বাংলা নিউজ > বায়োস্কোপ > Love & War Film: ত্রিকোণ প্রেমে রণবীর-আলিয়া-ভিকি! লাভ অ্যান্ড ওয়ার নিয়ে বড় আপডেট বনশালির

Love & War Film: ত্রিকোণ প্রেমে রণবীর-আলিয়া-ভিকি! লাভ অ্যান্ড ওয়ার নিয়ে বড় আপডেট বনশালির

লাভ অ্যান্ড ওয়ার নিয়ে বড় আপডেট শেয়ার করলেন বনশালি।

সাম্প্রতিক সাক্ষাৎকারে সঞ্জয় লীলা বনশালি ভাগ করে নিলেন লাভ অ্যান্ড ওয়ার নিয়ে একটি বড় আপডেট। ছবিতে কাজ করছেন আলিয়া ভাট, রণবীর কাপুর ও ভিকি কৌশল। 

চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বনশালি তার প্রথম ওয়েব সিরিজ, 'হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার'-এর জন্য ক্রমাগত প্রশংসা পাচ্ছেন। তার পরবর্তী প্রজেক্ট হল ‘লাভ অ্যান্ড ওয়ার’। যেখানে আলিয়া ভাট, রণবীর কাপুর এবং ভিকি কৌশল অভিনয় করছেন। ২০২৪ সালের জানুয়ারি মাসে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছিল সিনেমাটির। সম্প্রতি এক সাক্ষাৎকারে, সিনেমা নিয়ে বড় আপডেট ঘোষণা করলেন বনশালি। 

Galatta Plus-এর সঙ্গে একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে সঞ্জয় লীলা বনশালি জানালেন, আসন্ন সিনেমা 'লাভ অ্যান্ড ওয়ার'-এর জন্য একটি গান রচনা করেছেন। সঙ্গে পরিচালকমশাই জানালেন, কোথায় গানটি ব্যবহার করা হবে, তা নিয়ে নিশ্চিত নন তিনি। তবে তাঁর পুরোপুরি বিশ্বাস, গানটি ছাড়া সেই সিনেমা অসম্পূর্ণ। 

আরও পড়ুন: ‘শেষ হয়ে গিয়েছে…’! আদৃত-কৌশাম্বির বিয়েতে না আসা, প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা

‘আমি লাভ অ্যান্ড ওয়ারের জন্য একটি গান তৈরি করেছি। এবং আমি জানি না গানটি সিনেমার কোথায় ফিট করব। তবে আমি আপাতত গানটা তৈরি করে ফেলেছি। এখন এটিকে সিনেমায় ব্যবহারের একটা উপায় খুঁজে বের করতে হবে। আমার মনে হচ্ছে, এই গানটি ছাড়া সিনেমাটি অসম্পূর্ণ।’, বলতে শোনা গেল বনশালিকে। 

আরও পড়ুন: কেন সুমনা বাদ নেটফ্লিক্সে আসা কপিলের শো-তে? ভুরি-র জবাব, ‘আমার কাছে এর উত্তর…’

প্রসঙ্গত, সঞ্জয় লীলা বনশালি-র সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন রণবীর কাপুর। সিনেমার নাম ছিল সাওয়ারিয়াঁ। ১৭ বছর পর দুজনে ফের একবার কাজ করতে চলেছেন। ভিকি কৌশলের সঙ্গে যদিও এটা প্রথম কাজ বনশালির। অন্য দিকে, আলিয়ার সঙ্গে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি-তে একসঙ্গে কাজ করেছেন বনশালি আর আলিয়া। ছবিটি ২০২৫ সালের ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে৷

আরও পড়ুন: বলিউডের জাতীয় পুরস্কার-জয়ী নায়িকা, সদ্য মা হয়েছেন! এখন হাতে নেই কাজ, বলুন তো কে

পিরিয়ডিক ফিল্ম বানাতেই সিদ্ধহস্ত বনশালি। তবে লাভ অ্যান্ড ওয়ার হতে চলেছে একটি লাভস্টোরি। এর আগে ইনশাল্লাহ নামে একটি লাভ স্টোরি বানানোর কথাও ঘোষণা করেছিলেন বনশালি। যাতে কাজ করার কথা ছিল সলমন খান আর আলিয়া ভাটের। তবে ছবিটি শুরুর আগেই বন্ধ হয়ে যায়। ফের একবার এই জঁ-র ছবিতেই কাজ করার দিকে এগিয়েছেন সঞ্জয় লীলা বনশালি। 

ব্রহ্মাস্ত্র-র পর রণবীর আর আলিয়ার একসঙ্গে দ্বিতীয় সিনেমা হতে চলেছে লাভ অ্যান্ড ওয়ার। আর অন্য দিকে, সঞ্জুতে একসঙ্গে কাজ করেছিলেন রণবীর ও ভিকি। নিসন্দেহে ২০২৫-এর বড় চমক হবে এই ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

জাহিরের নামের মেহেন্দি হাতে সোনাক্ষী, ফাঁস হল জুটির প্রাক-বিয়ের অনুষ্ঠানের ছবি! গোলের মুখই খুলতে পারল না এমবাপেহীন ফ্রান্স, ডাচেদের গোল বাতিল, ফল গোলশূন্য ড্র ধনু,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২২ জুন ২০২৪ এর রাশিফল দেখে নিন 7 ওভার শেষে USA-র স্কোর 51/2 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.