সকলের শুভ কামনা ও প্রার্থনার প্রত্যাশী। সঞ্জু চিরকালই এক ফাইটার, আর ওর সঙ্গে পরিবারের সবাইও সেই লড়াইয়ে শামিল। কঠিন চ্যালেঞ্জের মোকাবিলা করতে ঈশ্বর ফের আমাদের বেছেছেন।’

অগস্ট মাস থেকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে প্রায়ই স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়েছেন সঞ্জয় দত্ত। কয়েক দিন আগে তিনি যশ রাজ ফিল্মস-এর স্টুডিওতেও গিয়েছিলেন। আগামী ছবি শমশেরা-র শ্যুটিংয়ে তিনি অংশগ্রহণ করেছেন বলে খবর। 

রুপোলি পর্দায় সঞ্জয়কে শেষ দেখা গিয়েছে গত অগস্টে ডিজনি+হটস্টার-এ রিলিজ করা সড়ক ২ ছবিতে। শমশেরা ছাড়া তাঁর আগামী ছবিগুলির মধ্যে রয়েছে কেজিএফ: চ্যাপ্টার ২, তোরবাজ, দ্য প্রাইড অফ ইন্ডিয়া এবং পৃথ্বীরাজ।

বন্ধ করুন