বাংলা নিউজ > বায়োস্কোপ > চিকিৎসায় সাড়া দিচ্ছেন সঞ্জয় দত্ত, ইতিবাচক টেস্ট ফলাফল
সঞ্জয় ও মান্যতা
সঞ্জয় ও মান্যতা

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সঞ্জয় দত্ত, ইতিবাচক টেস্ট ফলাফল

  • ক্যানসারের সঙ্গে লড়ছেন সঞ্জয় দত্ত। 

স্টেজ ফোর ক্যানসারে ভুগছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। কিন্তু আশার কথা হল তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। তাঁর টেস্ট রেজাল্টও ইতিবাচক। এমনটাই জানা গিয়েছে পরিবারের সূত্রে। দুই মাস আগে তাঁর ক্যানসার ধরা পড়ে। তখনই কিছুদিনের জন্য কাজের থেকে বিরতি নেন মুন্নাভাই। 

পরিবারের এক ব্যক্তি সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন যে এরকম গুজব রটেছিল যে সঞ্জুর হাতে শুধু ছয় মাস আছে। কিন্তু বাস্তব তার থেকে ভিন্ন বলে তিনি জানান। ফুসফুসে ক্যানসারের চিকিৎসা মুম্বইতেই হচ্ছে ও তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। টেস্ট রেজাল্টও খুব ভালো হয়েছে। 

হালেই একটি ইনস্টাগ্রাম ভিডিওতে সঞ্জয় দত্ত বলেছিলেন যে এটি তাঁর জীবনের সর্বশেষ ক্ষত কিন্তু তিনি ক্যানসারকে হারাবেনই। প্রসঙ্গত সঞ্জয়ের শেষ ছবি ছিল সড়ক-২ যা বক্স অফিসে সাফল্য পায়নি। এবার তিনি কনড় ভাষায়  KGF: Chapter2 ছবির শ্যুটিং শুরু করছেন আগামী মাসে। 

হালেই দুবাইয়ে ঘুরতে গিয়েছিলেন সঞ্জয় ও তাঁর স্ত্রী মান্যতা। তখনই ফের শুরু হয় জল্পনা শারীরিক পরিস্থিতি নিয়ে। কিন্তু মান্যতা বিবৃতিতে বলেন যে কোকিলাবেন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা হচ্ছে। কোভিড পরিস্থিতির ওপর নির্ভর করে বাকি পরিকল্পনা করা হবে। ধারাবাহিক ভাবে তাঁরা আপডেট দেবেন বলে মিডিয়াকে জল্পনা না করার অনুরোধ দেন সঞ্জয় পত্নী। 

 

বন্ধ করুন