বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শুটআউট' সিরিজের তৃতীয় ছবি নিয়ে আসছেন সঞ্জয় গুপ্ত
সঞ্জয় গুপ্ত।
সঞ্জয় গুপ্ত।

'শুটআউট' সিরিজের তৃতীয় ছবি নিয়ে আসছেন সঞ্জয় গুপ্ত

  • ‘শুটআউট’ সিরিজের আগের দু'টি ছবি সাফল্য পেয়েছে। এ বার তাই এই সিরিজের তৃতীয় ছবি আনতে চলেছেন সঞ্জয় গুপ্ত।

আরও এক বার ‘শুটআউট’র ধামাকায় মাততে চলেছে বলিউড। ‘শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’ এবং ‘শুটআউট অ্যাট ওয়াডালা’র সাফল্যের পর এই সিরিজের তৃতীয় ছবি নিয়ে আসতে চলেছেন পরিচালক-প্রযোজক সঞ্জয় গুপ্ত। ১৯৯২ সালে জেজে হাসপাতালে ‘শুটআউটের’ যে ঘটনা ঘটেছিল, সেটাকে কেন্দ্র করেই তৈরি হবে নতুন ছবি। যার নাম হতে চলেছে ‘শুটআউট ৩: গ্যাং ওয়ারস অফ বম্বে’।

জানা গিয়েছে, এই ছবির চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষ। তবে কাস্টিং নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেননি পরিচালক। এই ছবির জন্য সঞ্জয় গুপ্তের সঙ্গে যুক্ত হয়েছেন একতা কাপুরও। সবকিছু ঠিক থাকলে হয়তো এই বছরের শেষেই শুটিংয়ের কাজও শুরু করে দেবেন সঞ্জয় গুপ্ত।

পরিচালক ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, ‘শুটআউট’ সিরিজের প্রথম দু'টি ছবি বক্সঅফিসে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল। সেই সময়ে এই ছবি দু'টি আলোচনার শীর্ষে উঠে এসেছিল। সে কারণেই সিরিজের তৃতীয় ছবিটি করার সিদ্ধান্ত নিয়েছেন সঞ্জয়। প্রায় ২৯ বছর আগে দাউদ ইব্রাহিমের শ্যালককে খুন করেছিল অরুণ গাউলির গ্যাং। এরই প্রতিশোধ নিতে জেজে হাসপাতালে দাউদ আর অরুণের গ্যাং-এর মধ্যে যে তীব্র লড়াই হয়েছিল। চলেছিল গোলাগুলি। সেই ঘটনাকে কেন্দ্র করেই এই ছবির চিত্রনাট্যের জাল বোনা হয়েছে। বোঝাই যাচ্ছে ‘শুটআউট’ সিরিজের আগের দু'টি ছবির মতোই এই ছবির পরতে পরতেও ভরপুর অ্যাকশনের স্বাদ পাবেন দর্শকরা।

বন্ধ করুন