বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিবারের সঙ্গে দিওয়ালি উদযাপন ক্যানসার জয়ী মুন্নাভাইয়ের, সঙ্গী মোহনলাল
সপরিবারে সঞ্জয় দত্তের দিওয়ালি উদযাপন, ছিলেন দক্ষিণী অভিনেতা মোহন লালও (ইনস্টাগ্রাম)
সপরিবারে সঞ্জয় দত্তের দিওয়ালি উদযাপন, ছিলেন দক্ষিণী অভিনেতা মোহন লালও (ইনস্টাগ্রাম)

পরিবারের সঙ্গে দিওয়ালি উদযাপন ক্যানসার জয়ী মুন্নাভাইয়ের, সঙ্গী মোহনলাল

  • যমজ সন্তান ইকরা ও শাহরানের ১০ বছরের জন্মদিনে টুইট করে সঞ্জয় দত্ত জানিয়েছেন ক্যানসার যুদ্ধে জয়ী হয়েছেন তিনি।

পরিবারের সঙ্গে দিওয়ালি উদযাপন করতে দেখা গেলো অভিনেতা সঞ্জয় দত্তকে। দক্ষিণী অভিনেতা মোহন লালও ছিলেন সেই দিওয়ালি পার্টিতে। সদ্য ফুসফুসে ক্যানসার থেকে সুস্থ হয়ে উঠেছেন তিনি। দিওয়ালিতে সঞ্জু বাবাকে দেখা গেলো সপরিবারে ছবির জন্য পোজ করতে। 

স্ত্রী মান্যতা, যমজ সন্তান ইকরা ও শাহরানের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। তিনি ছবি পোস্ট করে লেখেন, ‘পরিবারে সঙ্গে উদযাপন করার থেকে ভালো কিছু হতে পারেনা। সকলকে নিরাপদ দিওয়ালির শুভেচ্ছা এবং শুভ নববর্ষ।‘ 

সঞ্জয় দত্তকে কালো রঙের কুর্তা-পাজামায় দেখা গিয়েছে। মান্যতা এবং দুই ছেলে-মেয়েকে একই ধরনের এথনিক কমলা রঙের পোশাক পরেছেন। 

মান্যতা দত্তকেও ইনস্টাগ্রামে তাঁর অনুগামীদের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে। নিজের একটা ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘এই দিওয়ালি সবার জীবনে একটি সুন্দর সূচনা এবং নতুন আশা হিসাবে চিহ্নিত হোক। নিরাপদ ও আশীর্বাদযুক্ত দিওয়ালির শুভেচ্ছা। #navvarsh #shubhkaamnaye #love #grace #positivity #dutts #beautifullife #thankyougod.’

 দক্ষিণী অভিনেতা মোহনলালও দিওয়ালিতে সঞ্জয় দত্তের সঙ্গে পার্টির ছবি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

উল্লেখ্য, অগস্ট মাসের মাঝামাঝি সময়ে খবর এসেছিল সঞ্জয় দত্তের ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। জানা গিয়েছিল স্টেজ ফোর ক্যানসারে ভুগছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। কাজ থেকে ছুটি নিয়ে চিকিৎসা চলছিল সঞ্জু বাবার। যমজ সন্তান ইকরা ও শাহরানের ১০ বছরের জন্মদিনে টুইট করে সঞ্জয় দত্ত জানিয়েছে যুদ্ধে জয়ী হয়েছেন তিনি।

 

বন্ধ করুন