বাংলা নিউজ > বায়োস্কোপ > মান্যতাই তাঁর পৃথিবী, স্ত্রীর জন্মদিনে ঘনিষ্ঠ ছবি দিয়ে ভালবাসা প্রকাশ সঞ্জয়ের!
সঞ্জয়-মান্যতা
সঞ্জয়-মান্যতা

মান্যতাই তাঁর পৃথিবী, স্ত্রীর জন্মদিনে ঘনিষ্ঠ ছবি দিয়ে ভালবাসা প্রকাশ সঞ্জয়ের!

  • জন্মদিনে মান্যতাকে ভালবাসায় মুড়ে দিলেন সঞ্জয় দত্ত।

৪৩-এ পা দিলেন সঞ্জয় দত্তর স্ত্রী মান্যতা দত্ত। জন্মদিনে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে একটি কোলাজ করা ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করেন সঞ্জু বাবা। মান্যতার প্রতি একরাশ ভালবাসা উজাড় করে দেন তিনি। 

ক্যাপশনে সঞ্জয় লেখেন, ‘পরিবারের শিরদাঁড়া তুমি। আমার জীবনের আলো। শব্দে প্রকাশ করতে পারব না, আমার কাছে তোমার গুরুত্ব কতটা। সেটা তুমি ভাল করে জানো। ধন্যবাদ সব সময় পাশে থাকার জন্য তোমাকে। হ্যাপি বার্থডে!’ ২০০৮ সালের ৭ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন সঞ্জয় এবং মান্যতা। তাঁদের যমজ সন্তান ইকরা এবং শরণ।

কঠিন সময় থেকে মিষ্টি মুহূর্ত সবসময় সঞ্জয়ের পাশে থেকেছেন মান্যতা। সঞ্জয় দত্তের দ্বিতীয় স্ত্রী মান্যতা। গোয়ায় সাত পাতে বাঁধা পড়েন দুজনে। সঞ্জয়ের তুলনায় ১৯ বছরের ছোট তাঁর স্ত্রী। বিয়ের আগে একসঙ্গে ছবিতে কাজ করেছেন তাঁরা। অভিনয়ের সুবাদেই পরিচয় সঞ্জয় এবং মান্যতার। সেখান থেকে বন্ধুত্ব এবং পরবর্তীকালে সম্পর্কে জড়ানোর পর বিয়ে করেন তাঁরা। 

গত বছর ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন সঞ্জয় দত্ত। সেই সময় ছায়ার মতো মান্যতা তাঁর সঙ্গে ছিলেন। গত বছর অক্টোবরে অভিনেতা অনুরাগীদের আশ্বস্ত করেন তিনি ক্যানসার মুক্ত এবং সম্পূর্ণ সুস্থ। তাঁর জীবনে স্ত্রী মান্যতার অবদান কখনও অস্বীকার করেননা সঞ্ সম্প্রতি মুক্তি পেয়েছে সঞ্জয় দত্ত অভিনীত ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’। ‘কেজিএফ চ্যাপটার ২’ ছবিতে দেখা যা অভিনেতাকে। এছাড়া শামশেরা, পৃথ্বীরাজ রয়েছে তাঁর আসন্ন ছবির তালিকায়। 

 

 

বন্ধ করুন