বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অনন্ত প্রেম’, ৬৩-তম জন্মদিনে সঞ্জয় দত্তকে ‘রকস্টার’ ভালোবাসা মান্যতার
সঞ্জয় দত্তের প্রতি একরাশ ভালবাসা উজাড় করলেন মান্যতা

‘অনন্ত প্রেম’, ৬৩-তম জন্মদিনে সঞ্জয় দত্তকে ‘রকস্টার’ ভালোবাসা মান্যতার

  • জন্মদিনে স্বামী সঞ্জয় দত্তকে ভালোবাসায় মুড়ে দিয়েছেন মান্যতা।

শুক্রবার ৬৩ বছরে পা রাখলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘শামশেরা’। ছবিতে নেগেটিভ চরিত্রে দেখা মিলেছে সঞ্জয়ের। স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নেটমাধ্যমে একটি অদেখা ছবি পোস্ট করেছেন স্ত্রী মান্যতা দত্ত।

ছবিতে সঞ্জয় দত্তকে জিমে ঘাম ঝরাতে দেখা গিয়েছে। ক্যাপশনে মান্যতা লেখেন, ‘শুভ জন্মদিন আমার রকস্টার!! সবসময় অনুপ্রেরণা হিসেবে থেকো!! অনন্ত প্রেম।’ অভিনেতা তাঁর বাইসেপের ব্যায়ামে মনযোগী।

আরও পড়ুন: ‘আকৃষ্ট হয়েছিলাম’, বিপাশার প্রতি আলাদাই ভালোলাগা ছিল আর মাধবনের, ফাঁস অভিনেতার

সঞ্জয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘শামশেরা’ বর্তমানে প্রেক্ষাগৃহে চলছে। এতে রণবীর কাপুরকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। সঞ্জয় শুদ্ধ সিং নামে একজন নির্দয় জেলারের চরিত্রে অভিনয় করেছেন। বক্স অফিসে তেমন লক্ষ্মীলাভ করতে পারেনি এই ছবি। জন্মদিনের সকাল থেকে শুভেচ্ছায় ভাসছেন অভিনেতা। 

কঠিন সময় থেকে মিষ্টি মুহূর্ত সবসময় সঞ্জয়ের পাশে থেকেছেন মান্যতা। সঞ্জয় দত্তের দ্বিতীয় স্ত্রী মান্যতা। গোয়ায় সাত পাতে বাঁধা পড়েন দুজনে। সঞ্জয়ের তুলনায় ১৯ বছরের ছোট তাঁর স্ত্রী। বিয়ের আগে একসঙ্গে ছবিতে কাজ করেছেন তাঁরা। অভিনয়ের সুবাদেই পরিচয় সঞ্জয় এবং মান্যতার। সেখান থেকে বন্ধুত্ব এবং পরবর্তীতে সম্পর্কে জড়ানোর পর বিয়ে করেন তাঁরা।

ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন সঞ্জয় দত্ত। সেই সময় ছায়ার মতো মান্যতা তাঁর সঙ্গে ছিলেন। দীর্ঘ চিকিৎসার পর অভিনেতা অনুরাগীদের আশ্বস্ত করেন তিনি ক্যানসার মুক্ত এবং সম্পূর্ণ সুস্থ। তাঁর জীবনে স্ত্রী মান্যতার অবদান কখনও অস্বীকার করেননা সঞ্জয়।

বন্ধ করুন