বাংলা নিউজ > বায়োস্কোপ > সঞ্জয় লীলা বনশালির পরিচালনায় 'বৈজু বাওরা'-য় দীপিকা, জোর গুঞ্জন বলিউডে
যতবারই একসঙ্গে এসেছেন,পর্দায় 'ম্যাজিক' তৈরি করেছেন বনশালি-দীপিকা জুটি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
যতবারই একসঙ্গে এসেছেন,পর্দায় 'ম্যাজিক' তৈরি করেছেন বনশালি-দীপিকা জুটি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সঞ্জয় লীলা বনশালির পরিচালনায় 'বৈজু বাওরা'-য় দীপিকা, জোর গুঞ্জন বলিউডে

  • ফের একবার সঞ্জয় লীলা বনশালির পরিচালনায় ' বৈজু বাওরা' ছবিতে দেখা যেতে চলেছে দীপিকা পাড়ুকোনকে। অভিনেত্রী ও পরিচালকের মধ্যে কথাবার্তা যে প্রায় পাকা সেকথাও জানিয়েছেন বনশালি ঘনিষ্ঠ এক সূত্র।

কিছুদিন ধরেই বলিপাড়ার অলিতে গলিতে কান পাতলে শোনা যাচ্ছিল 'ইজহার' ফের একবার পর্দায় জুটি বাঁধতে চলেছে শাহরুখ খান এবং সঞ্জয় লীলা বনশালি। তবে সেসব খবরে আপাতত দাঁড়ি পড়েছে। সদ্য শোনা গেছে, 'ইজহার' নয় বরং নিজের বহু বছরের ড্রিম প্রজেক্ট 'বৈজু বাওরা' তৈরি করতে চলেছেন এই পরিচালক যাতে অন্যতম মুখ্যভূমিকায় নাকি দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। আপাতত ছবির চিত্রনাট্য লেখা নিয়েই দারুণ ব্যস্ত তিনি। ইতিমধ্যেই নাকি দীপিকার সঙ্গে কয়েক দফা আলোচনা সেরে ফেলেছেন বনশালি। বৈঠকের পর ছবির গল্প ও চিত্রনাট্য নাকি বেশ মনেও ধরেছে অভিনেত্রীর। প্রসঙ্গত, এর আগে বনশালির নির্দেশনায় ' রাম লীলা','বাজিরাও মাস্তানি', 'পদ্মাবৎ' -এর মতো তিন তিনটি সুপারহিট ছবিতে মুখ্যভূমিকায় অভিনয় করেছেন দীপিকা। আর বক্স অফিসে বনশালি-দীপিকা জুটির ম্যাজিকের কথা তো সর্বজনবিদিত। সূত্রের খবর, 'বৈজু বাওরা' ছবির চিন্তা ভাবনার প্রথম দিন থেকেই দীপিকাকে এই ছবির জন্য মনে মনে ভেবে রেখেছিলেন বনশালি। সূত্রের খবর, সবকিছু ঠিকঠাক থাকলে ডাকাত রানী রূপমতীর চরিত্রে দেখা যাবে এই বলি-তারকাকে।তবে এখনও পর্যন্ত কোনও চুক্তি হয়নি এবং স্টেক হোল্ডাররা সম্মতি জানানোর পরে গোটা প্রক্রিয়া চুক্তিবদ্ধ হবে। তবে অভিনেত্রী ও পরিচালকের মধ্যে কথাবার্তা যে প্রায় পাকা সেকথাও জানিয়েছেন বনশালি ঘনিষ্ঠ এক সূত্র।

তবে দীপিকা ছাড়া কে কে থাকছেন এই ছবিতে? কারণ ছবিতে রয়েছে 'বৈজু','আকবর','তানসেন','গৌরী'-র মতো বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্র। শোনা যাচ্ছে বনশালির একটি টিম ইতিমধ্যেই বিভিন্ন বলি-তারকার সঙ্গে ছবির ;ডেট' নিয়ে কথাবার্তা বলা শুরু করে দিয়েছেন। গত বছর শোনা গেছিল এই ছবিতে 'বৈজু'-র ভূমিকায় নাকি অভিনয় করবেন রণবীর কাপুর। যদিও এক সাক্ষাৎকারে সেই কথাকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন ওই অভিনেতা। ২০২২-এর মাঝামাঝি সময়ে ফ্লোরে যাওয়ার কথা রয়েছে এই'বৈজু বাওরা'-র। ছবিতে যে এক ঝাঁক প্রথম সারির বলিউড তারকাকে দেখা যাবে তা নিয়েও জল্পনা শুরু হয়েছে বলিউডে। সূত্রের খবর এই ছবি যেহেতু আদ্যপান্ত 'মিউজিক্যাল ড্রামা' হতে চলেছে তাই ইন্ডাস্ট্রির একাধিক বিখ্যাত সুরকারদের সঙ্গেও নাকি আলোচনায় বসবেন বনশালি। পরিচালক নিজে গোটা বিষয়টি লক করতেই গোটা কাস্টিংয়ের ঘোষণা আনুষ্ঠানিকভাবে করা হবে।

বন্ধ করুন