বাংলা নিউজ > বায়োস্কোপ > Trishala Dutt: শরীর জুড়ে স্ট্রেচ মার্কস! ‘আমার লড়াইয়ের ক্ষতচিহ্ন’: সঞ্জয় কন্যা
ফের খোলামেলা ত্রিশালা

Trishala Dutt: শরীর জুড়ে স্ট্রেচ মার্কস! ‘আমার লড়াইয়ের ক্ষতচিহ্ন’: সঞ্জয় কন্যা

  • সাদা ব্রালেটের ফাঁক দিয়ে বেরিয়ে এসেছে স্ট্রেচ মার্কস। ওজন ঝরানোর জার্নির কথা শেয়ার করলেন ত্রিশলা দত্ত। 

বলিউডের গ্ল্যাামার দুনিয়া থেকে লক্ষ যোজন দূরে থাকলেও অন্যতম চর্চিত স্টারকিড তিনি। কথা হচ্ছে সঞ্জয় দত্তের সুন্দরী কন্যে ত্রিশলা দত্তের। সঞ্জয় দত্ত ও তাঁর প্রথম স্ত্রী রিচা শর্মার একমাত্র কন্যা ত্রিশলা। বাবার থেকে দূরে আমেরিকার দাদু-দিদিমার কাছে বড় হয়েছে সে, কিন্তু সঞ্জয় দত্তের সঙ্গেও তাঁর দারুণ বন্ডিং। শুধু তাই নয়, সৎ মা মান্যতা দত্তের সঙ্গে সুসম্পর্ক রয়েছে ত্রিশলার।

ইনস্টাগ্রামে দারুণ জনপ্রিয় ত্রিশলা। এবার নিজের নতুন লুকের ছবি শেয়ার করে চমকে দিল সে। ওজন ঝরিয়ে একদম ছিপছিপে আর তন্বী ত্রিশলা। যে কোনও বলিউড হিরোইন গুণে গুণে দশ গোল দেবে সঞ্জয় দত্তের লাডলি! যদিও নিজের ওজন কমানোর জার্নির কথা বলতে গিয়ে একদম অকপট ত্রিশলা।

ত্রিশলার পোস্ট
ত্রিশলার পোস্ট

এদিন সাদা রঙা ব্রালেটে একটি গ্ল্যামারাস ছবি পোস্ট করে নিজের হাতটা ক্যামেরার একদম সামনে রাখলেন ত্রিশলা। তাঁর হাতে স্ট্রেচ মার্কস ভর্তি। ত্রিশলা লেখেন, ‘আমার স্ট্রেচ মার্কসটা হল এর প্রমাণ যে একটা সময় আমার শরীরটা বেড়ে যাচ্ছিল এবং সেই বৃদ্ধির সঙ্গে আমার ত্বক মানিয়ে নিতে পারেনি, তাই আজীবনের মতো এই দাগটা রয়ে গিয়েছে’।

পেশায় সাইকোথেরাপিস্ট ত্রিশলা। এই তারকা কন্যা জানান, নিজের জীবনের খালি জায়গাটা খাবার দিয়ে ভরতে গিয়ে শরীরের সঙ্গে অবিচার করে ফেলেছিলেন তিনি। নিজেকে খুশি করতে গিয়ে নিজেকে শেষ করে দিচ্ছিলেন- তাঁর কথায়, ‘আমি গর্বিত যে আমি সেরে উঠেছি’।

ত্রিশলা জানান, এই স্ট্রেচ মার্কস গুলো কোনওদিন তিনি চাননি। তবে সেগুলো এসেছে এবং এখন সেটা তাঁর শরীরের অংশ। এটা তাঁর লড়াইয়ের ক্ষত, যে গুলো কয়েক বছর পর ফিকে হয়ে যাবে তবে থাকবে।

ত্রিশলার এই পোস্টের কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে সঞ্জয় দত্ত-পত্নী মান্যতা দত্তর মন্তব্য। সৎ মেয়ের পোস্টে আগুন এবং লাল হৃদয়ের ইমোজি যোগ করেছেন মন্যতা।

 

বন্ধ করুন