বাংলা নিউজ > বায়োস্কোপ > বনশালির নির্দেশ, এবার রণবীরের সঙ্গে গানের লড়াইয়ে অজয়?
বনশালির সঙ্গে স্ক্রিপ্ট রিডিংয়ে ব্যস্ত অজয় দেবগণ। (ছবি সৌজন্যে - টুইটার)
বনশালির সঙ্গে স্ক্রিপ্ট রিডিংয়ে ব্যস্ত অজয় দেবগণ। (ছবি সৌজন্যে - টুইটার)

বনশালির নির্দেশ, এবার রণবীরের সঙ্গে গানের লড়াইয়ে অজয়?

  • শোনা যাচ্ছে, 'বৈজু বাওরা' ছবিতে 'তানসেন' এর ভূমিকায় অভিনয়ের জন্য অজয় দেবগণকে প্রস্তাব দিয়েছেন সঞ্জয় লীলা বনশালি।

গত এক বছর ধরে নানান কারণের জন্য একাধিকবার চর্চায় থেকেছে 'বৈজু বাওরা'। সঞ্জয় লীলা বনশালির এই আগামী প্রোজেক্ট নিয়ে ইতিমধ্যেই দর্শককুলের আগ্রহের পারদ চড়েছে। প্রায় ঠিক হয়েও শেষপর্যন্ত এই ছবি থেকে নিজেদের সরিয়ে নিয়েছিলেন রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন। কাপুর সরে দাঁড়াতেই তাঁর জায়গায় বনশালি বর্তমানে নিয়ে এসেছেন তাঁর আরও এক প্রিয় 'রণবীরকে। রণবীর সিং-কে। বর্তমানে 'বৈজু বাওরা'-র সঙ্গে নাম লেগে রয়েছে রণবীর সিং ও আলিয়ার। এবার শোনা গেল, ছবির আরও একটি প্রধান চরিত্র 'তানসেন' এর ভূমিকায় অভিনয়ের জন্য অজয় দেবগণকে প্রস্তাব দিয়েছেন বনশালি।

সূত্রের খবর, এই ছবিতে অজয়কে ভীষণভাবে চাইছেন বনশালি। এমনিতেও পর্দার বাইরে এই বলি-তারকার সঙ্গে তাঁর সম্পর্ক যথেষ্ট মজবুত। বনশালির পরিচালনায় 'হাম দিল দে চুকে সনম' এবং 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ছবিতে অভিনয়ও করেছেন 'সিংঘম'। শেষ পাওয়া খবরে জানা গেছে, তানসেনের চরিত্রে অভিনয় করতে নাকি এখনও রাজি হননি অজয় দেবগন। 

ফের একবার বনশালির পরিচালনায় কাজ করবেন রণবীর সিং। (ছবি সৌজন্যে - ফেসবুক)
ফের একবার বনশালির পরিচালনায় কাজ করবেন রণবীর সিং। (ছবি সৌজন্যে - ফেসবুক)

জোর খবর, অজয় আসলে 'বৈজু'-র চরিত্রটিতেই অভিনয় করতে চেয়েছিলেন। তবে চরিত্রটি আগে থেকেই রণবীরের জন্য তুলে রেখেছেন সঞ্জয়। কাজেই সেখানে অজয়ের এন্ট্রির সম্ভাবনা খারিজ হয়ে গেছে অনেক আগেই। তানসেন চরিত্রটি সম্পর্কে বনশালির দাবি, চরিত্রটি বৈজু বাওরার থেকে কিছু কম গুরুত্বপূর্ণ নয়, যদিও অজয় মনে করছেন বৈজুর চরিত্রের গুরুত্ব তানসেনের থেকে অনেকটাই বেশি। সুতরাং, এখনও পর্যন্ত বন্ধ হয়নি তানসেন-অজয় এবং বনশালির 'টাগ অফ ওয়ার'। এখন দেখার 'তানসেন' জায়গায় শেষপর্যন্ত কাকে নেন বনশালি।

 

বন্ধ করুন