বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমো নিতে মুম্বই ফিরলেন সঞ্জয় দত্ত, প্রার্থনায় আকুল মুন্নাভাইয়ের ভক্তকূল
ক্লান্ত দুর্বল সুপারস্টারের ছবি দেখে ‘গেট ওয়েল সুন’ মেসেজের ঝড় বইল সোশ্যাল মিডিয়ায়।
ক্লান্ত দুর্বল সুপারস্টারের ছবি দেখে ‘গেট ওয়েল সুন’ মেসেজের ঝড় বইল সোশ্যাল মিডিয়ায়।

কেমো নিতে মুম্বই ফিরলেন সঞ্জয় দত্ত, প্রার্থনায় আকুল মুন্নাভাইয়ের ভক্তকূল

  • ক্লান্ত দুর্বল সুপারস্টারের ছবি দেখে ‘গেট ওয়েল সুন’ মেসেজের ঝড় বইল সোশ্যাল মিডিয়ায়।

পরিবারের সঙ্গে দুবাইতে ছুটি কাটিয়ে দ্বিতীয় দফার কেমোতেরাপির জন্য কিছু দিন হল মুম্বইয়ে ফিরেছেন সঞ্জয় দত্ত। সম্প্রতি এক ভক্তের সঙ্গে তাঁকে কথা বলতে দেখা গেল। ক্লান্ত দুর্বল সুপারস্টারের ছবি দেখে ‘গেট ওয়েল সুন’ মেসেজের ঝড় বইল সোশ্যাল মিডিয়ায়।

মুন্নাভাইয়ের স্টেজ ফোর ক্যানসারে আক্রান্ত হওয়ার খবরে স্তম্ভিত হয়েছিল গোটা দেশ। অসংখ্য ভক্তের হৃদয় তোলপাড় করে সে খবর টুইট করেছিলেন সঞ্জয় স্বয়ং। চিকিৎসার জন্য কিছু দিন আড়ালে থাকবেন জানিয়েছিলেন অভিনেতা। এর পরেই মুম্বইয়ের হাসপাতালে শুরুহয় তাঁর ক্যানসার চিকিৎসা।  

কেমো থেরাপির প্রথম দফা শেষ করে লকডাউন শিথিল হতেই স্ত্রী মান্যতা দত্তের সঙ্গে চার্টার্ড বিমানে দুবাইয়ে ছেলেমেয়ে ইকরা ও শাহরানের কাছে পৌঁছে গিয়েছিলেন তিনি। পরিবারের সঙ্গে হাসিখুশিতে কয়েক দিন কাটিযে মুম্বইয়ে ফেরেন সঞ্জুবাবা। 

জানা গিয়েছে, ক্যানসার চিকিৎসাোর জন্য ৫ বছরের জন্য আমেরিকার ভিসা জোগাড় করেছেন সঞ্জয় দত্ত। 

এর আগে জানা গিয়েছিল, সেপ্টেম্বরের শেষে মুম্বইয়ে ফিরবেন সঞ্জয় দত্ত। তার পরে তাঁর কেমো থেরাপির তৃতীয় পর্ব শুরু হবে। টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছিল, ৩০ সেপ্টেম্বরের মধ্যে মুম্ইয়ে ফিরতে হবে তাঁকে। 

সেই খবর পেয়ে দুবাই থেকে ফিরলেই বিমানবন্দর থেকে পিছু নিয়ে মুম্বইয়ে তাঁর বাড়ি পর্যন্ত পৌঁছে যায় পাপারাৎজির দল। ক্যামেরায় ধরা পড়ে দুর্বল ও দৃশ্যত ক্লান্ত মুন্নাভাইকে। মাস্কে মুখ ঢেকে চিত্র সাংবাদিকদের উদ্দেশে তাঁকে হাত নাড়তে দেখা যায়। 

আপাতত মুম্বইয়ের হাসপাতালে মারণরোগের সঙ্গে ফের লড়াইয়ে নেমেছেন সঞ্জয়। তৃতীয় দফার কেমো যাতে ভালোয় ভালোয় মেটে, সেই জন্য প্রার্থনায় বসেছেন তাঁর ভক্তরা। 

বন্ধ করুন