বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanjay-Alia: মেয়ের বয়সী 'আলিয়ার সঙ্গে রোম্যান্স করতে পারব না', সলমন-শাহরুখদের খোঁচা সঞ্জয়ের?
সঞ্জয়ের স্বীকারোক্তি

Sanjay-Alia: মেয়ের বয়সী 'আলিয়ার সঙ্গে রোম্যান্স করতে পারব না', সলমন-শাহরুখদের খোঁচা সঞ্জয়ের?

  • হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে বলিউড সুপারস্টারদের রোম্যান্স চলতি ট্রেন্ড। যদিও সেই পথে হাঁটতে চান না সঞ্জয় দত্ত। 

হাঁটুর বয়সী অভিনেত্রীদের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স বলিউডের নতুন ট্রেন্ড। পঞ্চাশোর্ধ নায়ক, আর কুড়ির কোটায় থাকা নায়িকার রোম্যান্স নিয়ে সমালোচনাও কম হয় না। কিন্তু তাতে থোড়াই কেয়ার করেন বলিউড সুপারস্টাররা! তবে সম্প্রতি ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এর প্রচারে সঞ্জয় দত্তের মতো প্রথম সারির তারকা নায়ক-নায়িকার বয়সের পার্থক্য নিয়ে মুখ খুললেন। অভিনেতা অনায়াসে জানান, ‘আলিয়া ভাটের সঙ্গে আমি রোম্যান্স করতে পারব না’। 

একসঙ্গে দুটি ছবিতে কাজ করেছেন সঞ্জয়-আলিয়া, কলঙ্ক এবং সড়ক ২। সম্প্রতি আলিয়া এক সাক্ষাত্কারে জানিয়েছেন, সঞ্জয় আলিযা বলেছেন, ‘আমাকে চাচু (কাকা) বলে ডাকবি’। সঞ্জয়ের সামনে প্রশ্ন রাখা হয়েছিল, ‘অন্য অভিনেতারা যেমন অল্প বয়সী নায়িকাদের সঙ্গে অনস্ক্রিনে রোম্যান্স করে, আপনি করেন না কেন?’ সঞ্জয়ের সপাট জবাব, ‘আমি তো আর আলিয়া ভাটের সঙ্গে রোম্যান্স করতে পারব না এই বয়সে, আমার মনে হয় সব কিছুর একটা বয়স আছে.. তোমাকে এগিয়ে চলতে হবে’। 

তবে এই জেনারেশনের অভিনেতাদের প্রতি অগাধ শ্রদ্ধা রয়েছে তাঁর জানান ‘মুন্নাভাই’। তিনি বলেন, আলিয়া এবং অভিনেত্রীর প্রেমিক রণবীরকে তিনি সম্মান করেন। সঞ্জয়ের কথায়, ‘ওরা খুব পরিশ্রমী, নিজেদের লক্ষ্যে স্থির। ওদের সঙ্গে কাজ করতে খুব ভালো লাগে’। শীঘ্রই রণবীরের সঙ্গে ‘শামশেরা’ ছবিতে দেখা যাবে সঞ্জয় দত্তকে। 

আলিয়া দিন কয়েক আগেই জানিয়েছিলেন, সঞ্জয় দত্ত তাঁকে একদম মেয়ের চোখে দেখেন। অভিনেত্রীর বাবার সঙ্গে বহুদিনের সম্পর্ক সঞ্জয় দত্তের। আলিয়াকে ছোট থেকে দেখেছেন সঞ্জয় দত্ত। ‘কাকা’ ছাড়া অন্য কোনও ডাক আলিয়ার মুখে না-পসন্দ অভিনেতার। 

সঞ্জয় দত্তের এই মন্তব্য ঘিরে চাপা গুঞ্জন বি-টাউনে। সোশ্যাল মিডিয়াতেও শোরগোল রীতিমতো, কেউ কেউ তো বলছেন, ‘তবে কি ঘুরিয়ে সলমন-শাহরুখদের খোঁচা দিলেন সঞ্জয়?’ বয়সের ফারাকের তোয়াক্কা না করে 

বন্ধ করুন