বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদকের নেশার শুরু কীভাবে? কালো দিন নিয়ে অকপট সঞ্জয়, ‘রাস্তায় চরসি বলে ডাকত…’

মাদকের নেশার শুরু কীভাবে? কালো দিন নিয়ে অকপট সঞ্জয়, ‘রাস্তায় চরসি বলে ডাকত…’

মাদক নেওয়ায় রাস্তায় ‘চরসি’ বলে ডাকত সবাই সঞ্জয় দত্তকে।

মাদক নেওয়ার স্বভাব কী করে শুরু হল, তাই নিয়েই মুখ খুললেন সঞ্জয় দত্ত এবার! 

বলিউডের ব্যাড বয় সঞ্জয় দত্ত। মাদক থেকে শুরু করে বেআইনি অস্ত্র রাখার অপরাধে আইনি ঝামেলায় জড়াতে হয়েছে তাঁকে বহুবার। যদিও বছরখানেক আগে জেল থেকে বের হওয়ার পর থেকে বলা যায় শুধরে গিয়েছেন। আপাতত সঞ্জয় চেটেপুটে উপভোগ করছেন ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-র অধিরার সাফল্য।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মাদক নেওয়া প্রসঙ্গে কথা বললেন সঞ্জয় দত্ত। ভাগ করে নিলেন একসময় কীভাবে তাঁকে ‘চরসি’ নামে ডাকা হত, রিহাবেশন সেন্টার থেকে ফেরত আসার পর। যদিও এই প্রথম নয়, এর আগেও সঞ্জয় তাঁর ড্রাগস নেওয়ার স্বভাব নিয়ে কথা বলেছেন বহু জায়গায়। রণবীর এলাহাবাদিয়াকে দেওয়া সাক্ষাৎকারে সঞ্জয় পুরনো সময়ের কথা বলেন, যখন তিনি ভাবতেন ড্রাগস নিলেই তাঁকে কুল লাগবে।

সঞ্জুবাবার কথায়, ‘‘আমি খুব লাজুক ছিলাম। মেয়েদের সাথে কথা বলতেও লজ্জা পেতাম। তাই আমি ড্রাগস নেওয়া শুরু করি যাতে আমাকে কুল দেখায়। তুমি যত ড্রাগস নেবে, তুমি ‘কুলার গাই’ হয়ে যাবে, তুমি মেয়েদের সাথে কথা বলতে পারবে সহজে।’’ আরও পড়ুন: মেয়ের বয়সী 'আলিয়ার সঙ্গে রোম্যান্স করতে পারব না', সলমন-শাহরুখদের খোঁচা সঞ্জয়ের?

এরপরই তিনি বলেন, ‘‘জীবনের ১০টা বছর আমার এরপর ঘরেই কেটেছে, নয় বাথরুমে। শ্যুটিংয়ের কোনও ইচ্ছেই ছিল না। আর এটাই তো জীবন, এভাবেই জীবন বদলে যায়। আমি যখন রিহ্যাব থেকে ফিরলাম। আমাকে সবাই চরসি বলে ডাকা শুরু করল। তখন আমার মনে হল, এটা খুব খারাপ হচ্ছে। রাস্তার মানুষও আমাকে দেখে এরকম বলত। ভাবতাম, কিছু করতেই হবে। আমি শরীরচর্চায় মন দিলাম। আর তারপর চারসির বদলে সবাই আমাকে দেখে বলতে লাগল, ‘উফফ… কী বডি দেখেছ’!’’

এরপর সঞ্জয়কে দেখা যাবে অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ ছবিতে। এই ছবিতে রয়েছেন মানুষী চিল্লর, সাক্ষী তনওয়ার, সোনু সুড। পাইপলাইনে আছে ‘শামশেরা’র কাজও। যাতে থাকবেন বাণী কাপুর আর রণবীর কাপুর।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? ‘গগনযান’-র জন্য এই ৪ মহাকাশচারীকে বেছে নিল ভারত, প্রথমবার মহাকাশে পাঠাবে মানুষ বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে? বন দফতরের বিট অফিসারকে আটকে রাখল গ্রামবাসীরা, গজরাজের হানায় মৃত্যুর জের প্রায় এক বছর পরে ১৬ জনকে গ্রেফতার করল এনআইএ, রামনবমীতে হিংসার জের টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী? সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কী উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.