বাংলা নিউজ > বায়োস্কোপ > ২ মাসে ক্যানসার যুদ্ধে জয়ী সঞ্জু বাবা, বাড়ি ফিরলেন হাসপাতাল থেকে- মাতলেন আনন্দে

২ মাসে ক্যানসার যুদ্ধে জয়ী সঞ্জু বাবা, বাড়ি ফিরলেন হাসপাতাল থেকে- মাতলেন আনন্দে

  • বাড়ি ফিরে ভিডিয়ো কলে ছেলে-মেয়ের জন্মদিনের সেলিব্রেশনে যোগ দিলেন সঞ্জয় দত্ত। 
অগস্ট মাসের ১১ তারিখ অগস্ট সঞ্জয় দত্তের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছিল। তারপর থেকেই উত্কন্ঠার মধ্যে দিন কাটছিল সঞ্জু বাবার ভক্তদের। তবে উত্সবের আবহেই সুখবর দিলেন সঞ্জয় দত্ত। বুধবার টুইট করে সঞ্জয় দত্ত জানালেন তিনি যুদ্ধে জয়ী হয়েছেন। (ছবি-বারিন্দর চাওয়ালা)
1/8অগস্ট মাসের ১১ তারিখ অগস্ট সঞ্জয় দত্তের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছিল। তারপর থেকেই উত্কন্ঠার মধ্যে দিন কাটছিল সঞ্জু বাবার ভক্তদের। তবে উত্সবের আবহেই সুখবর দিলেন সঞ্জয় দত্ত। বুধবার টুইট করে সঞ্জয় দত্ত জানালেন তিনি যুদ্ধে জয়ী হয়েছেন। (ছবি-বারিন্দর চাওয়ালা)
মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে চিকিত্সার পর ছুটি পেয়ে আজই বাড়ি ফিরলেন সঞ্জয়। সঙ্গে ছিলেন বোন প্রিয়া দত্ত। বাড়ির সামনে পাপারাতজিদের ক্যামেরায় বন্দি হন তারকা। রীতিমতো দাঁড়িয়ে পোজ দিলেন সঞ্জু বাবা। 
2/8মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে চিকিত্সার পর ছুটি পেয়ে আজই বাড়ি ফিরলেন সঞ্জয়। সঙ্গে ছিলেন বোন প্রিয়া দত্ত। বাড়ির সামনে পাপারাতজিদের ক্যামেরায় বন্দি হন তারকা। রীতিমতো দাঁড়িয়ে পোজ দিলেন সঞ্জু বাবা। 
জানা গিয়েছিল স্টেজ ফোর ক্যানসারে ভুগছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। ফুসফুসে ক্যানসার হয়েছে তাঁর। এরপর কাজ থেকে ছুটি নিয়ে চিকিত্সা চালাচ্ছিলেন তারকা। আজ যমজ সন্তান ইকরা ও শাহরানের ১০ বছরের জন্মদিনে সুস্থতার খবর জানান সঞ্জয় দত্ত। 
3/8জানা গিয়েছিল স্টেজ ফোর ক্যানসারে ভুগছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। ফুসফুসে ক্যানসার হয়েছে তাঁর। এরপর কাজ থেকে ছুটি নিয়ে চিকিত্সা চালাচ্ছিলেন তারকা। আজ যমজ সন্তান ইকরা ও শাহরানের ১০ বছরের জন্মদিনে সুস্থতার খবর জানান সঞ্জয় দত্ত। 
বাড়ি ফিরে আনন্দের জোয়ারে ভাসলেন সঞ্জয় দত্ত। যমজ সন্তানদের জন্মদিনের সেলিব্রেশনে ভার্চুয়ালি যোগ দিলেন সঞ্জয় দত্ত। ভিডিয়ো কলের মাধ্যমেই ইকরা ও শাহরানকে শুভেচ্ছা জানান অভিনেতা। সেই ঝলক ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন মন্নতা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8বাড়ি ফিরে আনন্দের জোয়ারে ভাসলেন সঞ্জয় দত্ত। যমজ সন্তানদের জন্মদিনের সেলিব্রেশনে ভার্চুয়ালি যোগ দিলেন সঞ্জয় দত্ত। ভিডিয়ো কলের মাধ্যমেই ইকরা ও শাহরানকে শুভেচ্ছা জানান অভিনেতা। সেই ঝলক ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন মন্নতা। (ছবি-ইনস্টাগ্রাম)
এই মুহূর্তে ছেলে-মেয়েকে নিয়ে দুবাইতে রয়েছেন মন্নতা। তাই সঞ্জয় দত্তকে ছাড়াই চলল বার্থ ডে সেলিব্রেশনের পর্ব। সঞ্জয়ের তৃতীয় পক্ষের স্ত্রী মন্নতা দত্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8এই মুহূর্তে ছেলে-মেয়েকে নিয়ে দুবাইতে রয়েছেন মন্নতা। তাই সঞ্জয় দত্তকে ছাড়াই চলল বার্থ ডে সেলিব্রেশনের পর্ব। সঞ্জয়ের তৃতীয় পক্ষের স্ত্রী মন্নতা দত্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
টুইট বার্তায় অনুরাগী ও শুভাঙ্ক্ষীদের এই কঠিন সময়ে পাশে থাকা এবং লাগাতার প্রার্থনার জন্য ধন্যবাদ জানান সঞ্জু বাবা। তিনি লেখেন- ‘শেষ কয়েকটা সপ্তাহ আমার এবং গোটা পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। তবে যেমন কথাতেই আছে আরও কঠিন সৈনিকে পরিণত করতেই ভগবান আমাদের যুদ্ধে নামান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি খুব আনন্দিত যে এই যুদ্ধে আমি জয়লাভ করতে পেরেছি এবং ওদের সেরা উপহার দিতে পেরেছি- আমার পরিবারের সুস্বাস্থ্য ও মঙ্গল’।
6/8টুইট বার্তায় অনুরাগী ও শুভাঙ্ক্ষীদের এই কঠিন সময়ে পাশে থাকা এবং লাগাতার প্রার্থনার জন্য ধন্যবাদ জানান সঞ্জু বাবা। তিনি লেখেন- ‘শেষ কয়েকটা সপ্তাহ আমার এবং গোটা পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। তবে যেমন কথাতেই আছে আরও কঠিন সৈনিকে পরিণত করতেই ভগবান আমাদের যুদ্ধে নামান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি খুব আনন্দিত যে এই যুদ্ধে আমি জয়লাভ করতে পেরেছি এবং ওদের সেরা উপহার দিতে পেরেছি- আমার পরিবারের সুস্বাস্থ্য ও মঙ্গল’।
পরিবার, বন্ধু ও অনুরাগীদের ধন্যবাদা জানানোর পাশাপাশি সঞ্জয় লেখেন- ‘আমি বিশেষভাবে ধন্যবাদ দিতে চাইব কোকিলাবেন হাসপাতালের ডঃ সেওয়ান্তি এবং তাঁর চিকিত্সক, নার্স ও গোটা মেডিকাল টিমকে। যাঁরা গত কয়েক সপ্তাহ ধরে আমার ভীষণরকমভাবে খেয়াল রেখেছেন। আমি সত্যি কৃতজ্ঞ এবং ধন্য’।
7/8পরিবার, বন্ধু ও অনুরাগীদের ধন্যবাদা জানানোর পাশাপাশি সঞ্জয় লেখেন- ‘আমি বিশেষভাবে ধন্যবাদ দিতে চাইব কোকিলাবেন হাসপাতালের ডঃ সেওয়ান্তি এবং তাঁর চিকিত্সক, নার্স ও গোটা মেডিকাল টিমকে। যাঁরা গত কয়েক সপ্তাহ ধরে আমার ভীষণরকমভাবে খেয়াল রেখেছেন। আমি সত্যি কৃতজ্ঞ এবং ধন্য’।
প্রসঙ্গত সঞ্জয়ের শেষ ছবি ছিল সড়ক-২, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া এই ছবি একেবারেই ব্যর্থ হয়। আপতত KGF: Chapter2 ছবির শ্যুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন তারকা। আগামী মাসেই শুরু হবে শ্যুটিং। (PTI)
8/8প্রসঙ্গত সঞ্জয়ের শেষ ছবি ছিল সড়ক-২, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া এই ছবি একেবারেই ব্যর্থ হয়। আপতত KGF: Chapter2 ছবির শ্যুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন তারকা। আগামী মাসেই শুরু হবে শ্যুটিং। (PTI)
অন্য গ্যালারিগুলি